Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam
关闭频道
এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।
显示更多未指定国家未指定类别
3 000
订阅者
无数据24 小时
无数据7 天
无数据30 天
帖子存档
An_20220310171421_clerkship5_2019.pdf
Kal raat 10:30 nagad ami upload korechilam, tokhon obc/sc/st ar NCL dutoi chilo.
After 5th of January
[2/13] How many groups was contained in fundamental right when was the constitutions formed?
Tahole to sobai pass kore jabe typing e
জলদি জব হোক ।। 7227 জন এর বেকারত্ব ঘুচে যাক🙏🙏🙏
Soft copy ba hard copy jai hok na keno sobetei ki Backspace allowed thakbe?
which of the following is not a fundamental Right ?
না এগুলো ক্লার্কশিপের রোল নম্বর
Kobe bhetorer lok hobo amra😭😭
typing or prefence eu relaxation nite pare taito??
tahole category te jara last e ache tara bad jete pare???
dekha hochhye tahole.....
আচ্ছা part 2 তে কি minimum qualify marks বা sectional cutoff acha?
Achha Dsp ke dea kora le hbe attested ?
📌 Clerkship Result
এখন সমাজে জাতিপ্রথা গত বৈষম্য অনেক কম... অনেক ব্রাহ্মণ মেয়ে SC ছেলে কে বিয়ে করে ,অনেক ব্রাহ্মণ কায়স্থ ছেলেও SC মেয়ে কে বিয়ে করে...আগের মত দিন এখন আর নেই...বর্তমানে সরকারি চাকরি ক্ষেত্রে general রা শুধু বঞ্চিত বললে ভুল হবে,অতি মাত্রায় বঞ্চিত...হয়তো সাংবিধানিক নিয়ম নীতির পরিবর্তন আসবে না তবে মানবিক দিক দিয়েও general category র কথা ভেবে কিছু ব্যবস্থা গ্রহণ করা উচিৎ বলেই মনে হয়
Bapi da fati diycho😂😂😂
