ar
Feedback
Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

قناة بسيطة

এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।

إظهار المزيد
لم يتم تحديد البلدالفئة غير محددة
3 000
المشتركون
لا توجد بيانات24 ساعات
لا توجد بيانات7 أيام
لا توجد بيانات30 أيام
أرشيف المشاركات
An_20220310171421_clerkship5_2019.pdf

Kal raat 10:30 nagad ami upload korechilam, tokhon obc/sc/st ar NCL dutoi chilo.

[2/13] How many groups was contained in fundamental right when was the constitutions formed?
Public voting

Tahole to sobai pass kore jabe typing e

জলদি জব হোক ।। 7227 জন এর বেকারত্ব ঘুচে যাক🙏🙏🙏

Soft copy ba hard copy jai hok na keno sobetei ki Backspace allowed thakbe?

which of the following is not a fundamental Right ?
Anonymous voting

না এগুলো ক্লার্কশিপের রোল নম্বর

Kobe bhetorer lok hobo amra😭😭

typing or prefence eu relaxation nite pare taito?? tahole category te jara last e ache tara bad jete pare???

আচ্ছা part 2 তে কি minimum qualify marks বা sectional cutoff acha?

Achha Dsp ke dea kora le hbe attested ?

এখন সমাজে জাতিপ্রথা গত বৈষম্য অনেক কম... অনেক ব্রাহ্মণ মেয়ে SC ছেলে কে বিয়ে করে ,অনেক ব্রাহ্মণ কায়স্থ ছেলেও SC মেয়ে কে বিয়ে করে...আগের মত দিন এখন আর নেই...বর্তমানে সরকারি চাকরি ক্ষেত্রে general রা শুধু বঞ্চিত বললে ভুল হবে,অতি মাত্রায় বঞ্চিত...হয়তো সাংবিধানিক নিয়ম নীতির পরিবর্তন আসবে না তবে মানবিক দিক দিয়েও general category র কথা ভেবে কিছু ব্যবস্থা গ্রহণ করা উচিৎ বলেই মনে হয়