uk
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

Відкрити в Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

Показати більше
Країна не вказанаКатегорія не вказана
716
Підписники
Немає даних24 години
Немає даних7 днів
Немає даних30 день
Архів дописів
🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্
+1
🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্রিক্স কাজে লাগাতে পারলাম! ♦️ এখন থেকে প্রতিদিন আমাদের এপ্স এর Ecpm দেখতে আমাদের চেনেল এ যয়েন থাকেন! প্রতিদিন Ecpm এর আপডেট দেয়া হবে! 🕐 বিস্তারিত জানতে চেনেলঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer 🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্
+1
🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্রিক্স কাজে লাগাতে পারলাম! ♦️ এখন থেকে প্রতিদিন আমাদের এপ্স এর Ecpm দেখতে আমাদের চেনেল এ যয়েন থাকেন! প্রতিদিন Ecpm এর আপডেট দেয়া হবে! 🕐 বিস্তারিত জানতে চেনেলঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer 🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!! এপ্স পাবলিস মাএ ৪৫০ টাকা যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্
+1
🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্রিক্স কাজে লাগাতে পারলাম! ♦️ এখন থেকে প্রতিদিন আমাদের এপ্স এর Ecpm দেখতে আমাদের চেনেল এ যয়েন থাকেন! প্রতিদিন Ecpm এর আপডেট দেয়া হবে! 🕐 বিস্তারিত জানতে চেনেলঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer 🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্স মাএঃ ৪৫০ টাকা এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া এপ্স মাএঃ ৪০০ টাকা এপ নিতে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin

আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন!, কথায় নয় কাজেই পরিচয়!! আমাদের এপ্স সম্পর্কে বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_
আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন!, কথায় নয় কাজেই পরিচয়!! আমাদের এপ্স সম্পর্কে বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন!, কথায় নয় কাজেই পরিচয়!! আমাদের এপ্স সম্পর্কে বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_
আলহামদুলিল্লাহ! আমাদের এপ্স এর Ecpm দেখেন!, কথায় নয় কাজেই পরিচয়!! আমাদের এপ্স সম্পর্কে বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

🧊যারা এডমিন আছেন তারা সবাই আমাদের এপ্স টা একটু কষ্ট করে হলেও চেক করে আসবেন! 🧲এপ্স এর ভিতর কি যে দিছি দেখিলেই বুঝতে পারবেন!🥰

আমাদের থেকে এপ্স নিয়ে পাবলিস করলে পাবলিস মাএ ৪০০ টাকা! আর অন্য যে কারো এপ্স পাবলিস ৪৫০ টাকা! এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin

সবার এড প্রব্লেম সমাধান হইছে! সবাই কাজ করান!

এড প্রবলেম এর কারন হলো, Start.io এর সার্ভারে problem হয়েছে। সবাই অপেক্ষা করুন।

যাদের এপ্স এ কাজ করাতে পারছেন না এড এর জন্য সবাই অপেক্ষা করেন! এই প্রবলেম সবার ই হচ্ছে! ঠিক হলে জানানো হবে!!

♦️আমাদের এপ্স থেকে নিজের মতো করে পেমেন্ট সেটিং করেন! ♦️আমাদের এপ্স থেকে বেনার এড অফ/অন করেন! যেন কেউ চাইলেই আপনার কোন ক্ষতি ক
+1
♦️আমাদের এপ্স থেকে নিজের মতো করে পেমেন্ট সেটিং করেন! ♦️আমাদের এপ্স থেকে বেনার এড অফ/অন করেন! যেন কেউ চাইলেই আপনার কোন ক্ষতি করতে না পারে! 🔮 ভালো কিছু নেন,ভালো থাকেন! 🧊 আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer ◼️ এপ্স নিতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

🧊 আবার ও এপ্স এর অফার!😍 সিমিত সময় এর জন্য!, ♦️এপ আইডি চেঞ্জ সিস্টেম এপ্সঃ ৩৫০ টাকা( ফিক্সড) ♦️ এপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়াঃ ৩০০ টাকা( ফিক্সড) 🔮 এপ্স নিতে আমাকে ইনবক্স করেন 🧲ইনবক্সঃ @Online24Tuhin

যারা আমার থেকে এপ্স নিছেন! কিন্তু Ctr কন্ট্রল করতে পারছেন না তারা আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ @Online24Tuhin

🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্
+1
🌍 আলহামদুলিল্লাহ!! আমাদের ট্রিক্স কাজে লাগছে!!🥰 🧊 সব কাজের ই ট্রিক্স আছে! তবে সেটা একটু চিন্তা করে দেখতে হয়! অনেকদিন পর ট্রিক্স কাজে লাগাতে পারলাম! ♦️ এখন থেকে প্রতিদিন আমাদের এপ্স এর Ecpm দেখতে আমাদের চেনেল এ যয়েন থাকেন! প্রতিদিন Ecpm এর আপডেট দেয়া হবে! 🕐 বিস্তারিত জানতে চেনেলঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer 🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin

আলহামদুলিল্লাহ!! প্রতিদিন এর মতো আজ ও! এপ্স নিতে অথবা এপ্স Play Store এ দিতে ইনবক্স করেন। ইনবক্সঃ @Online24Tuhin
আলহামদুলিল্লাহ!! প্রতিদিন এর মতো আজ ও! এপ্স নিতে অথবা এপ্স Play Store এ দিতে ইনবক্স করেন। ইনবক্সঃ @Online24Tuhin

সর্বার ঠিক হইছে!

৩০ মিনিট সময় লাগতে পারে! সবাই অপেক্ষা করেন!

আমাদের সার্বার এ একটু প্রব্লেম হইছে! সবাই অপেক্ষা করেন! ঠিক হলে এখানে জানানো হবে! ধন্যবাদ!!