es
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

Ir al canal en Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

Mostrar más
El país no está especificadoLa categoría no está especificada
716
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
Sin datos30 días
Archivo de publicaciones
এখানে Youtube এর এডসেন্স আছে কার?ভেরিফাই করা! থাকলে ইনবক্স এ আসেন!! ইনবক্সঃ @Online24Tuhin

আসসালামু-আলাইকুম! যারা আমাদের এপ্স এর অপেক্ষায় আছেন তারা আর ২/৩ দিন অপেক্ষা করেন! আমাদের এপ্স সেল আবার শুরু হচ্ছে! ইনশা-আল্লাহ!! এন্ড যাদের এডমোব এপ্স লাগবে তারা ইনবক্স করতে পারেন! ধন্যবাদ!! ইনবক্সঃ @Online24Tuhin

মাএ ১/২ দিন এ এপ্স পাবলিস! ৩/৪ দিন অপেক্ষা করার দিন নাই!, আমি ১/২ দিন এ এপ্স পাবলিস করে দিবো! এপ্স পাবলিস মাএ ৪০০ টাকা! এপ্স
মাএ ১/২ দিন এ এপ্স পাবলিস! ৩/৪ দিন অপেক্ষা করার দিন নাই!, আমি ১/২ দিন এ এপ্স পাবলিস করে দিবো! এপ্স পাবলিস মাএ ৪০০ টাকা! এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!! এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা ( ফিক্সড ) যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!! এপ্স পাবলিস মাএ ৪০০ টাকা যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

Start.io এর সার্ভার প্রবেলেম ঠিক হয়েছে সবাই একাউন্ট থেকে করুন

কেউ কাজ করাইয়েন না। সার্বার সম্পুর্ন ঠিক হলে জানানো হবে!

আমাদের সার্বার এর প্রবলেম ঠিক হইছে! সবাই চেক করেন!!

আমাদের মতো, Start io এর ও সার্বার এ প্রব্লেম হইছে! সবাই অপক্ষা করেন! চিন্তার কারন নাই!

আমাদের সার্বার এর প্রবলেম হইছে! কিছুক্ষন এর মধ্যে ঠিক হয়ে যাবে! সবাই অপেক্ষা করেন

♦️ নতুন ডিজাইন আর্নিং এপ্স! 🧊 একটা এপ্স নিয়ে ৪ টা ডিজাইন! এডমিন প্যানেল থেকে এই যে কোন সময় এই ৪ টা ডিজাইন করতে পারবেন!, 🔮 এ
+3
♦️ নতুন ডিজাইন আর্নিং এপ্স! 🧊 একটা এপ্স নিয়ে ৪ টা ডিজাইন! এডমিন প্যানেল থেকে এই যে কোন সময় এই ৪ টা ডিজাইন করতে পারবেন!, 🔮 এপ-আইডি চেঞ্জ করতে পারবেন,কালার চেঞ্জ করতে পারবেন,নোটিফিকেশন পাঠাতে পারবেন,বেনার এড অফ/অন করতে পারবেন! 🎀 Ecpm এর কথা কি বলবো! চেনেল টা ভালো করে দেখে আসেন! Ecpm এর কথা আর বলতে হবে না!, 💝 আর সাপোর্ট? আমি যতদিন মার্কেট এ আছি আমার সাপোর্ট পাইবেন ই! ইনশা-আল্লাহ! 🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin 🎍আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer

আমাদের এডমিন প্যানেল এর A to Z দেখে নেন! যারা এডমিন প্যানেল কন্ট্রল করতে পারেন না ভিডিও দেখে নেন! এপ্স নিতে অথবা Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin

একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দ
+3
একটা এপ্স Play Store এ দেয়ার পর ও যত খুশি তত একাউন্ট এ কাজ!! এপ্স Play Store দিয়ে ও এপ্স আইডি চেঞ্জ করেই এখন থেকে ১ টা এপ্স দিয়ে ২/৩ মাস কাজ করাতে পারবেন! আমি নিজে এখন পর্যন্ত ৪ টা একাউন্ট এ কাজ করাইলাম! তার পর ও Ecpm দেখেন!! আরো বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এপ্স নিতে অথবা Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ @Online24Tuhin

