1 403
Obunachilar
Ma'lumot yo'q24 soatlar
Ma'lumot yo'q7 kun
-1830 kun
Postlar arxiv
1 403
যে যন্ত্রের সাহায্যে বৈদ্যুতিক শক্তিকে যান্ত্রিক শক্তিতে রূপান্তরিত করা হয়, তাকে কী বলে?
1 403
আরোহী ট্রান্সফর্মারে 200 V সরবরাহ করে 2000 V পাওয়া যায়। মুখ্য কুণ্ডলীর পাক সংখ্যা 300 হলে গৌণ কুণ্ডলীর পাক সংখ্যা কত?
1 403
যে যন্ত্রের সাহায্যে যান্ত্রিক শক্তিকে বৈদ্যুতিক শক্তিতে রূপান্তরিত করা যায় তাকে কী বলে?
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
আসসালামু আলাইকুম,
আজকে থেকে তোমাদের মডেল টেস্ট এক্সাম শুরু। আমরা টাইমসহ এক্সাম লিংক দিয়ে দিলাম। রাত ১০ টার পর রেজাল্ট দেওয়া হবে।
📌Paper Final - 01 (Botany):
📌Batch details
https://t.me/PracticeChannelOfficial/5920
⏰Exam Time: 10 am to 10 pm
For enrollment message here
@PracticeChannel_Officialbot
1 403
Repost from Pdf library📖
✨ আসসালামু আলাইকুম,
আজ থেকে আমাদের ফাইনাল মডেল টেস্ট এক্সাম ব্যাচের কার্যক্রম শুরু হচ্ছে। আমাদের এই এক্সাম ব্যাচ তাদের জন্য যাদের স্বপ্ন নিজেদেরকে সাদা এপ্রোনে দেখার। আমরাও চাই আমাদের এই এক্সাম ব্যাচের প্রতিটা স্টুডেন্টের মেডিকেলে পড়ার স্বপ্নটা যেনো বাস্তবে রূপান্তরিত হয়। সেজন্য তোমাদেরকে করতে হবে অক্লান্ত পরিশ্রম। তাই প্রথম থেকে আমাদের মডেল টেস্টের রুটিন অনুযায়ী যদি তোমরা পড়াগুলো কমপ্লিট করে ফেলো এবং রেগুলার এক্সামগুলো দাও তাহলে তোমরাই অনেক লাভবান হবে, তোমাদের নিজেদেরই কনফিডেন্স বাড়বে ইনশা আল্লাহ। আশা করছি গ্রুপের সবাই আমাদের এক্সাম ব্যাচে রেগুলার থাকবে। সবার জন্যই শুভকামনা রইলো।❤️
For enrollment message here
@PracticeChannel_Officialbot
Fee-30tk
📌Batch details
https://t.me/PracticeChannelOfficial/5920
1 403
Repost from Pdf library📖
➡️Batch details
https://t.me/PracticeChannelOfficial/5920
Enrollment Fee:30tk
Batch start:19 February
For registration message here
@PracticeChannel_Officialbot
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
Medical Admission Exam Batch Routine
Marks:100
✅19 February-Botany paper final
✅20 February- Zoology paper Final
যারা প্রাইভেট ব্যাচে যুক্ত হয়ে গেছো। তারা রুটিন অনুযায়ী পড়াশুনা শুরু করে দাও।
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
আসসালামু আলাইকুম!
মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী ভাইয়া আপুরা, দুদিন আগে Final model test batch এর বেপারে একটা Poll দিছিলাম। সেখানে বলেছিলাম তোমাদের অনুপ্রেরণা পেলে আমরা Final model test batch আনব। আলহামদুলিল্লাহ ৪০০+ শিক্ষার্থী আমাদের সাথে থাকার আগ্রহ প্রকাশ করেছে। তোমাদের আগ্রহ ও ভালোবাসা আমাদের সামনে এগিয়ে চলার অনুপ্রেরণা দেয়। আমরা প্রায়ই ব্যাচ স্টার্ট করার সময় মেসেজে পাই কোর্স ফি একটু কম হলে ভালো হতো না? তাই সবার আর্থিক দিক বিবেচনা করে আমরা কোর্স ফি ৩০ টাকা রাখার সিদ্ধান্ত নিয়েছি। আবারো বলতেছি আমরা শুধুমাত্র তোমাদের প্রতি ভালোবাসা থেকে এই ব্যাচ আনার সিদ্ধান্ত নিয়েছি। এখন প্রশ্ন হলো কী কী থাকছে আমাদের এই ব্যাচে?? টোটাল ১৮+ Subject Final, paper final,Medi standard Final model test থাকছে আমাদের এই ব্যাচে। প্রতিটি পরীক্ষার পূর্ণমান ১০০!
Batch start-19 February
For enrollment message here
@PracticeChannel_Officialbot
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
আচ্ছা একটা শেষ মুহূর্তের প্রস্তুতির জন্য সবার আর্থিক দিক বিবেচনা করে model test batch আনলে কেমন হয়? নমেমাত্র fee হতে পারে। ধরো একটা রূটি কেনার সমপরিমাণ fee, তোমাদের আগ্রহ থাকলে আনব।
1 403
Practice::
প্রযুক্ত বল এবং সরণের মধ্যে ১৮০° কোণ হলে কাজ কেমন হবে?
1 403
Practice::
কোন স্প্রিং এর মুক্ত প্রান্তের একক সরণ ঘটালে স্প্রিংটি সরণের বিপরীত দিকে যে বল প্রয়োগ করে তাকে কি বলে?
1 403
Practice::
স্থিতিস্থাপক বল দ্বারা কৃতকাজ সরণের সাথে কীরূপে সম্পর্কিত?
1 403
Practice::
সৌর চুল্লীতে ভাত রান্না করলে, কোন শক্তি তাপশক্তিতে রূপান্তরিত হয়?
