ch
Feedback
Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

关闭频道

এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।

显示更多
未指定国家未指定类别
3 000
订阅者
无数据24 小时
无数据7
无数据30
帖子存档
এরকম ভাবে বলো না ভাই.... সবাই সবাত জন্য... ব্যাচমেট দের নিয়ে এরকম উক্তি ওপেন ফোরাম এ করা কি উচিৎ??? তোমার কাছে যেটা সহজ সেটা অন্যের কাছে সহজ নাও লাগতে পারে...

Sir ami re upload korle kono problem hobe na to...

🎲 Get ready for the quiz 'Quiz(Tubescience learning Academy)' Science Quiz 🖊 10 questions ⏱ 30 seconds per question 📰 Votes are visible to group members and the quiz owner 🏁 The quiz will begin when at least 2 people are ready to play. Send /stop to stop it.

বলছি দাদা, zerox গুলি attested করে scaned করতে হবে ???

Prelims er por chairman ke mail korechilam akta bhul korechi form fill up er somoi.. Uni bolechilen relax it will be corrected if u are selected. Takhoni bojha uchit chilo.. Tini asole bolchilen khomota thakle pass kore dekha

Hm.eta thik boleche eta first dile psc nijeder image clear thakto r eto problem hoto na student der.

final submit ta ki nije theke kora thik hobe?? nki auto submit hote debo

Watch "PSC Clerkship 2019 Post Preferences ,Posting.What is Secretariat, Directorate & Regional ?#clerkship" on YouTube https://youtu.be/9mPdwb0Cjb8

পাশে epic লিখে দিতে পারো বাকি ok