ch
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

前往频道在 Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

显示更多
未指定国家未指定类别
716
订阅者
无数据24 小时
无数据7
无数据30
帖子存档
এখন এ অবস্তা! প্রায় ৯০% এডমিন এর Ecpm খুব কম! হয়তো এটা সবাই যানেন! তার পর ও আমাদের এপ্স এ যতটুকু পাইছি আলহামদুলিল্লাহ! আমাদের
এখন এ অবস্তা! প্রায় ৯০% এডমিন এর Ecpm খুব কম! হয়তো এটা সবাই যানেন! তার পর ও আমাদের এপ্স এ যতটুকু পাইছি আলহামদুলিল্লাহ! আমাদের থেকে এপ্স নিয়ে Play Store এ দিয়ে কাজ করেন!এমন Ecpm আপনি ও পাবেন! ইনশা-আল্লাহ! আমাদের থেকে এপ্স নিয়ে Play Store দিলে ২ টা মিলে একটা অফার দিবো! অফার পেতে ইনবক্স এ আসেন! ইনবক্স- @Online24Tuhin

মাএ ৫ মিনিট এ এপ্স ডেলিভারি দেয়া হইছে! আমাদের থেকে এপ্স নিলে খুব দ্রুত এপ্স পাবেন এন্ড ভালো সহযোগিতা পাবেন! সব সময় হেল্প পাবে
মাএ ৫ মিনিট এ এপ্স ডেলিভারি দেয়া হইছে! আমাদের থেকে এপ্স নিলে খুব দ্রুত এপ্স পাবেন এন্ড ভালো সহযোগিতা পাবেন! সব সময় হেল্প পাবেন! এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

আমাদের থেকে এপ্স নিয়ে Play Store দিলে ২ টা মিলে একটা অফার দিবো! অফার পেতে ইনবক্স এ আসেন! ইনবক্স- @Online24Tuhin

এখন থেকে এপ্স play Store এ দিতে হলে AAB ফাইল লাগবে! Apk ফাইল দিয়ে আর পাবলিশ হবে না! আমাদের থেকে এপ্স নিলে Apk+AAb ফাইল পাবেন!
এখন থেকে এপ্স play Store এ দিতে হলে AAB ফাইল লাগবে! Apk ফাইল দিয়ে আর পাবলিশ হবে না! আমাদের থেকে এপ্স নিলে Apk+AAb ফাইল পাবেন! আমাদের থেকে এপ্স নিতে অথবা Play Store এ দিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!ধন্যবাদ!!

সবাই দেখি Ecpm নিয়ে চিন্তায় আছেন!! Ecpm না খুজে আগে ভালো এপ্স খুজে নেন! ভালো এপ্স এ ভালো Ecpm পাবেন! এপ্স নিতে আমাকে👉 @Onlin
সবাই দেখি Ecpm নিয়ে চিন্তায় আছেন!! Ecpm না খুজে আগে ভালো এপ্স খুজে নেন! ভালো এপ্স এ ভালো Ecpm পাবেন! এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! বিস্তারিত জানতে যয়েনঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer এডমিন প্যানেল থেকে এপ্স আইডি চেঞ্জ এপ্স ৪৫০ টাকা! চেঞ্জ ছাড়া ৪০০ টাকা!

⭕️ নতুন ডিজাইন! 🕯 একটা এপ্স নেন,একটা এপ্স এ ৩ টা ডিজাইন করেন এডমিন প্যানেল থেকে! 💡 উপরে যে ডিজাইন ৩ টা দিলাম এই ডিজাইন গুলা
+2
⭕️ নতুন ডিজাইন! 🕯 একটা এপ্স নেন,একটা এপ্স এ ৩ টা ডিজাইন করেন এডমিন প্যানেল থেকে! 💡 উপরে যে ডিজাইন ৩ টা দিলাম এই ডিজাইন গুলা করতে পারবেন এডমিন প্যানেল থেকে! ♦️বিস্তারিত জানতে চেনেলঃ👉 https://t.me/Pt_Zone_App_Developer 🧑‍🔧 এপ্স অর্ডার দিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!

মাস এর শুরুতে কাজ করলে Ecpm ভালো পাইবেন। ভালো এপ্স নিয়ে কাজ করেন। এপ্স নিতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!

কাল থেকে এপ্স পাবলিস ৪০০ টাকা। যারা এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন।

যারা একদম নতুন। এপ্স নিয়ে কাজ করার ইচ্ছে আছে কিন্তু কিছুই বুঝেন না তারা আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন। A to Z বুঝিয়ে দেয়া হবে!

