en
Feedback
Tech Tips 360°

Tech Tips 360°

Open in Telegram

TechTips360 নানারকম অনলাইন ইনকাম যেমন: এয়ারড্রপ, ক্রিপটো ট্রেডিং, মাইক্রোজবস, ফ্রিল্যান্সিং সংক্রান্ত নানারকম টিপস ও সহযোগিতা প্রদান করে। Chat Zone: https://t.me/discusshub360 #crypto #trading #freelancing #airdrop #bitcoin

Show more

📈 Analytical overview of Telegram channel Tech Tips 360°

Channel Tech Tips 360° (@techtips360) in the Bengali language segment is an active participant. Currently, the community unites 10 100 subscribers, ranking 11 704 in the Technologies & Applications category and 2 326 in the Bangladesh region.

📊 Audience metrics and dynamics

Since its creation on невідомо, the project has demonstrated rapid growth, gathering an audience of 10 100 subscribers.

According to the latest data from 05 September, 2026, the channel demonstrates stable activity. Although there has been a change in the number of participants by -249 over the last 30 days and by -13 over the last 24 hours, overall reach remains high.

  • Verification status: Not verified
  • Engagement rate (ER): The average audience engagement rate is 22.35%. Within the first 24 hours after publication, content typically collects 5.18% reactions from the total number of subscribers.
  • Post reach: On average, each post receives 2 257 views. Within the first day, a publication typically gains 523 views.
  • Reactions and interaction: The audience actively supports content: the average number of reactions per post is 19.

📝 Description and content policy

The author describes the resource as a platform for expressing subjective opinions:
TechTips360 নানারকম অনলাইন ইনকাম যেমন: এয়ারড্রপ, ক্রিপটো ট্রেডিং, মাইক্রোজবস, ফ্রিল্যান্সিং সংক্রান্ত নানারকম টিপস ও সহযোগিতা প্রদান করে। Chat Zone: https://t.me/discusshub360 #crypto #trading #freelancing #airdrop #bitcoin

Thanks to the high frequency of updates (latest data received on 06 September, 2026), the channel maintains relevance and a high level of publication reach. Analytics show that the audience actively interacts with content, making it an important point of influence in the Technologies & Applications category.

10 100
Subscribers
-1324 hours
-567 days
-24930 days
Posts Archive
ইয়ে সাচ্চা পাকিস্তানী হ্যায় 😘😘 একটা সাইট পাইছি। আলাদা একটা ফিল আছে। প্যাকেজ গুলার নাম এতো সুইট 😇 রিজিক, বারাকাহ, হিদায়াহ। বাংলাদেশের সাথে পাকিস্তানের রাজনৈতিক সম্পর্ক ভালো হচ্ছে, ওদের অ্যাপসগুলি বিডি আসতেছে। সাপোর্ট থেকে জানলাম, টিপিক্যাল ইনভেস্টর সাইট নয় বরং ওরা পাকিস্তানী ইনভেস্টর ফার্ম "রিজিক" মার্কেট থেকে ফান্ড কালেকশন করে ১০-১২ দিনের জন্য এবং ট্রেডিং থেকে প্রফিট শেয়ার করে। কোন ইন্টারেস্ট নয়। আমি একটা প্যাকেজ নিয়েছিলাম। উইথড্র দিসি। এখনো অবশ্য টাকা আসে নি। তবে কথাবার্তা শুনে বেশ প্রফেশনাল লাগলো

কাল সারা রাত বসে বিভিন্ন দেশের স্টক মার্কেটের ক্রাশ দেখেছি। আমিরিকার ট্যারিফ বাড়ানোর ফলে বিভিন্ন দেশের ভেতর চীনের ১০% ড্রপ করেছে। এক রাতে কয়েক ঘণ্টায় ৫.৭ ট্রিলিয়ন ডলার ওয়ার্ল্ড মার্কেট থেকে গায়েব 😂 তার ঝাকিটা ক্রিপ্টোতেও দেখা যাচ্ছে। জীবনে প্রথম বারের মত ট্রেড ওয়ার দেখলাম। এখনো বাকি। দেখার পালা, জাপান কিভাবে রিঅ্যাক্ট করে 🐍

