ch
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

前往频道在 Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

显示更多
未指定国家未指定类别
716
订阅者
无数据24 小时
无数据7
无数据30
帖子存档
⭕️⭕️ Share Pay ⭕️⭕️ 💥১৫ ভিউ এর পর ক্লিক💥 💥প্রতি ক্লিক এ ৫০-১০০ পয়েন্ট💥 🥀আনলিমিটেড কাজ🥀 🌹কোন ব্রেক টাইম নাই🌹 🎵প্রতিদিন পেমেন্ট। (একবার Withdraw দিয়ে ই দেখেন) 🆔রেফার কোড: 01888056933 🆑রেফার কমিশন: ৩০% 🌾বেশি বেশি ইনকাম করতে বেশি বেশি রেফার করুন🌾 ✔️কাজ করার আগে আমাদের সাপোর্ট গ্রুপ,চেনেল এন্ড পেমেন্ট প্রুফ গ্রুপ এ যয়েন হোন✔️ ☑️এপ্স লিংক: https://drive.google.com/file/d/1Picq7Cv0H7usY_76pB_pIYF9FQd8D1OS/view?usp=sharing 📞আমাদের সাপোর্ট গ্রুপ লিং: https://t.me/joinchat/NDYrNaNGzaswMTNl 🎶আমাদের চেনেল লিং: https://t.me/joinchat/BG4JNh5rcvo1MmFl ✔️আমাদের পেমেন্ট প্রুফ গ্রুপ: https://t.me/joinchat/i8CWQglzV8s1YTg1 🇮🇴VPN এর US কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে হবে "কাজ না বুঝলে আমাকে @Startapp_24 ইনবক্স করবেন" ধন্যবাদ সবাইকে!!

আপনাদের মাঝে কি ভালো একটা এপ্স শেয়ার করবো? প্রতিদিন পেমেন্ট করবে
Anonymous voting

৫ টা এডমিন নিবো। ৩ জন হয়ে গেছে! আর ২ জন লাগে। যারা করবেন তারাতারি ইনবক্স করেন।

🍃Startapp এ এডমিন হিসেবে কাজ করেন এমন ৫ জন এডমিন লাগবে!🍃 🌱তাদের সাথে পার্টনার হিসেবে কাজ করবো🌱 🌾 যারা নতুন কাজ বুঝেন না করতে চাইলে তারাও করতে পারবেন। বুঝিয়ে দেয়া হবে কিন্তু ইনভেস্ট করতে হবে।🌾 🌹যারা করবেন আমাকে @Tmia12 অথবা @Startapp_24 কে ইনবক্স করেন। 🌹

🍃Startapp এ ইনভেস্ট করে এডমিন হিসেবে কাজ করলে আমাকে @Tmia12 অথবা @Startapp_24 কে ইনবক্স করেন 🍃 📣আগেই বলি যারা ২,৫০০ থেকে ৩,০০০ টাকা ইনভেস্ট করতে পারবেন তারা ই ইনবক্স করবেন। ইনভেস্ট ছাড়া ভালো ইনকাম হয় না,এটা মনে রাখবেন! 🌱 🌾যারা একদম নতুন, কিছু বুঝেন না কিন্তু ২,৫০০ থেকে ৩,০০০ টাকা ইনভেস্ট করে কাজ করতে চাইচেন আমাকে @Startapp_24 অথবা @Tmia12 কে ইনবক্স করেন। ধন্যবাদ!!🌹

🍃Startapp এর ৫ জন এডমিন লাগবে।🍃 🍃পার্টনার হিসেবে কাজ হবে! ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট এন্ড মন মানসিকতা ভালো থাকতে হবে। নতুন যারা আছেন তারা ও করতে চাইলে পারবেন। কাজ বোঝিয়ে দেয়া হবে। যে করতে চান আমাকে @Startapp_24 ইনবক্স করেন।🍃 🥀ধন্যবাদ!!🥀

🍃৫ জন এডমিন মিলে একটা এপ্স চালাবো।🍃 📣এতো লাভ হবে কি? 🌱অনেক এডমিন এপ্স চালাতে গিয়ে ৩/৪ দিন পেমেন্ট করার পর আর পেমেন্ট করতে পারে না। তার পর এপ্স বন্ধ করে দেই। আর যদি ৫ জন এ একসাথে কাজ করি একটা এপ্স সারা মাস কাজ করাতে পারবো। ➿তাই,যারা এভাবে একসাথে কাজ করবেন আমাকে @Startapp_24 না হয় @Tmia12 কে ইনবক্স করেন। যারা নতুন তারা ও যদি ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট করে কাজ করতে পারেন তারা ও ইনবক্স করেন। ধন্যবাদ সবাইকে!🌷

🍃Startapp এর ৫ জন এডমিন লাগবে।🍃 🍃পার্টনার হিসেবে কাজ হবে! ২৫০০-৩০০০ টাকা ইনভেস্ট এন্ড মন মানসিকতা ভালো থাকতে হবে। নতুন যারা আছেন তারা ও করতে চাইলে পারবেন। কাজ বোঝিয়ে দেয়া হবে। যে করতে চান আমাকে @Startapp_24 ইনবক্স করেন।🍃 🥀ধন্যবাদ!!🥀

🍃আসসালামুয়ালাইকুম🍃 🥀যেই এডমিনরা বলেন যে, Startapp এ এতো টাকা ইনভেস্ট করে লস ছাড়া লাভ দেখি না! তারা এই গ্রুপ এ যয়েন হোন এন্ড আমাকে @Startapp_24 ইনবক্স করেন। ☘️গ্রুপ লিংক: https://t.me/joinchat/Meu_iOOkS44xODNl 🍃আর যারা নতুন,কাজ করতে চান কিন্তু এতো টাকা ইনভেস্ট তাই কাজ করেন না তারা ও আমাকে @Startapp_24 ইনবক্স করেন। কম টাকা ইনভেস্ট করে ই Startapp এ এখন কাজ শুরু করতে পারবেন। 🌹ধন্যবাদ সবাইকে🌹

যারা Startapp এ কাজ করাবেন গ্রুপ এ যয়েন হতে পারেন।

আবারও পেমেন্ট পেলাম ধন্যবাদ তুহিন ভাইকে

You have received Tk 75.00 from 01840740787.Ref Nagad Pay Pro. Fee Tk 0.00. Balance Tk 820.39. TrxID 8CE24IPSU2 at 14/03/2021 22:54 pement pelam. Thanks vai ❤️❤️

১৪.০৩.২১
+2
১৪.০৩.২১

Your account has been successfully reloaded with 15 Taka by "Nagad pay pro app" Payment paylam Thanks Admin

আলহামদুলিল্লাহ!! সকল পেমেন্ট কমপ্লেট!!
+3
আলহামদুলিল্লাহ!! সকল পেমেন্ট কমপ্লেট!!

vai payment paici