PT Zone Lab ( PTZ Lab )
الذهاب إلى القناة على Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
إظهار المزيدلم يتم تحديد البلدالفئة غير محددة
716
المشتركون
لا توجد بيانات24 ساعات
لا توجد بيانات7 أيام
لا توجد بيانات30 أيام
أرشيف المشاركات
♦️ আলহামদুলিল্লাহ! একটা এপ্স দিয়ে এপ্স আইডি চেঞ্জ করে ৪ টা একাউন্ট এ কাজ করাবার পর ও এমন Ecpm!
🧊 এপ্স Play Store এ দিয়ে আবার এপ্স আইডি চেঞ্জ করে আনলিমিটেড একাউন্ট এ একটা এপ্স দিয়ে কাজ করার সিস্টেম পেয়ে গেলাম!😍 Ecpm একটু ও কমবে না! এই হলো তার প্রমান!!
◼️ বিস্তারিত জানতেঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
🌍 এপ্স নিতে অথবা যে কোন এপ্স Play store এ দিতে আমাকে ইনবক্স করেন!
🧲 ইনবক্সঃ👉 @Online24Tuhin
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!!
এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন!
আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!!
আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
👆👆এই হলো আমাদের এপ্স এর ডিটেইলস! সব কিছু বলতে হয় না! ইউজার রা ই আমাকে ইনবক্স এ বলে দেই!😍
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্স👉 @Online24Tuhin
আজকে থেকে আবার অফার শেষ!
এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএ-৪৫০ টাকা ( ফিক্সড )
এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া মাএ-৩৫০ টাকা ( ফিক্সড )
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ👉 @Online24Tuhin
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!!
এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন!
আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!!
আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
রাত ১০ টায় আমাদের সাপোর্ট গ্রুপ অন করা হবে! কারো কোন কিছু জানার থাকলে প্রশ্ন করবেন! এন্ড start.io তে কিভাবে কাজ করলে ভালো হবে না জানলে বলবেন!
গ্রুপ লিংকঃ https://t.me/PTZone_24
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!!
এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন!
আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!!
আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
আলহামদুলিল্লাহ!
আমরা চাপা মারি না! দেখায় দেই! 😍 ভালো এপ্স নেন। কাজ করে মজা পাইবেন! প্রতিদিন ই আপডেট দিতেছি! উপরে একটু ঘুরে দেখে আসেন!
আমাদের এপ্স এর বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ👉 @Online24Tuhin
আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন! অন্যের নাকি দিন যায় আর Ecpm কমে!🙄
আমাদের এপ্স নিয়ে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন! কারন Ecpm ভালো মানে ইনকাম ও ভালো!
আমাদের এপ্স এর বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ👉 @Online24Tuhin
আলহামদুলিল্লাহ!! পেমেন্ট রিসিভ করলাম!
যারা এপ্স নিয়ে ইনকাম করতে চান তারা ইনবক্স এ আসেন!
এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৩৫০ টাকা
এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া এপ্স মাএঃ ৩০০ টাকা!
বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে 👉 @Online24Tuhin ইনবক্স করেন!
আমাদের এপ্স এর অফার!
এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৩৫০ টাকা
এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া এপ্স মাএঃ ৩০০ টাকা!
বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে আমাকে 👉 @Online24Tuhin ইনবক্স করেন!
আলহামদুলিল্লাহ! পেমেন্ট পেইড হইলো!
আর কত অন্যের এপ্স এ কাজ করবেন? এখন থেকে নিজে এপ্স নিয়ে ইনকাম করুন মাস এ ১৫-২০ হাজার টাকা!
সব ডিটেইলস এ জানিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
📦 আলহামদুলিল্লাহ!🥰
🕯 আমাদের এপ্স এর Ecpm দেখেন! ভালো এপ্স নিয়ে কাজ করে দেখেন! কাজ করে ভালো লাগবে!
🔔 আমাদের থেকে এপ্স নিলে সবসময় সাপোর্ট পাবেন!
🧊 বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
♦️ এপ্স নিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!
আলহামদুলিল্লাহ! পেমেন্ট সাবমিট!!🥰
মাস এ শুরুতে Ecpm ভালো থাকে। এপ্স নিতে ইনবক্স করুন।
ইনবক্স 👉 @Online24Tuhin
আপনার Ctr বেড়ে যাচ্ছে? দেখেন তো অদের মতো আপনার ও বেনার এড এ ক্লিক পরতেছে কি না!!
বেনার এড এ ক্লিক পরলে তো Ctr বেশি হবে ই!
আমাদের থেকে এপ্স নিয়ে বেনার এড অফ করে কাজ করেন!, Ctr কনট্রুল এ রাখতে পারবেন!
এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!
বিস্তারিত জানতেঃ 👉 https://t.me/Pt_Zone_App_Developer