এই মার্কেটও রিকোভার হয়ে যাবে 😏
এই মার্কেটও রিকোভার হয়ে যাবে 😏

✅ Block Mesh Token Supply Join যারা মোবাইল ও পিসিতে এক্সটেনশন ব্যবহার করছেন সেটা রিমুভ করে লেটেস্ট ভার্সন ব্যবহার করুন । অন্য
✅ Block Mesh Token Supply Join যারা মোবাইল ও পিসিতে এক্সটেনশন ব্যবহার করছেন সেটা রিমুভ করে লেটেস্ট ভার্সন ব্যবহার করুন । অন্যথায় আপনাদের আইডি বট হিসাবে কাউন্ট হবে ও ব্যান করে দেয়া হবে ।

যারা সিগনাল গ্রুপে জয়েন করে তাদের ৮০% ইউজার ৫০ ডলার নিয়ে শুরু করে বা আরো কম। আমরা ১২ টা সিগনাল দিলে আপনি ৫০ ডলারকে কত ভাগ করবেন? 😃 ১২ টা সিগনাল তো ৫-১০ জন ছাড়া সবাই নিতেও পারে না। আর না পারলেও প্রশ্ন করে না। এমন ভাব করে যেন ট্রেডিং এর উড়োজাহাজ। আমার দেয়া প্রথম ব্যাচের ওপেন শিট থেকে যারাই কয়েন কিনেছিলো ব্যালেন্স দেড় ডাবল হয়ে গিয়েছিল। এরপর কেন হলো না? কারণ, টাকা তুলে অধিকাংশ ভেগে যায়, নয়ত মার্কেট ক্রাশের কারণে ফান্ড ড্রপ হয়। কেউ যদি পর্যাপ্ত ফান্ড নিয়ে সবগুলি ট্রেডে জয়েন করে সে কেমন লাভ করে তার ঝটকা প্রথম ও দ্বিতীয় ব্যাচ দেখেছে। আপনি ৫০ ডলার দিয়ে দুটো ট্রেড করবেন ২৫ ডলারের। যদি টিপি ২-৩ টা হিট করে তাহলে গড়ে ১৫ ডলার সর্বোচ্চ প্রফিট হয়। আরো প্রফিট করার জন্য আরো ডলার চাই। সেটা কি আপনার কাছে আছে? আপনাদের ৯০% ট্রেডার সিগনাল দেখেও ট্রেড প্লেস করতে পারেন না। আমি জানি, এতো ডাইরেক্ট কথা বলার কারণে মেম্বার কম জয়েন করবে। তাতে কিছু যায় আসে না, একপাল ছাগল জয়েন করার চেয়ে ২০-৩০ টা "ট্রেড বুঝে" এমন লোক জয়েন করাও উত্তম। মার্কেটের ট্রেড স্পাইক বারবার উঠা-নামা করায় কোর্স বেঁচা ট্রেডাররা মার্চ-এপ্রিল মাসে সিগনাল দেয়া বন্ধ রেখেছে। একজন ট্রেডারকে যাচাই করতে হয় বিয়ার মার্কেটে। তার এলেম বুঝা যায় বিয়ার মার্কেটে। যা আমি ও আমার টিম করে দেখাচ্ছি। আমার কথা হলো মার্কেটে কেয়ামত কায়েম হোক, তোর কাজ সিগনাল অনুসরণ করে কেনা ও বিক্রি করা। মাস শেষে রিপোর্ট অনুযায়ী প্রফিট থাকলেই হলো। সিগনাল দেবো ১২ টা, তুমি ট্রেড নিবা ৩-৪ টা সর্বোচ্চ, রিপোর্ট অনুযায়ী প্রফিট হবে না, তুমি ৫০ ডলার নিয়ে ট্রেড করতে আসছো কেন? আরো ৭-৮ বছর আগে আমরা ৫০ ডলার নিয়ে শিখতে শুরু করেছি। যেহেতু একে ক্যারিয়ার হিসাবে নিতে চেয়েছি তাই কোনদিন সিগনাল গ্রুপে জয়েন করিনি ফ্রি বা পেইড। সিগনাল কিভাবে পোস্ট করে ৬ মাস আগেও ফরম্যাট জানতাম না। যেহেতু শুরু করবো তাই ইন্টারনেট থেকে একটা টেমপ্লেট জেনে নিয়েছি। বিশ্বাস হয় নাকি যে ফরম্যাট জানতাম না? নিজেই সারাজীবন বলেছি যদি ট্রেডার হতে চান তাহলে আমার গ্রুপেও জয়েন করবেন না। সিগনাল দেখে আয় করা যায়, সারাজীবন গোলামি করে যাওয়ার মত ব্যাপার এটা, কখনো নিজে ট্রেডার হতে পারবেন না। কিন্তু কারোই এখন ট্রেডার হওয়ার সময় নাই। ইনকাম হলেই হলো 😜 আর হ্যাঁ, সিগনাল কোন কোর্স হয় না। কোর্স তাকেই বলে যা আপনাকে নির্ধারিত কোন সাইকেল বা চক্র আকারে শেখায়। সিগনাল তো শেখার কিছু নয়। দেখে দেখে ট্রেড পজিশন নেয়া। এসব বেসিক বিষয় আপনাকে জানতে হবে। এটা নির্ধারিত কোন আয় না। একে বড়জোর ফ্রিল্যান্স বা খন্ডকালীন আয় বলা যায়। অর্থাৎ সিগনাল দেখে ট্রেড নিয়ে ইনকাম করাকে "পার্ট টাইম জব" বা ফ্রিল্যান্সিং বলা যায় সর্বোচ্চ। ট্রেডিং বলাও উচিত না, কারণ একজন ট্রেডার নিজ বুদ্ধিবলে ট্রেডিং করে। আপনি যদি ধার করা বুদ্ধিতে ট্রেডিং করেন, আপনার নিজের আত্মা কি শান্তি পায়? নিজেকে কি ট্রেডার বলে আনন্দ পান? প্রশ্ন আপনার কাছেই থাকলো 😐😐