🛍️ PT Zone - App Developer 💡 এপ্স ডিটেইলস-সম্পুর্ন পরেন👇👇 ১. ডিজাইনঃ আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে ৩ ধরনের ডিজাইন করত
+9
🛍️ PT Zone - App Developer 💡 এপ্স ডিটেইলস-সম্পুর্ন পরেন👇👇 ১. ডিজাইনঃ আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে ৩ ধরনের ডিজাইন করতে পারবেন, যা ১,২,৩ নাম্বার পিক এ দেখানো হইছে! ২. এডমিন প্যানেল থেকে আপনি এপ কোড চেঞ্জ করতে পারবেন। যা ৫ নাম্বার পিক এ দেখানো হইছে। ৩. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনি নোটিফিকেশন পাঠাতে পারবেন। যা দিয়ে আপনি আপনার ইউজারদের এক্টিব করতে পারবেন। যা ৬ নাম্বার পিক এ দেখানো হইছে! ৪. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনার মনের মতো করে এপ্স এর কালার চেঞ্জ করতে পারবেন! যা ৭ নাম্বার পিক এ দেখানো হইছে! ৫. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে বেনার এড অফ করতে পারবেন, অনেক ইউজার আপনার ক্ষতি করার জন্য বেনার এড এ ক্লিক করে, পরে আপনার একাউন্ট সাসপেন্ড হয়। যা ৮ নাম্বার পিক এ দেখানো হইছে। ৬. আমাদের এপ্স এর ECPM দেখেন ৯ নাম্বার পিক এ 📬 আমাদের থেকে এপ্স নিতে অথবা এপ্স সম্পর্কে আরো জানতে আমাদের গ্রুপ এ যয়েন হোন👇👇 গ্রুপ- https://t.me/Pt_Zone_App_Developer 🎾 এপ্স অর্ডার দিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!

যারা এপ্স এর জন্য ইনবক্স করছিলেন এখন ইনবক্স করেন। 👉 @Online24Tuhin

আমাদের এপ্স সেল ৩ তারিখ থেকে শুরু হবে! যারা যারা এপ্স এর জন্য নক দিছেন তারা ৩ তারিখ এর পর নক দিবেন। ধন্যবাদ!!

এপ্স পাবলিস মাএ ১ দিন এ! অনেক পুরাতন একাউন্ট! তাই খুব তারা তারি পাবলিস হয়ে যায়! ১ দিন বেশি হলে ২ দিন সময় লাগে! যারা Play Stor
+1
এপ্স পাবলিস মাএ ১ দিন এ! অনেক পুরাতন একাউন্ট! তাই খুব তারা তারি পাবলিস হয়ে যায়! ১ দিন বেশি হলে ২ দিন সময় লাগে! যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!! এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

🛍️ PT Zone - App Developer 💡 এপ্স ডিটেইলস-সম্পুর্ন পরেন👇👇 ১. ডিজাইনঃ আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে ৩ ধরনের ডিজাইন করত
+9
🛍️ PT Zone - App Developer 💡 এপ্স ডিটেইলস-সম্পুর্ন পরেন👇👇 ১. ডিজাইনঃ আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে ৩ ধরনের ডিজাইন করতে পারবেন, যা ১,২,৩ নাম্বার পিক এ দেখানো হইছে! ২. এডমিন প্যানেল থেকে আপনি এপ কোড চেঞ্জ করতে পারবেন। যা ৫ নাম্বার পিক এ দেখানো হইছে। ৩. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনি নোটিফিকেশন পাঠাতে পারবেন। যা দিয়ে আপনি আপনার ইউজারদের এক্টিব করতে পারবেন। যা ৬ নাম্বার পিক এ দেখানো হইছে! ৪. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে আপনার মনের মতো করে এপ্স এর কালার চেঞ্জ করতে পারবেন! যা ৭ নাম্বার পিক এ দেখানো হইছে! ৫. আমাদের এপ্স এর এডমিন প্যানেল থেকে বেনার এড অফ করতে পারবেন, অনেক ইউজার আপনার ক্ষতি করার জন্য বেনার এড এ ক্লিক করে, পরে আপনার একাউন্ট সাসপেন্ড হয়। যা ৮ নাম্বার পিক এ দেখানো হইছে। ৬. আমাদের এপ্স এর ECPM দেখেন ৯ নাম্বার পিক এ 📬 আমাদের থেকে এপ্স নিতে অথবা এপ্স সম্পর্কে আরো জানতে আমাদের গ্রুপ এ যয়েন হোন👇👇 গ্রুপ- https://t.me/Pt_Zone_App_Developer 🎾 এপ্স অর্ডার দিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!

চাইলেই দেখাতে পারি! কিন্তু চুপ করে থাকি আর কি! তার মানে এই না যে আমরা পারি না!😍 এপ্স অর্ডার করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক
চাইলেই দেখাতে পারি! কিন্তু চুপ করে থাকি আর কি! তার মানে এই না যে আমরা পারি না!😍 এপ্স অর্ডার করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!

আমাদের এপ্স এর অফার এর সময় শেষ! এখন থেকে এপ্স এর প্রাইস আবার আগের প্রাইস! ৪৫০ টাকা। এপ্স অর্ডার করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন

আমাদের সার্বার ঠিক হইছে! সবাই কাজ করেন।

আমাদের সার্বার এ একটু প্রব্লেম হইছে! সবাই একটু অপেক্ষা করেন। ঠিক হলে নোটিস দিয়ে জানানো হবে! ধন্যবাদ

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! আপনার একাউন্ট ও অনেকটা রিস্ক থেকে বেচেঁ যাবে! একাউন্ট সাসপেন্ড কম হবে!! এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!