Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam
Закрытый канал
এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।
БольшеСтрана не указанаКатегория не указана
3 000
Подписчики
Нет данных24 часа
Нет данных7 дней
Нет данных30 день
Архив постов
Ajker case r order copy ta ache?
ektu din na kindly
এরকম ভাবে বলো না ভাই.... সবাই সবাত জন্য... ব্যাচমেট দের নিয়ে এরকম উক্তি ওপেন ফোরাম এ করা কি উচিৎ???
তোমার কাছে যেটা সহজ সেটা অন্যের কাছে সহজ নাও লাগতে পারে...
Sir ami re upload korle kono problem hobe na to...
Jani mansh nijer beper a besi possesive....
39 wpm accuracy 97.5
🎲 Get ready for the quiz 'Quiz(Tubescience learning Academy)'
Science Quiz
🖊 10 questions
⏱ 30 seconds per question
📰 Votes are visible to group members and the quiz owner
🏁 The quiz will begin when at least 2 people are ready to play. Send /stop to stop it.
Answer__Exam_Const_LC_2020.pdf
বলছি দাদা, zerox গুলি attested করে scaned করতে হবে ???
Prelims er por chairman ke mail korechilam akta bhul korechi form fill up er somoi.. Uni bolechilen relax it will be corrected if u are selected. Takhoni bojha uchit chilo.. Tini asole bolchilen khomota thakle pass kore dekha
Hm.eta thik boleche eta first dile psc nijeder image clear thakto r eto problem hoto na student der.
Unit barau nischoy hobe...
📌IBPS-clerk_notification
final submit ta ki nije theke kora thik hobe?? nki auto submit hote debo
Tumi korecho upload??
Watch "PSC Clerkship 2019 Post Preferences ,Posting.What is Secretariat, Directorate & Regional ?#clerkship" on YouTube
https://youtu.be/9mPdwb0Cjb8
পাশে epic লিখে দিতে পারো
বাকি ok