ট্রেডিংয়ে "Accumulated Profit" বা "একুমুলেটেড প্রফিট" মানে হচ্ছে—তুমি পুরো মাসজুড়ে যেসব ট্রেড করছো, সেগুলোর প্রতিটা থেকে যত প্রফিট হয়েছে, সবগুলোকে একত্র করে হিসাব করলেই যে মোট লাভ দাঁড়ায়, ওটাই একুমুলেটেড প্রফিট। তুমি বলছো এক মাসে ১৩৪% accumulated profit হয়েছে বিভিন্ন কয়েনে ট্রেড করে। এর মানে হচ্ছে— ধরা যাক, তুমি মাসের শুরুতে মোট ১০০ ডলার দিয়ে ট্রেড শুরু করেছিলে। যদি এক মাস পরে তোমার সেই মূল ১০০ ডলার হয়ে যায় ২৩৪ ডলার (মানে ১৩৪ ডলার লাভ), তাহলে তুমি ১৩৪% প্রফিট করেছো। এটা কিন্তু মানে না যে প্রতিটা ট্রেডে ১৩৪% লাভ হয়েছে। বরং, কিছু ট্রেডে ২০% লাভ, কিছুতে ৫%, কিছুতে হয়তো ৫০% বা ১০০% পর্যন্ত লাভ হয়েছে, আবার কিছুতে হয়তো লসও হয়েছে। সব মিলিয়ে তোমার ট্রেডিং অ্যাকাউন্টের ব্যালান্স এক মাসে যতটা বেড়েছে, সেই বৃদ্ধির হারই Accumulated Profit। 👉Answer by chatgpt