🥰আলহামদুলিল্লাহ! এই হলো ভালোবাসা!, যেটা টাকা দিয়ে কিনা যায় না! কিন্তু ভালোবাসা/সাপোর্ট দিলে তা পাওয়া যায়! এপ্স নেয়ার পর সাপো
+3
🥰আলহামদুলিল্লাহ! এই হলো ভালোবাসা!, যেটা টাকা দিয়ে কিনা যায় না! কিন্তু ভালোবাসা/সাপোর্ট দিলে তা পাওয়া যায়! এপ্স নেয়ার পর সাপোর্ট না পেলে এপ্স অফ করে দিতে হয়! কারন সবাই সবকিছু বুঝে না! আমি যতদিন পারবো সাপোর্ট করে ই যাবো! ইনশা-আল্লাহ! আর Ecpm? আবার নতুন করে কি বলবো!এই চেনেল/গ্রুপ টা ঘুরে আসেন!আমার বলতে হবে না! কেউ এপ্স নেন আর না নেন!, যে কোন প্রয়োজন এ আমাকে ইনবক্স করেন! সাপোর্ট পাবেন সবসময়! ইনশা-আল্লাহ!! ইনবক্স- @Online24Tuhin

মাএ ৫ মিনিট এ এপ ডেলিভারি!! আমাদের থেকে এপ নিলে Apk+aab ফাইল পাবেন! aab ফাইল দিয়ে Play Store এ পাবলিস করতে পারবেন! এপ্স নিতে
মাএ ৫ মিনিট এ এপ ডেলিভারি!! আমাদের থেকে এপ নিলে Apk+aab ফাইল পাবেন! aab ফাইল দিয়ে Play Store এ পাবলিস করতে পারবেন! এপ্স নিতে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin

যারা আমাদের রিসেলার হিসেবে কাজ করতে চান আমাকে ইনবক্স করেন! ইনবক্সঃ @Online24Tuhin

14.08.21 🧊 আলহামদুলিল্লাহ!🥰 আমাদের এপ্স এর Ecpm আপডেট দিয়ে দিলাম!, সবাই দেখে নেন!👆 🔮 সবাই বলে Ecpm নাই!🙄তাহলে আমরা কোথা
+1
14.08.21 🧊 আলহামদুলিল্লাহ!🥰 আমাদের এপ্স এর Ecpm আপডেট দিয়ে দিলাম!, সবাই দেখে নেন!👆 🔮 সবাই বলে Ecpm নাই!🙄তাহলে আমরা কোথা থেকে নিয়ে আসলাম? টাকা দিয়ে? ♦️ যায় হোক,এতো কথা ভালো না! যা করি দেখায় দেই! 🔔 শুধু কাজ করলেই হবে না,নিয়ম জেনে তার পর কাজ করেন! Ecpm এর চিন্তা আর করতে হবে না! ⬛ এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin 🔔 আরো বিস্তারিত জানতে চেনেল এ যয়েন করেনঃ https://t.me/Pt_Zone_App_Developer

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে
+1
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!! এপ্স পাবলিস মাএ ৪৫০ টাকা যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

🧊 আলহামদুলিল্লাহ!🥰 আমাদের এপ্স এর Ecpm আপডেট দিয়ে দিলাম!, সবাই দেখে নেন!👆 🔮 সবাই বলে Ecpm নাই!🙄তাহলে আমরা কোথা থেকে নিয়ে
+2
🧊 আলহামদুলিল্লাহ!🥰 আমাদের এপ্স এর Ecpm আপডেট দিয়ে দিলাম!, সবাই দেখে নেন!👆 🔮 সবাই বলে Ecpm নাই!🙄তাহলে আমরা কোথা থেকে নিয়ে আসলাম? টাকা দিয়ে? ♦️ যায় হোক,এতো কথা ভালো না! যা করি দেখায় দেই! 🔔 শুধু কাজ করলেই হবে না,নিয়ম জেনে তার পর কাজ করেন! Ecpm এর চিন্তা আর করতে হবে না! ⬛ এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন! 🧲ইনবক্সঃ @Online24Tuhin 🔔 আরো বিস্তারিত জানতে চেনেল এ যয়েন করেনঃ https://t.me/Pt_Zone_App_Developer

আজকের Ecpm দেখতে অপেক্ষা করছেন কি?🥰
Anonymous voting

PT Zone Lab ( PTZ Lab ) - Estadísticas y analítica del canal de Telegram @pt_zone_app_developer