uk
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

Відкрити в Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

Показати більше
Країна не вказанаКатегорія не вказана
716
Підписники
Немає даних24 години
Немає даних7 днів
Немає даних30 день
Архів дописів
⭕️⭕️ Share Pay ⭕️⭕️ 💥১৫ ভিউ এর পর ক্লিক💥 💥প্রতি ক্লিক এ ৫০-১০০ পয়েন্ট💥 🥀আনলিমিটেড কাজ🥀 🌹কোন ব্রেক টাইম নাই🌹 🎵প্রতিদিন পেমেন্ট। (একবার Withdraw দিয়ে ই দেখেন) 🆔রেফার কোড: 01888056933 🆑রেফার কমিশন: ৩০% 🌾বেশি বেশি ইনকাম করতে বেশি বেশি রেফার করুন🌾 ✔️কাজ করার আগে আমাদের সাপোর্ট গ্রুপ,চেনেল এন্ড পেমেন্ট প্রুফ গ্রুপ এ যয়েন হোন✔️ ☑️এপ্স লিংক: https://drive.google.com/file/d/1Picq7Cv0H7usY_76pB_pIYF9FQd8D1OS/view?usp=sharing 📞আমাদের সাপোর্ট গ্রুপ লিং: https://t.me/joinchat/NDYrNaNGzaswMTNl 🎶আমাদের চেনেল লিং: https://t.me/joinchat/BG4JNh5rcvo1MmFl ✔️আমাদের পেমেন্ট প্রুফ গ্রুপ: https://t.me/joinchat/i8CWQglzV8s1YTg1 🇮🇴VPN এর US কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে হবে "কাজ না বুঝলে আমাকে @Startapp_24 ইনবক্স করবেন" ধন্যবাদ সবাইকে!!

আপনাদের মাঝে কি ভালো একটা এপ্স শেয়ার করবো? প্রতিদিন পেমেন্ট করবে
Anonymous voting

৫ টা এডমিন নিবো। ৩ জন হয়ে গেছে! আর ২ জন লাগে। যারা করবেন তারাতারি ইনবক্স করেন।

🍃Startapp এ এডমিন হিসেবে কাজ করেন এমন ৫ জন এডমিন লাগবে!🍃 🌱তাদের সাথে পার্টনার হিসেবে কাজ করবো🌱 🌾 যারা নতুন কাজ বুঝেন না করতে চাইলে তারাও করতে পারবেন। বুঝিয়ে দেয়া হবে কিন্তু ইনভেস্ট করতে হবে।🌾 🌹যারা করবেন আমাকে @Tmia12 অথবা @Startapp_24 কে ইনবক্স করেন। 🌹

🍃Startapp এ ইনভেস্ট করে এডমিন হিসেবে কাজ করলে আমাকে @Tmia12 অথবা @Startapp_24 কে ইনবক্স করেন 🍃 📣আগেই বলি যারা ২,৫০০ থেকে ৩,০০০ টাকা ইনভেস্ট করতে পারবেন তারা ই ইনবক্স করবেন। ইনভেস্ট ছাড়া ভালো ইনকাম হয় না,এটা মনে রাখবেন! 🌱 🌾যারা একদম নতুন, কিছু বুঝেন না কিন্তু ২,৫০০ থেকে ৩,০০০ টাকা ইনভেস্ট করে কাজ করতে চাইচেন আমাকে @Startapp_24 অথবা @Tmia12 কে ইনবক্স করেন। ধন্যবাদ!!🌹

🍃Startapp এর ৫ জন এডমিন লাগবে।🍃 🍃পার্টনার হিসেবে কাজ হবে! ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট এন্ড মন মানসিকতা ভালো থাকতে হবে। নতুন যারা আছেন তারা ও করতে চাইলে পারবেন। কাজ বোঝিয়ে দেয়া হবে। যে করতে চান আমাকে @Startapp_24 ইনবক্স করেন।🍃 🥀ধন্যবাদ!!🥀

🍃৫ জন এডমিন মিলে একটা এপ্স চালাবো।🍃 📣এতো লাভ হবে কি? 🌱অনেক এডমিন এপ্স চালাতে গিয়ে ৩/৪ দিন পেমেন্ট করার পর আর পেমেন্ট করতে পারে না। তার পর এপ্স বন্ধ করে দেই। আর যদি ৫ জন এ একসাথে কাজ করি একটা এপ্স সারা মাস কাজ করাতে পারবো। ➿তাই,যারা এভাবে একসাথে কাজ করবেন আমাকে @Startapp_24 না হয় @Tmia12 কে ইনবক্স করেন। যারা নতুন তারা ও যদি ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট করে কাজ করতে পারেন তারা ও ইনবক্স করেন। ধন্যবাদ সবাইকে!🌷

🍃Startapp এর ৫ জন এডমিন লাগবে।🍃 🍃পার্টনার হিসেবে কাজ হবে! ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট এন্ড মন মানসিকতা ভালো থাকতে হবে। নতুন যারা আছেন তারা ও করতে চাইলে পারবেন। কাজ বোঝিয়ে দেয়া হবে। যে করতে চান আমাকে @Startapp_24 ইনবক্স করেন।🍃 🥀ধন্যবাদ!!🥀

🍃আসসালামুয়ালাইকুম🍃 🥀যেই এডমিনরা বলেন যে, Startapp এ এতো টাকা ইনভেস্ট করে লস ছাড়া লাভ দেখি না! তারা এই গ্রুপ এ যয়েন হোন এন্ড আমাকে @Startapp_24 ইনবক্স করেন। ☘️গ্রুপ লিংক: https://t.me/joinchat/Meu_iOOkS44xODNl 🍃আর যারা নতুন,কাজ করতে চান কিন্তু এতো টাকা ইনভেস্ট তাই কাজ করেন না তারা ও আমাকে @Startapp_24 ইনবক্স করেন। কম টাকা ইনভেস্ট করে ই Startapp এ এখন কাজ শুরু করতে পারবেন। 🌹ধন্যবাদ সবাইকে🌹

যারা Startapp এ কাজ করাবেন গ্রুপ এ যয়েন হতে পারেন।

আবারও পেমেন্ট পেলাম ধন্যবাদ তুহিন ভাইকে

photo content

You have received Tk 75.00 from 01840740787.Ref Nagad Pay Pro. Fee Tk 0.00. Balance Tk 820.39. TrxID 8CE24IPSU2 at 14/03/2021 22:54 pement pelam. Thanks vai ❤️❤️

১৪.০৩.২১
+2
১৪.০৩.২১

photo content

Your account has been successfully reloaded with 15 Taka by "Nagad pay pro app" Payment paylam Thanks Admin

আলহামদুলিল্লাহ!! সকল পেমেন্ট কমপ্লেট!!
+3
আলহামদুলিল্লাহ!! সকল পেমেন্ট কমপ্লেট!!

photo content

vai payment paici