আপনাদের পরিচিত একজন ইউটিউবার যিনি ক্রিপ্টো নিয়েই কাজ করেন, উনি নক করে জিজ্ঞাসা করলেন, এই মাসে আমাদের কতগুলি ট্রেড অর্ডার ক্যান্সেল করতে হয়েছে। আমি বললাম, "একটা"। উনি জানালেন, যখনই ট্রেড নিচ্ছেন স্পাইক ডাউনে যাচ্ছে। আবার সেল দিলে মার্কেট অতিরিক্ত উঠে যাচ্ছে 😂 উনি বললেন তারা স্পট ট্রেডিংয়ে সিগনাল বন্ধ করেছেন পরিস্থিতি উন্নতি হলে শুরু করবেন। আমাকে বললো, "কোন সাহসে ট্রেডিং চালু রেখেছেন? বললাম, মার্কেট বুঝি তাই চালু রেখেছি। আরো টুকটাক আলাপ হলো। এখন দুয়েকটা আলাপ করি, আমার ফান্ড কেন অর্ধেক কমে গেছে? কারণ, অল্ট থেকে যে পরিমাণ প্রফিটের প্রত্যাশা করছি সেটা হিট করা অবধি ট্রেড বসিয়ে রাখবো। পাঁচশ ডলারের ট্রেড থেকে ২০-৩০ ডলার প্রফিট করতে তো এত জুসি পজিশন হোল্ড করিনি। এখন সেল না করার জেদের কারণে পাঁচশ ডলার ৩০০ ডলারে নেমেছে। ২০০ লসে আছি। আমি তাও খুশি। কিন্তু রাত জেগে, চুল ছিড়ে, একের পর এক স্ট্যাটিকস যাচাই করে ট্রেড নিয়ে আমি ২০-৩০ ডলার কামাইতে রাজি না। আমার অহমে লাগে। একজন নুবও ৫০০ ডলারের ট্রেড বসিয়ে ২০ ডলার হিট করাতে পারে। সেজন্য স্কিলের দরকার নাই। এই যে মার্কেট ক্রমেই তলানিতে যাচ্ছে। আমি টুকটাক করে ভালো কয়েনগুলিতে (যাদের নিজস্ব ব্লকচেন আছে) একটু করে বিনিয়োগ করছি। সময়মত উসুল হয়ে যাবে 😇😇 আমি চাইলেই ফান্ড লস করে ব্যালেন্স দেখিয়ে বলতে পারতাম "এই দ্যাখো কত ডলার 😁" আমার সিগনাল যে অনেক প্রিমিয়াম সেটা পাঁচ মাসে আপনারা জানেন 😇 যদি না হতো কতরকম পঁচানি খেতে হতো, ভাভাগো 🐍 ওহ, গত চার ব্যাচ মিলিয়ে আমাদের ক্যানসেল করা টোটাল সিগনাল সম্ভবত ৩ টা বা ৪ টা সর্বোচ্চ। তাও দুটো ফিউচারে। একটা সিগনাল ওল্ড ছিল, অন্য এডমিন ভুল করে পোস্ট করে দিয়েছিল। কয়েক মিনিট পরেই ডিলিট করে। আরেকটা গত ২-৩ দিনের ভেতর বাতিল করা হয় আশানূরূপ পারফর্ম না করায়। এই হলো আমাদের সিগনাল বাতিলের হিসাব। আমরা যথেষ্ট যাচাই করে, নির্ধারিত সময়ের গ্লোবাল কন্ডিশন, সংশ্লিষ্ট কয়েনে কি রূপ চাপ রয়েছে, স্পাইক ও আরো কিছু টেম্পারেচার চেক করে তারপর সিগনাল নিজে প্লেস করি, সেগুলিতে ট্রেড নিই। মোটকথা, আপনাদের জন্য আলাদা করে কোন সিগনাল দেয়া হয় না। আমি যেগুলিতে কাজ করি সেগুলি আপনাদের দিই, আমি যেসব কয়েন পোর্টফোলিওতে রেখেছি, আপনারা তো একাধিকবার দেখেছেনও স্ক্রিনশট! 😇

মুনবিক্সে কে কে কাজ করেন? আমার ৫ লাখ পূর্ণ হলো। অনেকদিন পর করলাম 😃
মুনবিক্সে কে কে কাজ করেন? আমার ৫ লাখ পূর্ণ হলো। অনেকদিন পর করলাম 😃

Repost from Tech Tips 360°
✅ Midas Airdrop 🔥 13.75 M Funding Join: https://t.me/MidasRWA_bot/app?startapp=ref_a9be8a6c-cf39-4ab5-892a-1c30068f507a লিংক
Midas Airdrop 🔥 13.75 M Funding Join: https://t.me/MidasRWA_bot/app?startapp=ref_a9be8a6c-cf39-4ab5-892a-1c30068f507a লিংক থেকে জয়েন করবেন। পাথরের উপর ট্যাপ করলে সোনালী রং হবে। এভাবে ট্যাপ করে পয়েন্টস বাড়াতে হবে। - complete all task daily 👉 Video একজন লোকও মিস করবেন না প্রায় ১৪ মিলিয়ন ফান্ডিং প্রাপ্ত প্রজেক্টটা 😋, 👉 একাধিক আইডি করুন তবে আলাদা ওয়ালেট অ্যাড করুন 💥

