PT Zone Lab ( PTZ Lab )
رفتن به کانال در Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
نمایش بیشترکشور مشخص نشده استدسته بندی مشخص نشده است
716
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
اطلاعاتی وجود ندارد30 روز
آرشیو پست ها
⭕️⭕️ Share Pay ⭕️⭕️
💥১৫ ভিউ এর পর ক্লিক💥
💥প্রতি ক্লিক এ ৫০-১০০ পয়েন্ট💥
🥀আনলিমিটেড কাজ🥀
🌹কোন ব্রেক টাইম নাই🌹
🎵প্রতিদিন পেমেন্ট। (একবার Withdraw দিয়ে ই দেখেন)
🆔রেফার কোড: 01888056933
🆑রেফার কমিশন: ৩০%
🌾বেশি বেশি ইনকাম করতে বেশি বেশি রেফার করুন🌾
✔️কাজ করার আগে আমাদের সাপোর্ট গ্রুপ,চেনেল এন্ড পেমেন্ট প্রুফ গ্রুপ এ যয়েন হোন✔️
☑️এপ্স লিংক: https://drive.google.com/file/d/1Picq7Cv0H7usY_76pB_pIYF9FQd8D1OS/view?usp=sharing
📞আমাদের সাপোর্ট গ্রুপ লিং: https://t.me/joinchat/NDYrNaNGzaswMTNl
🎶আমাদের চেনেল লিং: https://t.me/joinchat/BG4JNh5rcvo1MmFl
✔️আমাদের পেমেন্ট প্রুফ গ্রুপ: https://t.me/joinchat/i8CWQglzV8s1YTg1
🇮🇴VPN এর US কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে হবে
"কাজ না বুঝলে আমাকে @Startapp_24
ইনবক্স করবেন" ধন্যবাদ সবাইকে!!
আপনাদের মাঝে কি ভালো একটা এপ্স শেয়ার করবো? প্রতিদিন পেমেন্ট করবে
৫ টা এডমিন নিবো। ৩ জন হয়ে গেছে! আর ২ জন লাগে। যারা করবেন তারাতারি ইনবক্স করেন।
🍃Startapp এ এডমিন হিসেবে কাজ করেন এমন ৫ জন এডমিন লাগবে!🍃
🌱তাদের সাথে পার্টনার হিসেবে কাজ করবো🌱
🌾 যারা নতুন কাজ বুঝেন না করতে চাইলে তারাও করতে পারবেন। বুঝিয়ে দেয়া হবে কিন্তু ইনভেস্ট করতে হবে।🌾
🌹যারা করবেন আমাকে @Tmia12 অথবা @Startapp_24 কে ইনবক্স করেন। 🌹
🍃Startapp এ ইনভেস্ট করে এডমিন হিসেবে কাজ করলে আমাকে @Tmia12 অথবা @Startapp_24 কে ইনবক্স করেন 🍃
📣আগেই বলি যারা ২,৫০০ থেকে ৩,০০০ টাকা ইনভেস্ট করতে পারবেন তারা ই ইনবক্স করবেন। ইনভেস্ট ছাড়া ভালো ইনকাম হয় না,এটা মনে রাখবেন! 🌱
🌾যারা একদম নতুন, কিছু বুঝেন না কিন্তু ২,৫০০ থেকে ৩,০০০ টাকা ইনভেস্ট করে কাজ করতে চাইচেন আমাকে @Startapp_24 অথবা @Tmia12 কে ইনবক্স করেন। ধন্যবাদ!!🌹
🍃Startapp এর ৫ জন এডমিন লাগবে।🍃
🍃পার্টনার হিসেবে কাজ হবে! ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট এন্ড মন মানসিকতা ভালো থাকতে হবে। নতুন যারা আছেন তারা ও করতে চাইলে পারবেন। কাজ বোঝিয়ে দেয়া হবে। যে করতে চান আমাকে @Startapp_24 ইনবক্স করেন।🍃 🥀ধন্যবাদ!!🥀
🍃৫ জন এডমিন মিলে একটা এপ্স চালাবো।🍃
📣এতো লাভ হবে কি?
🌱অনেক এডমিন এপ্স চালাতে গিয়ে ৩/৪ দিন পেমেন্ট করার পর আর পেমেন্ট করতে পারে না। তার পর এপ্স বন্ধ করে দেই। আর যদি ৫ জন এ একসাথে কাজ করি একটা এপ্স সারা মাস কাজ করাতে পারবো।
➿তাই,যারা এভাবে একসাথে কাজ করবেন আমাকে @Startapp_24 না হয় @Tmia12 কে ইনবক্স করেন। যারা নতুন তারা ও যদি ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট করে কাজ করতে পারেন তারা ও ইনবক্স করেন। ধন্যবাদ সবাইকে!🌷
🍃Startapp এর ৫ জন এডমিন লাগবে।🍃
🍃পার্টনার হিসেবে কাজ হবে! ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট এন্ড মন মানসিকতা ভালো থাকতে হবে। নতুন যারা আছেন তারা ও করতে চাইলে পারবেন। কাজ বোঝিয়ে দেয়া হবে। যে করতে চান আমাকে @Startapp_24 ইনবক্স করেন।🍃 🥀ধন্যবাদ!!🥀
🍃আসসালামুয়ালাইকুম🍃
🥀যেই এডমিনরা বলেন যে, Startapp এ এতো টাকা ইনভেস্ট করে লস ছাড়া লাভ দেখি না! তারা এই গ্রুপ এ যয়েন হোন এন্ড আমাকে @Startapp_24 ইনবক্স করেন।
☘️গ্রুপ লিংক: https://t.me/joinchat/Meu_iOOkS44xODNl
🍃আর যারা নতুন,কাজ করতে চান কিন্তু এতো টাকা ইনভেস্ট তাই কাজ করেন না তারা ও আমাকে @Startapp_24 ইনবক্স করেন। কম টাকা ইনভেস্ট করে ই Startapp এ এখন কাজ শুরু করতে পারবেন।
🌹ধন্যবাদ সবাইকে🌹
You have received Tk 75.00 from 01840740787.Ref Nagad Pay Pro. Fee Tk 0.00. Balance Tk 820.39. TrxID 8CE24IPSU2 at 14/03/2021 22:54
pement pelam. Thanks vai ❤️❤️
Your account has been successfully reloaded with 15 Taka by "Nagad pay pro app" Payment paylam Thanks Admin
