PT Zone Lab ( PTZ Lab )
Ir al canal en Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
Mostrar másEl país no está especificadoLa categoría no está especificada
716
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
Sin datos30 días
Archivo de publicaciones
এখন এ অবস্তা! প্রায় ৯০% এডমিন এর Ecpm খুব কম! হয়তো এটা সবাই যানেন!
তার পর ও আমাদের এপ্স এ যতটুকু পাইছি আলহামদুলিল্লাহ!
আমাদের থেকে এপ্স নিয়ে Play Store এ দিয়ে কাজ করেন!এমন Ecpm আপনি ও পাবেন! ইনশা-আল্লাহ!
আমাদের থেকে এপ্স নিয়ে Play Store দিলে ২ টা মিলে একটা অফার দিবো! অফার পেতে ইনবক্স এ আসেন!
ইনবক্স- @Online24Tuhin
মাএ ৫ মিনিট এ এপ্স ডেলিভারি দেয়া হইছে!
আমাদের থেকে এপ্স নিলে খুব দ্রুত এপ্স পাবেন এন্ড ভালো সহযোগিতা পাবেন! সব সময় হেল্প পাবেন!
এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
আমাদের থেকে এপ্স নিয়ে Play Store দিলে ২ টা মিলে একটা অফার দিবো! অফার পেতে ইনবক্স এ আসেন!
ইনবক্স- @Online24Tuhin
এখন থেকে এপ্স play Store এ দিতে হলে AAB ফাইল লাগবে! Apk ফাইল দিয়ে আর পাবলিশ হবে না!
আমাদের থেকে এপ্স নিলে Apk+AAb ফাইল পাবেন!
আমাদের থেকে এপ্স নিতে অথবা Play Store এ দিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!ধন্যবাদ!!
সবাই দেখি Ecpm নিয়ে চিন্তায় আছেন!! Ecpm না খুজে আগে ভালো এপ্স খুজে নেন! ভালো এপ্স এ ভালো Ecpm পাবেন!
এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!
বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
এডমিন প্যানেল থেকে এপ্স আইডি চেঞ্জ এপ্স ৪৫০ টাকা! চেঞ্জ ছাড়া ৪০০ টাকা!
⭕️ নতুন ডিজাইন!
🕯 একটা এপ্স নেন,একটা এপ্স এ ৩ টা ডিজাইন করেন এডমিন প্যানেল থেকে!
💡 উপরে যে ডিজাইন ৩ টা দিলাম এই ডিজাইন গুলা করতে পারবেন এডমিন প্যানেল থেকে!
♦️বিস্তারিত জানতে চেনেলঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer
🧑🔧 এপ্স অর্ডার দিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!
মাস এর শুরুতে কাজ করলে Ecpm ভালো পাইবেন। ভালো এপ্স নিয়ে কাজ করেন। এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!
কাল থেকে এপ্স পাবলিস ৪০০ টাকা। যারা এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন।
যারা একদম নতুন। এপ্স নিয়ে কাজ করার ইচ্ছে আছে কিন্তু কিছুই বুঝেন না তারা আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন। A to Z বুঝিয়ে দেয়া হবে!
🛍️ PT Zone - App Developer
💡 এপ্স ডিটেইলস-সম্পুর্ন পরেন👇👇
১. ডিজাইনঃ আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে ৩ ধরনের ডিজাইন করতে পারবেন, যা ১,২,৩ নাম্বার পিক এ দেখানো হইছে!
২. এডমিন প্যানেল থেকে আপনি এপ কোড চেঞ্জ করতে পারবেন। যা ৫ নাম্বার পিক এ দেখানো হইছে।
৩. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনি নোটিফিকেশন পাঠাতে পারবেন। যা দিয়ে আপনি আপনার ইউজারদের এক্টিব করতে পারবেন। যা ৬ নাম্বার পিক এ দেখানো হইছে!
৪. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনার মনের মতো করে এপ্স এর কালার চেঞ্জ করতে পারবেন! যা ৭ নাম্বার পিক এ দেখানো হইছে!
৫. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে বেনার এড অফ করতে পারবেন, অনেক ইউজার আপনার ক্ষতি করার জন্য বেনার এড এ ক্লিক করে, পরে আপনার একাউন্ট সাসপেন্ড হয়। যা ৮ নাম্বার পিক এ দেখানো হইছে।
৬. আমাদের এপ্স এর ECPM দেখেন ৯ নাম্বার পিক এ
📬 আমাদের থেকে এপ্স নিতে অথবা এপ্স সম্পর্কে আরো জানতে আমাদের গ্রুপ এ যয়েন হোন👇👇
গ্রুপ- https://t.me/Pt_Zone_App_Developer
🎾 এপ্স অর্ডার দিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!
আমাদের এপ্স সেল ৩ তারিখ থেকে শুরু হবে! যারা যারা এপ্স এর জন্য নক দিছেন তারা ৩ তারিখ এর পর নক দিবেন। ধন্যবাদ!!
এপ্স পাবলিস মাএ ১ দিন এ! অনেক পুরাতন একাউন্ট! তাই খুব তারা তারি পাবলিস হয়ে যায়! ১ দিন বেশি হলে ২ দিন সময় লাগে!
যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন!
আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!!
এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা
যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
🛍️ PT Zone - App Developer
💡 এপ্স ডিটেইলস-সম্পুর্ন পরেন👇👇
১. ডিজাইনঃ আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে ৩ ধরনের ডিজাইন করতে পারবেন, যা ১,২,৩ নাম্বার পিক এ দেখানো হইছে!
২. এডমিন প্যানেল থেকে আপনি এপ কোড চেঞ্জ করতে পারবেন। যা ৫ নাম্বার পিক এ দেখানো হইছে।
৩. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনি নোটিফিকেশন পাঠাতে পারবেন। যা দিয়ে আপনি আপনার ইউজারদের এক্টিব করতে পারবেন। যা ৬ নাম্বার পিক এ দেখানো হইছে!
৪. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনার মনের মতো করে এপ্স এর কালার চেঞ্জ করতে পারবেন! যা ৭ নাম্বার পিক এ দেখানো হইছে!
৫. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে বেনার এড অফ করতে পারবেন, অনেক ইউজার আপনার ক্ষতি করার জন্য বেনার এড এ ক্লিক করে, পরে আপনার একাউন্ট সাসপেন্ড হয়। যা ৮ নাম্বার পিক এ দেখানো হইছে।
৬. আমাদের এপ্স এর ECPM দেখেন ৯ নাম্বার পিক এ
📬 আমাদের থেকে এপ্স নিতে অথবা এপ্স সম্পর্কে আরো জানতে আমাদের গ্রুপ এ যয়েন হোন👇👇
গ্রুপ- https://t.me/Pt_Zone_App_Developer
🎾 এপ্স অর্ডার দিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!
চাইলেই দেখাতে পারি! কিন্তু চুপ করে থাকি আর কি! তার মানে এই না যে আমরা পারি না!😍
এপ্স অর্ডার করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!
আমাদের এপ্স এর অফার এর সময় শেষ! এখন থেকে এপ্স এর প্রাইস আবার আগের প্রাইস! ৪৫০ টাকা।
এপ্স অর্ডার করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন
আমাদের সার্বার এ একটু প্রব্লেম হইছে! সবাই একটু অপেক্ষা করেন। ঠিক হলে নোটিস দিয়ে জানানো হবে! ধন্যবাদ
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন!
আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!!
এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা
যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!
