uk
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

Відкрити в Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

Показати більше
Країна не вказанаКатегорія не вказана
716
Підписники
Немає даних24 години
Немає даних7 днів
Немає даних30 день
Архів дописів
♦️ আলহামদুলিল্লাহ! একটা এপ্স দিয়ে এপ্স আইডি চেঞ্জ করে ৪ টা একাউন্ট এ কাজ করাবার পর ও এমন Ecpm! 🧊 এপ্স Play Store এ দিয়ে আবার
♦️ আলহামদুলিল্লাহ! একটা এপ্স দিয়ে এপ্স আইডি চেঞ্জ করে ৪ টা একাউন্ট এ কাজ করাবার পর ও এমন Ecpm! 🧊 এপ্স Play Store এ দিয়ে আবার এপ্স আইডি চেঞ্জ করে আনলিমিটেড একাউন্ট এ একটা এপ্স দিয়ে কাজ করার সিস্টেম পেয়ে গেলাম!😍 Ecpm একটু ও কমবে না! এই হলো তার প্রমান!! ◼️ বিস্তারিত জানতেঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer 🌍 এপ্স নিতে অথবা যে কোন এপ্স Play store এ দিতে আমাকে ইনবক্স করেন! 🧲 ইনবক্সঃ👉 @Online24Tuhin

একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দ
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন! আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!! আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ @Online24Tuhin

👆👆এই হলো আমাদের এপ্স এর ডিটেইলস! সব কিছু বলতে হয় না! ইউজার রা ই আমাকে ইনবক্স এ বলে দেই!😍 এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্স👉 @Online24Tuhin

0.96 KB

আজকে থেকে আবার অফার শেষ! এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএ-৪৫০ টাকা ( ফিক্সড ) এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া মাএ-৩৫০ টাকা ( ফিক্সড ) এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ👉 @Online24Tuhin

একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দ
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন! আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!! আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ @Online24Tuhin

আমাদের সাপোর্ট গ্রুপ অন করা হইছে! গ্রুপঃ https://t.me/PTZone_24

রাত ১০ টায় আমাদের সাপোর্ট গ্রুপ অন করা হবে! কারো কোন কিছু জানার থাকলে প্রশ্ন করবেন! এন্ড start.io তে কিভাবে কাজ করলে ভালো হবে না জানলে বলবেন! গ্রুপ লিংকঃ https://t.me/PTZone_24

আমাদের সাপোর্ট গ্রুপ কি অন করবো?কথা বলবেন?
Anonymous voting

একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দ
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন! আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!! আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ @Online24Tuhin

আলহামদুলিল্লাহ! আমরা চাপা মারি না! দেখায় দেই! 😍 ভালো এপ্স নেন। কাজ করে মজা পাইবেন! প্রতিদিন ই আপডেট দিতেছি! উপরে একটু ঘুরে দ
+1
আলহামদুলিল্লাহ! আমরা চাপা মারি না! দেখায় দেই! 😍 ভালো এপ্স নেন। কাজ করে মজা পাইবেন! প্রতিদিন ই আপডেট দিতেছি! উপরে একটু ঘুরে দেখে আসেন! আমাদের এপ্স এর বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ👉 @Online24Tuhin

আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন! অন্যের নাকি দিন যায় আর Ecpm কমে!🙄 আমাদের এপ্স নিয়ে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন
+3
আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন! অন্যের নাকি দিন যায় আর Ecpm কমে!🙄 আমাদের এপ্স নিয়ে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন! কারন Ecpm ভালো মানে ইনকাম ও ভালো! আমাদের এপ্স এর বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ👉 @Online24Tuhin

আলহামদুলিল্লাহ!! পেমেন্ট রিসিভ করলাম! যারা এপ্স নিয়ে ইনকাম করতে চান তারা ইনবক্স এ আসেন! এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৩৫০ ট
আলহামদুলিল্লাহ!! পেমেন্ট রিসিভ করলাম! যারা এপ্স নিয়ে ইনকাম করতে চান তারা ইনবক্স এ আসেন! এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৩৫০ টাকা এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া এপ্স মাএঃ ৩০০ টাকা! বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে 👉 @Online24Tuhin ইনবক্স করেন!

যারা রিসেলার আছেন ইনবক্স এ আসেন! অফার আছে! ইনবক্স- @Online24Tuhin

আমাদের এপ্স এর অফার! এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৩৫০ টাকা এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া এপ্স মাএঃ ৩০০ টাকা! বিস্তারিত জানতে
+2
আমাদের এপ্স এর অফার! এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৩৫০ টাকা এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া এপ্স মাএঃ ৩০০ টাকা! বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে আমাকে 👉 @Online24Tuhin ইনবক্স করেন!

আলহামদুলিল্লাহ! পেমেন্ট পেইড হইলো! আর কত অন্যের এপ্স এ কাজ করবেন? এখন থেকে নিজে এপ্স নিয়ে ইনকাম করুন মাস এ ১৫-২০ হাজার টাকা!
আলহামদুলিল্লাহ! পেমেন্ট পেইড হইলো! আর কত অন্যের এপ্স এ কাজ করবেন? এখন থেকে নিজে এপ্স নিয়ে ইনকাম করুন মাস এ ১৫-২০ হাজার টাকা! সব ডিটেইলস এ জানিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

📦 আলহামদুলিল্লাহ!🥰 🕯 আমাদের এপ্স এর Ecpm দেখেন! ভালো এপ্স নিয়ে কাজ করে দেখেন! কাজ করে ভালো লাগবে! 🔔 আমাদের থেকে এপ্স নিলে
+1
📦 আলহামদুলিল্লাহ!🥰 🕯 আমাদের এপ্স এর Ecpm দেখেন! ভালো এপ্স নিয়ে কাজ করে দেখেন! কাজ করে ভালো লাগবে! 🔔 আমাদের থেকে এপ্স নিলে সবসময় সাপোর্ট পাবেন! 🧊 বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer ♦️ এপ্স নিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!

ব্যাংক এশিয়া তে কারো পেমেন্ট পেইড হইছে?
Anonymous voting

আলহামদুলিল্লাহ! পেমেন্ট সাবমিট!!🥰 মাস এ শুরুতে Ecpm ভালো থাকে। এপ্স নিতে ইনবক্স করুন। ইনবক্স 👉 @Online24Tuhin
আলহামদুলিল্লাহ! পেমেন্ট সাবমিট!!🥰 মাস এ শুরুতে Ecpm ভালো থাকে। এপ্স নিতে ইনবক্স করুন। ইনবক্স 👉 @Online24Tuhin

আপনার Ctr বেড়ে যাচ্ছে? দেখেন তো অদের মতো আপনার ও বেনার এড এ ক্লিক পরতেছে কি না!! বেনার এড এ ক্লিক পরলে তো Ctr বেশি হবে ই! আমা
+3
আপনার Ctr বেড়ে যাচ্ছে? দেখেন তো অদের মতো আপনার ও বেনার এড এ ক্লিক পরতেছে কি না!! বেনার এড এ ক্লিক পরলে তো Ctr বেশি হবে ই! আমাদের থেকে এপ্স নিয়ে বেনার এড অফ করে কাজ করেন!, Ctr কনট্রুল এ রাখতে পারবেন! এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! বিস্তারিত জানতেঃ 👉 https://t.me/Pt_Zone_App_Developer