Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam
Закритий канал
এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।
Показати більшеКраїна не вказанаКатегорія не вказана
3 000
Підписники
Немає даних24 години
Немає даних7 днів
Немає даних30 день
Архів дописів
Bengaluru_Level2_25.03.2022_Rollnos.pdf5.54 KB
Acha amr ota hariya giyecha...ota kii kore pabo ektu bolbe??
Respected sir,
আজকের প্রকাশিত সংবাদপত্রে কমিশনের বক্তব্য তুলে ধরা হয়েছে। কমিশন স্বীকার করেছে যে তাড়াহুড়ো করে রেজাল্ট পাবলিশ করার জন্য কিছু ভুল ত্রুটি হয়েছিল উইথড্র করা লিস্টে। আবার এও বলেছে কমিশন যে নতুন লিস্ট এ পুরানো ক্যান্ডিডেট রা বাদ পড়বে না, শুধুমাত্র নতুন কিছু ক্যান্ডিডেট যোগ হতে পারে।
সংবাদপত্রে প্রকাশিত কমিশনের এই দুই বক্তব্য পরস্পর বিরোধী। একদিকে কমিশন স্বীকার করেছে যে আগের লিস্টে ত্রুটি ছিল, আবার বলছে পুরনো লিস্টের কেউ বাদ পড়বে না। তাহলে পার্ট ওয়ান এ 40/50/60 পাওয়া ক্যান্ডিডেট রা যোগ্য আর 80/90 পাওয়া ক্যান্ডিডেট রা নিজেদের ক্যাটাগরি cut off টাও ক্লিয়ার করতে পারেনি। এটা একেবারেই অযৌক্তিক।
কমিশনের ওপর আস্থা রেখে অনুরোধ করছি বিষয়টি গুরুত্ব সহকারে পর্যালোচনা করবেন। নচেৎ হাজার হাজার যোগ্য ক্যান্ডিডেট এর জীবন ভেসে যাবে , তার দায় কে নেবে ! আমরা আশাবাদী যে কমিশন পুরনো লিস্ট পুরোপুরি বাতিল করে কেবলমাত্র যোগ্য ক্যান্ডিডেট দেরই নতুন লিস্ট এ রাখবে।
ধন্যবাদান্তে,
এক নিম্ন মধ্যবিত্ত পরিবারের high score (84) করা সংরক্ষিত শ্রেণীর (OBC A) চাকুরিপ্রার্থী
#collected
Asole corruption dhora porle kichu to bolte hobe..
Apatato sombavona khb kom...
পিএসসি জুনিয়র ইঞ্জিনিয়ারের শূন্যপদের বিজ্ঞপ্তি বেরোনোর কোনো খবর আছে এইবছর ??
কেনো না ভাবার কী আছে...??
পিএসসি র থেকে চিন্তা মনে হচ্ছে আমাদেরই বেশী....
পিএসসি খেতে দিয়েছে.. র আমরা সুতে চাইছি....
টাইপিং নিয়ে পিএসসি প্রথম থেকে candidates friendly
সেটা সম্ভব হয়েছে একমাত্র স্যার র জন্য
Peye gechi.. thank you..
Sir etai hobe to?
আমাকে message করুন
এভাবে আন্দাজে বলা সম্ভব এখন ???
আগে টাইপ টা হোক
তখন বোঝা যাবে
Amar marks tai cut off...tabuo typing korchi..Ki r kora jabe
Clerkship a k k daak pelo
Simply আপনার issue টাই লিখে দেবেন To the Chairman লিখে।
পুরোটা বাংলা তেও লিখতে পারেন চাইলে, no issue।
