ch
Feedback
Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

关闭频道

এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।

显示更多
未指定国家未指定类别
3 000
订阅者
无数据24 小时
无数据7 天
无数据30 天
帖子存档
Dv jara attend korenni tara eliminate hye giye natun kore rank list wise typing list bar hobe naki serial Roll. No. wise list bar hobe...jdi Rank wise typing list bar hoi tahle ktojn dv skip korlo tar ekta correct information pawa jeto...

আজ রাতে Typing Mock--6 Upload hobe

কি summary??? SAT যা বলেছে তাই করলো....

২৬ তারিখে জেনে জাবে....

এটা দেখার অনুরোধ রইলো সকলের... আজ sir র জন্মদিন....

পাগলাঝোরা জলপ্রপাত কোন নদীর উপর রয়েছে
Anonymous voting

🏁 The quiz 'Tubescience learning (History quiz)' has finished! 10 questions answered 🥇 raj – 7 (2 min 15 sec) 🥈 @ উজ্জ্বল – 6 (1 min 9 sec) 🥉 @tanusreeroy6 (1 min 36 sec) 4. @SOUMOdip1234565 (1 min 39 sec) 5. Sourav Dey (Paschim Medinipur) – 4 (2 min 24 sec) 6. Himadri Chowdhury – 3 (1 min 50 sec) 7. Sumit – 1 (9.2 sec) 8. @Abhijit01 (25.8 sec) 🏆 Congratulations to the winners!

এটা আলাদা Typing Master Pro এটা

Check out this post… "Railway Special 50(কমন যোগ্য) জেনারেল নলেজ|". http://www.tubesciencelearning.com/2022/08/railway-special-50.html

কিন্তু তার জন্য তাদেরকে ur এর rank এর মধ্যে থাকতে হবে।

Cellphone neay gala ki kno problem hoba.. Bag a rakhla

নাহ only typing হবে র কিচ্ছু না

Daarun bolecho tumi je sotti sikkhito seta tomar udarotay bojha jaay....amio setaai mani.....abar jedin dekhbe revised result berobe..sedin eraai abar bolbe sob corrupted sob scammed sob kharap.....arre baba 2016 eo to highcourt e case gechilo....wbssc to case jiteche.........kichu chele chaay amra paaini mane keu paabe naaa...era nijeder i khoti korche....na pwar hisab aaro baarbe.....eder hingsha o baarbe......

accuracy 90% thakleo max sobai pass kore jeto.. bad porbe speed e.. r oneke typing skip korbe..amr chena amon 2 jon ache

Na eta real এটা অনেক আগেই বেরিয়েছিল