প্রতি মাসে নতুন ব্যাচ শুরু হলে একদল আবর্জনা উদয় হয় ফ্রিতে সিগনাল খাওয়ার জন্য। ফ্রি সিগনাল দেয় বহু গ্রুপ আছে, তাদের ফলো করলেই পারেন। ফ্রি জিনিসে ৯০-১০০% সিগনাল কে দেয় তাদের গ্রুপের নাম কমেন্টে দিয়েন। কমেন্টে বললো টেস্টনেট ফ্রি দেয়। আমরাও টেস্টনেট ফ্রি দিচ্ছি। আইডিও অন্যান্য ফিচার ফ্রি দিচ্ছি - এগুলি স্পেশাল ফিচার। এগুলির কোন হিসাব সিগনালে নাই। মাসিক রিপোর্টের কোথাও কি সিগনাল ছাড়া ভিন্ন কোন সার্ভিসের নাম লেখা আছে? তবে যারা পেইড সাবস্ক্রাইবার তাদের জন্য আমাদের বিশেষ কিছু টেস্টনেট রয়েছে যা সবার সাথে শেয়ার যোগ্য না। একটা প্রজেক্টে যত মেম্বার বাড়ে তত ইনকাম কমে। মার্কেটে বহু ভাইরাল প্রজেক্ট আছে তার কোনটাই পাবলিক বা ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করিনি। আর যারা অকৃতজ্ঞের মত বলবে কমিশন/রেফার ছাড়া কিছু দিই না, তাদের ব্যান করে দেবো। অচ্ছুত কথাবার্তা সহ্য করবো না। আমি যতটুকু সময় পাই ততটুকু শেয়ার করি। আমার একমাত্র ইনকাম অপশন যদি টেলিগ্রাম হতো প্রতি ১০ মিনিট অন্তর পোস্ট করতাম। কারণ প্রচুর আয় হতো। আমার দুটো চ্যানেলই মনেটাইজড। এসব তোয়াক্কা করি না। কমেন্টে বলছে, অন্যরা ভোটিং করে ৫ ডলার আয়ের পোস্ট দিয়েছে, আমি দেইনি। আরেক হারামজাদা বলছে, এখানে রেফার নাই তাই দেইনি। 😃 কি এক্টাবস্থা! আমি যদি টুইটার, চ্যানেল, পেজে আপডেট দেখার সময় পেতাম তাহলে পোস্ট শেয়ার দিতে সমস্যা কি? যখন দরকার হয় গভীর রাতে একের পর এক পোস্ট করি না? কমেন্টে আজেবাজে কথা বললে নগদের উপরে ব্যান করে দেবো। তুমি আমারে খাওয়াও না যে, সস্তা আচরণ মেনে নেবো। আমারে খাওয়ানোর মালিক উপরে বসে আছে। 😐😐

