PT Zone Lab ( PTZ Lab )
Открыть в Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
БольшеСтрана не указанаКатегория не указана
716
Подписчики
Нет данных24 часа
Нет данных7 дней
Нет данных30 день
Архив постов
এখানে Youtube এর এডসেন্স আছে কার?ভেরিফাই করা! থাকলে ইনবক্স এ আসেন!!
ইনবক্সঃ @Online24Tuhin
আসসালামু-আলাইকুম!
যারা আমাদের এপ্স এর অপেক্ষায় আছেন তারা আর ২/৩ দিন অপেক্ষা করেন! আমাদের এপ্স সেল আবার শুরু হচ্ছে! ইনশা-আল্লাহ!!
এন্ড যাদের এডমোব এপ্স লাগবে তারা ইনবক্স করতে পারেন! ধন্যবাদ!!
ইনবক্সঃ @Online24Tuhin
মাএ ১/২ দিন এ এপ্স পাবলিস! ৩/৪ দিন অপেক্ষা করার দিন নাই!, আমি ১/২ দিন এ এপ্স পাবলিস করে দিবো!
এপ্স পাবলিস মাএ ৪০০ টাকা!
এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন
ইনবক্সঃ @Online24Tuhin
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন!
আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!!
এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা ( ফিক্সড )
যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন!
আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!!
এপ্স পাবলিস মাএ ৪০০ টাকা
যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
আমাদের মতো, Start io এর ও সার্বার এ প্রব্লেম হইছে! সবাই অপক্ষা করেন! চিন্তার কারন নাই!
আমাদের সার্বার এর প্রবলেম হইছে! কিছুক্ষন এর মধ্যে ঠিক হয়ে যাবে! সবাই অপেক্ষা করেন
♦️ নতুন ডিজাইন আর্নিং এপ্স!
🧊 একটা এপ্স নিয়ে ৪ টা ডিজাইন! এডমিন প্যানেল থেকে এই যে কোন সময় এই ৪ টা ডিজাইন করতে পারবেন!,
🔮 এপ-আইডি চেঞ্জ করতে পারবেন,কালার চেঞ্জ করতে পারবেন,নোটিফিকেশন পাঠাতে পারবেন,বেনার এড অফ/অন করতে পারবেন!
🎀 Ecpm এর কথা কি বলবো! চেনেল টা ভালো করে দেখে আসেন! Ecpm এর কথা আর বলতে হবে না!,
💝 আর সাপোর্ট? আমি যতদিন মার্কেট এ আছি আমার সাপোর্ট পাইবেন ই! ইনশা-আল্লাহ!
🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
🧲ইনবক্সঃ @Online24Tuhin
🎍আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
আমাদের এডমিন প্যানেল এর A to Z দেখে নেন! যারা এডমিন প্যানেল কন্ট্রল করতে পারেন না ভিডিও দেখে নেন!
এপ্স নিতে অথবা Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন
ইনবক্সঃ @Online24Tuhin
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!!
এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন!
আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!!
আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স নিতে অথবা Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
🥰আলহামদুলিল্লাহ! এই হলো ভালোবাসা!, যেটা টাকা দিয়ে কিনা যায় না! কিন্তু ভালোবাসা/সাপোর্ট দিলে তা পাওয়া যায়!
এপ্স নেয়ার পর সাপোর্ট না পেলে এপ্স অফ করে দিতে হয়! কারন সবাই সবকিছু বুঝে না!
আমি যতদিন পারবো সাপোর্ট করে ই যাবো! ইনশা-আল্লাহ!
আর Ecpm? আবার নতুন করে কি বলবো!এই চেনেল/গ্রুপ টা ঘুরে আসেন!আমার বলতে হবে না!
কেউ এপ্স নেন আর না নেন!, যে কোন প্রয়োজন এ আমাকে ইনবক্স করেন! সাপোর্ট পাবেন সবসময়! ইনশা-আল্লাহ!!
ইনবক্স- @Online24Tuhin
মাএ ৫ মিনিট এ এপ ডেলিভারি!!
আমাদের থেকে এপ নিলে Apk+aab ফাইল পাবেন! aab ফাইল দিয়ে Play Store এ পাবলিস করতে পারবেন!
এপ্স নিতে আমাকে ইনবক্স করেন
ইনবক্সঃ @Online24Tuhin
যারা আমাদের রিসেলার হিসেবে কাজ করতে চান আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
14.08.21
🧊 আলহামদুলিল্লাহ!🥰 আমাদের এপ্স এর Ecpm আপডেট দিয়ে দিলাম!, সবাই দেখে নেন!👆
🔮 সবাই বলে Ecpm নাই!🙄তাহলে আমরা কোথা থেকে নিয়ে আসলাম? টাকা দিয়ে?
♦️ যায় হোক,এতো কথা ভালো না! যা করি দেখায় দেই!
🔔 শুধু কাজ করলেই হবে না,নিয়ম জেনে তার পর কাজ করেন! Ecpm এর চিন্তা আর করতে হবে না!
⬛ এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
🧲ইনবক্সঃ @Online24Tuhin
🔔 আরো বিস্তারিত জানতে চেনেল এ যয়েন করেনঃ https://t.me/Pt_Zone_App_Developer
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন!
আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!!
এপ্স পাবলিস মাএ ৪৫০ টাকা
যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
🧊 আলহামদুলিল্লাহ!🥰 আমাদের এপ্স এর Ecpm আপডেট দিয়ে দিলাম!, সবাই দেখে নেন!👆
🔮 সবাই বলে Ecpm নাই!🙄তাহলে আমরা কোথা থেকে নিয়ে আসলাম? টাকা দিয়ে?
♦️ যায় হোক,এতো কথা ভালো না! যা করি দেখায় দেই!
🔔 শুধু কাজ করলেই হবে না,নিয়ম জেনে তার পর কাজ করেন! Ecpm এর চিন্তা আর করতে হবে না!
⬛ এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
🧲ইনবক্সঃ @Online24Tuhin
🔔 আরো বিস্তারিত জানতে চেনেল এ যয়েন করেনঃ https://t.me/Pt_Zone_App_Developer
