Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam
کانال بسته
এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।
نمایش بیشترکشور مشخص نشده استدسته بندی مشخص نشده است
3 000
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
اطلاعاتی وجود ندارد30 روز
آرشیو پست ها
Dv jara attend korenni tara eliminate hye giye natun kore rank list wise typing list bar hobe naki serial Roll. No. wise list bar hobe...jdi Rank wise typing list bar hoi tahle ktojn dv skip korlo tar ekta correct information pawa jeto...
আজ রাতে Typing Mock--6
Upload hobe
কি summary???
SAT যা বলেছে তাই করলো....
২৬ তারিখে জেনে জাবে....
এটা দেখার অনুরোধ রইলো সকলের...
আজ sir র জন্মদিন....
Eta ki typing master 11 er jnno applicable
পাগলাঝোরা জলপ্রপাত কোন নদীর উপর রয়েছে
🏁 The quiz 'Tubescience learning (History quiz)' has finished!
10 questions answered
🥇 raj – 7 (2 min 15 sec)
🥈 @ উজ্জ্বল – 6 (1 min 9 sec)
🥉 @tanusreeroy – 6 (1 min 36 sec)
4. @SOUMOdip123456 – 5 (1 min 39 sec)
5. Sourav Dey (Paschim Medinipur) – 4 (2 min 24 sec)
6. Himadri Chowdhury – 3 (1 min 50 sec)
7. Sumit – 1 (9.2 sec)
8. @Abhijit0 – 1 (25.8 sec)
🏆 Congratulations to the winners!
এটা আলাদা
Typing Master Pro এটা
Check out this post… "Railway Special 50(কমন যোগ্য) জেনারেল নলেজ|".
http://www.tubesciencelearning.com/2022/08/railway-special-50.html
কিন্তু তার জন্য তাদেরকে ur এর rank এর মধ্যে থাকতে হবে।
Cellphone neay gala ki kno problem hoba.. Bag a rakhla
Haa hobe ami o enar thekei koriyechi
নাহ only typing হবে র কিচ্ছু না
Daarun bolecho tumi je sotti sikkhito seta tomar udarotay bojha jaay....amio setaai mani.....abar jedin dekhbe revised result berobe..sedin eraai abar bolbe sob corrupted sob scammed sob kharap.....arre baba 2016 eo to highcourt e case gechilo....wbssc to case jiteche.........kichu chele chaay amra paaini mane keu paabe naaa...era nijeder i khoti korche....na pwar hisab aaro baarbe.....eder hingsha o baarbe......
accuracy 90% thakleo max sobai pass kore jeto.. bad porbe speed e.. r oneke typing skip korbe..amr chena amon 2 jon ache
Na eta real এটা অনেক আগেই বেরিয়েছিল