ক্রিপ্টো স্পট ট্রেডিং সিগনাল চ্যানেল (৫ম ব্যাচ) আজ ৫ই এপ্রিল রাত থেকে ১০ই এপ্রিল রাত ১২ টা পর্যন্ত জয়েনিং চলবে । আমাদের বৈশিষ্ট্য ও সুবিধাসমুহঃ - আপনি যদি মাসিক ফি ৫ ডলার প্রদান না করেন তাহলে চ্যানেল থেকে রিমুভ করে দেয়া হবে । ফি জমা দিতে পারবেন বিকাশ এজেন্ট, নগদ এজেন্ট, রকেট এজেন্ট এবং ক্রিপটো কারেন্সির মাধ্যমে । সকল পেমেন্ট নিয়ম ফর্মে দেয়া আছে । - আমরা নির্দিষ্ট সময়েই স্পট ট্রেডিং শর্ট, মিড,  লং টার্ম সিগনাল প্রদান করবো । যা মাসে সর্বোচ্চ ১০-১২ টি এবং মার্কেট খুব বেশি ভালো থাকলে ১৫-১৭/২০ টি পর্যন্ত হতে পারে । তাছাড়া আপনাদের জন্য ডিসকাস গ্রুপ থাকবে । যার দ্বারা নিজেরাও আলোচনা করতে পারবেন । আমরা আপনাদের মেসেজের রিপ্লাই প্রদান করবো। - আমাদের সিগন্যাল হিট করার সক্ষমতা প্রায় শতভাগ । - ট্রেডিং এর পাশাপাশি ভালোমানের টেস্টনেট শেয়ার করা হয় ও ভিডিও প্রদান করা হয় । যেন ব্যাকআপ ইনকাম রাস্তা চালু থাকে। যেহেতু টেস্টনেটে রেফার ঝামেলা নাই এবং যতটুকু কাজ ততটুকু পেমেন্ট হয়, সুতরাং এটা সবাইকে উদ্দীপ্ত করবে। টেস্টনেট যতকাল থাকবে স্থায়ী ইনকামের রাস্তা তৈরী হবে। সেরা প্রজেক্টগুলি শেয়ার করা হয় । শুধুমাত্র টেস্টনেটের জন্য ২ মাস টেস্টনেট গ্রুপে আপনি থাকতে পারবেন । - চতুর্থ ব্যাচে আইডিও শেয়ার করা হয়েছে । মাসের ভেতর যেসব ভালো আইডিও আসবে সেগুলি শেয়ার করা হবে । সেজন্য এটা অপশনাল । - রমজানের কারণে আমাদের লাইভ সেশন বন্ধ ছিল । এটা পূর্বের ন্যায় চালু থাকবে । - মার্কেট যত খারাপ অবস্থানেই থাকুক না কেন, কমপক্ষে ১০০% একুমুলেট হিট করার দায়িত্ব আমাদের তাই আপনাকে কোন চিন্তা করতে হবে না । - যারা জয়েন করবেন তাদের ফি রিফান্ড করা হবে না । পেমেন্ট সেন্ড করার সময় বুঝে শুনে গুগল ফর্মে উল্লেখ করা ওয়ালেটগুলি ব্যবহার করে পেমেন্ট প্রদান করবেন এবং সঠিকভাবে ফর্ম পূরণ করবেন । - টেলিগ্রাম ইউজার নেইম চেক করে তারপর লিখবেন। টেলিগ্রাম নেইম ও ইউজার নেইমের তফাৎ বুঝে লিখবেন অন্যথায় আপনাকে খুঁজে লিংক পাঠানো হবে না, আপনিই হয়রানি হবেন। তাই এসব বিষয়ে সতর্ক হবেন। - আপনি যদি ভুল অ্যাড্রেসে পেমেন্ট করেন সেটা বাতিল । পেমেন্ট প্রদান করার পর পুনরায় ক্লেইম করার সুযোগ নেই । - যদি ক্রিপটোকারেন্সিতে পেমেন্ট করেন তাহলে USDT ব্যতীত ভিন্ন কোন কারেন্সি পাঠাবেন না। সেটা বাতিল করা হবে। - বাইন্যান্স পে, কুকয়েন, বাইবিট, বিটগেট, গেট, এমইএক্সসি দ্বারা পেমেন্ট করলে order id সাবমিট করতে হবে transactions id বক্সে। 💥 পেমেন্ট সাবমিট করার পর ইনবক্সে মেসেজ দিয়ে রাখবেন যেন আপনাকে সহজেই ফিরতি মেসেজ দেয়া যায়। ইনবক্স লিংক: https://t.me/mehedihasanishaan উল্লেখ্য যে, আপনি পেমেন্ট সাবমিট করার পর যথা সময়ে আপনাকে লিঙ্ক পাঠানো হবে সেজন্য অধৈর্য হবেন না ।
মাসিক সাবস্ক্রিপশন ফি - ৫ ডলার
গুগল ফর্ম লিঙ্কঃ https://forms.gle/V262pXpLxz2ytPKGA আমাদের সাথে জয়েন করার পূর্বে বিগত ব্যাচের পারফর্ম রিপোর্ট দেখে নিন - ১ম ব্যাচ - https://ibb.co.com/1fXMySZy ২য় ব্যাচ - https://ibb.co.com/FkLnstkP ৩য় ব্যাচ - https://ibb.co.com/NvVhnTY ৪র্থ ব্যাচ - https://ibb.co.com/RkWVPxP1 এছাড়াও কোন ব্যাচ যদি কমপক্ষে ১০০% ভাগ একোমুলেট করতে ব্যর্থ হয় তাহলে সেই ব্যাচের জন্য পরের ব্যাচ ফ্রি । এতো রকম অফার ও সুযোগ সুবিধা কেবল আমরাই দিচ্ছি এতো কম ফিতে । বিঃদ্রঃ আপনার কোন অসতর্কতার দায় আমরা গ্রহণ করবো না  এবং রিফান্ড পলিসি নাই ।

পাপাপাপাপাপাপাইইইইইই 😳
পাপাপাপাপাপাপাইইইইইই 😳

✅W-Coin Update Total supply - 100B Community : 70% listing : 29 April, 2025
W-Coin Update Total supply - 100B Community : 70% listing : 29 April, 2025

চরম বিয়ারিশ মোমেন্টেও আমরা ১৩৪% একুমুলেট করেছি। আলহামদুলিল্লাহ্। আজ থেকে শুরু হবে ৫ম ব্যাচের জয়েনিং! যারা ভাবছেন বুল মার্কেটে
চরম বিয়ারিশ মোমেন্টেও আমরা ১৩৪% একুমুলেট করেছি। আলহামদুলিল্লাহ্। আজ থেকে শুরু হবে ৫ম ব্যাচের জয়েনিং! যারা ভাবছেন বুল মার্কেটে প্রফিট করবেন, সেটা তো সবাই করে। বিয়ার মার্কেটে শতভাগ প্রফিট বের করাই একজন ট্রেডার একমাত্র লক্ষ্য থাকা উচিত। এতে আপনি মার্কেট কন্ডিশন বুঝা শিখবেন। নয়ত আজীবন সেইফ খেলতে খেলতে ট্রেডিংটা শেখা হবে না 😎

লিমিট বাড়লো বিকাশে #Ads
লিমিট বাড়লো বিকাশে #Ads

Repost from Tech Tips 360°
✅ Human Pass Airdrop Join: https://t.me/HumanPassBot/app?startapp=ref_8Bjy6f Fund: $10M Backed by: Holonym Corp. আইডির বয়সের
Human Pass Airdrop Join: https://t.me/HumanPassBot/app?startapp=ref_8Bjy6f Fund: $10M Backed by: Holonym Corp. আইডির বয়সের ভিত্তিতে কিছু টোকেন দিবে। টাস্ক করবেন। বন্ধুদের ইনভাইট বাধ্যতামূলক নয়। এয়ারড্রপ মেনুর তিনটা টাস্ক করবেন। একটার বেশি আইডি গ্রহণীয় না। কারণ ডিজিটাল ভেরিফিকেশনের মাধ্যমে জয়েন করতে হয়। ব্যাকড কোম্পানি সম্পর্কে: এরা ডিজিটাল আইডেন্টিটি নিয়ে কাজ করে এবং এই প্রজেক্টের একক ফান্ডিং ১০ মিলিয়ন ডলার তারাই করেছে। হিউম্যান ডাটা টেক নিয়ে পরিচালিত হচ্ছে। যেহেতু একক কোম্পানি, সুতরাং ভালোভাবেই প্রজেক্ট শেষ করবে মনে হচ্ছে। আমি এখানে কাজ করবো নিয়মিত। ইম্প্রেসিভ প্রজেক্ট! Video

প্রথমবারের মত ৪র্থ ব্যাচে শেয়ার করা হয়েছিল দারুণ কিছু IDO. আপনারা আগ্রহী থাকলে এবং মাসের ভেতর ভালো কিছু প্রজেক্ট থাকলে এমনটা
+6
প্রথমবারের মত ৪র্থ ব্যাচে শেয়ার করা হয়েছিল দারুণ কিছু IDO. আপনারা আগ্রহী থাকলে এবং মাসের ভেতর ভালো কিছু প্রজেক্ট থাকলে এমনটা চলমান থাকবে। কি বলেন?

photo content
+7

ক্রিপ্টো ট্রেডিংয়ে ৪র্থ ব্যাচের ফলাফল। আগামী ৫ তারিখ থেকে আমাদের ৫ম ব্যাচের জয়েনিং শুরু হবে।
+9
ক্রিপ্টো ট্রেডিংয়ে ৪র্থ ব্যাচের ফলাফল। আগামী ৫ তারিখ থেকে আমাদের ৫ম ব্যাচের জয়েনিং শুরু হবে।

আমাদের নতুন ফেসবুক পেজ - Ishaan Bro আপনাদের ইতিবাচক সমর্থন পেলে খুব দ্রুত ঘুরে দাঁড়াতে পারবো ইনশাল্লাহ