ALPHA Crypto Signal
🚀To succeed in life, you must have patience🚀 💥Build Your Web3 Career | Learn • Grow • Earn: 👉 https://t.me/AcsWeb3Career 🎖️ADMIN: @ACS_OWNER
Больше📈 Аналитический обзор Telegram-канала ALPHA Crypto Signal
Канал ALPHA Crypto Signal (@acssignal) языкового сегмента Бенгальский является активным участником. Сейчас сообщество объединяет 11 739 подписчиков, занимая 8 368 место в категории Криптовалюты и 2 002 место в регионе Бангладеш.
📊 Показатели аудитории и динамика
С момента создания невідомо проект демонстрирует стремительный рост, собрав аудиторию из 11 739 подписчиков.
Согласно последним данным от 04 сентября, 2026, канал показывает стабильную активность. За последние 30 дней изменение числа участников составило 224, а за последние 24 часа — 1, при этом общий охват остаётся высоким.
- Статус верификации: Не верифицирован
- Уровень вовлечённости (ER): Средний показатель вовлечённости аудитории составляет 13.80%. В первые 24 часа после публикации контент обычно набирает 5.99% реакций от общего числа подписчиков.
- Охват публикаций: В среднем каждый пост получает 1 620 просмотров. В течение первых суток публикация набирает 703 просмотров.
- Реакции и взаимодействия: Аудитория активно поддерживает контент: среднее количество реакций на один пост — 20.
- Тематические интересы: Контент сосредоточен на ключевых темах, таких как alhamdulillah, gainer, করে, এখন, তার.
📝 Описание и контентная политика
Автор описывает ресурс как площадку для выражения субъективного мнения:
“🚀To succeed in life, you must have patience🚀
💥Build Your Web3 Career | Learn • Grow • Earn: 👉 https://t.me/AcsWeb3Career
🎖️ADMIN: @ACS_OWNER”
Благодаря высокой частоте обновлений (последние данные получены 05 сентября, 2026) канал поддерживает актуальность и высокий уровень охвата публикаций. Аналитика показывает, что аудитория активно взаимодействует с контентом, что делает его важной точкой влияния в категории Криптовалюты.
Загрузка данных...
| Дата | Привлечение подписчиков | Упоминания | Каналы | |
| 05 сентября | 0 | |||
| 04 сентября | +6 | |||
| 03 сентября | +14 | |||
| 02 сентября | +2 | |||
| 01 сентября | +15 |
| 2 | General Member Feedback ❤️
সঠিক Learning = সঠিক Result
☎️ @ACS_OWNER 💠 | 577 |
| 3 | কোর্স শুরু হওয়ারও প্রায় এক বছর আগে, যখন আমাদের VIP মেম্বার ছিল মাত্র ৩০–৪০ জন, তখন আমি তাদের একটি কথা দিয়েছিলাম - "এমন একটা সময় আসবে, যখন মার্কেটের পরিস্থিতি যেমনই হোক না কেন, ইন শা আল্লাহ আমরা যে কয়েনই অ্যানালাইসিস করব, সেটি গেইনার লিস্টে যাওয়ার সক্ষমতা রাখবে।"
আজ সেই "ইন শা আল্লাহ" ধীরে ধীরে প্রতিনিয়তই "আলহামদুলিল্লাহ"-তে পরিণত হতে দেখা যাচ্ছে। ♥️
☎️ @ACS_OWNER 💠 | 818 |
| 4 | কোর্স শুরু হওয়ারও প্রায় এক বছর আগে, যখন আমাদের VIP মেম্বার ছিল মাত্র ৩০–৪০ জন, তখন আমি তাদের একটি কথা দিয়েছিলাম - "এমন একটা সময় আসবে, যখন মার্কেটের পরিস্থিতি যেমনই হোক না কেন, ইন শা আল্লাহ আমরা যে কয়েনই অ্যানালাইসিস করব, সেটি গেইনার লিস্টে যাওয়ার সক্ষমতা রাখবে।"
আজ আলহামদুলিল্লাহ, সেই "ইন শা আল্লাহ" ধীরে ধীরে প্রতিনিয়তই "আলহামদুলিল্লাহ"-তে পরিণত হতে দেখা যাচ্ছে। ♥️
☎️ @ACS_OWNER 💠 | 1 |
| 5 | General Member-রাও Free Course করে Profit করছেন, মাশাআল্লাহ। ❤️
যারা একটু কষ্ট করে Free Course Complete করে সেই Knowledge কাজে লাগিয়ে Profit করছেন - তাদের দেখলে সত্যিই অনেক ভালো লাগে। 🥰
এটাই তো Learning-এর আসল সার্থকতা। ❤️
☎️ @ACS_OWNER 💠 | 817 |
| 6 | আজকের Gainer List এর Maximum Coin ছিল ACS Team-এর দখলে। ♥️
☎️ @ACS_OWNER 💠 | 713 |
| 7 | আজকে তাদের জন্য ঈদের দিন, আর কাল শুক্রবার - ঈদের ফিলটা আরও ভালোভাবে নিবে। 😄❤️
☎️ @ACS_OWNER 💠 | 712 |
| 8 | Alhamdulillah ♥️
VIP Team Signal #ZAMA✨
📈 15% Profit Achieved✔️
☎️ @ACS_OWNER 💠 | 653 |
| 9 | Selling Confirmation না পাওয়া পর্যন্ত ইন শা আল্লাহ এই Profit চলমান থাকবে। 📈
এটাই Learning-এর Power ❤️
💰 $1,000 Invest → $474 Profit
🇧🇩 বাংলাদেশি টাকায় প্রায় ৬০,০০০ টাকা Profit।
Skills & Knowledge কাজে লাগিয়ে যদি নিজের জন্য এভাবে Income-এর সুযোগ তৈরি করা যায়, তাহলে শুধু একটি সরকারি চাকরির পেছনে ছোটা - এমনকি ঘুষ দিয়ে চাকরি নেওয়ার চিন্তা - কেনই বা করতে হবে? 🙂
জীবন নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। নিজের Skills ও Knowledge-এর ওপর কাজ করুন, হালাল পথে থাকুন। ইন শা আল্লাহ, রিজিকের দরজা আল্লাহই খুলে দেবেন। ❤️
☎️ @ACS_OWNER 💠 | 784 |
| 10 | ভালো কিছু হলেও ২–১ জন negative মানুষ থাকেই। কিন্তু ২৯০+ মেম্বারের মধ্যে এখন পর্যন্ত একজনকেও দেখলাম না, যে এই Community নিয়ে negative কিছু বলেছে—personally-ও না। ❤️
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️
☎️ @ACS_OWNER 💠 | 958 |
| 11 | People are waiting for the bull run, but in this market, your knowledge and skills are the real bull run. 🧠📈
☎️ @ACS_OWNER 💠 | 1 048 |
| 12 | $1K entry with confirmation and a $222 profit.
MashaAllah! ❤️ (Member Feedback)
☎️ @ACS_OWNER 💠 | 1 083 |
| 13 | Top Gainer List ACS Team এর দখলে!🔥
☎️ @ACS_OWNER 💠 | 1 096 |
| 14 | Alhamdulillah ♥️
VIP Team Signal #ARB✨
📈 +40% Profit Achieved✔️
☎️ @ACS_OWNER 💠 | 1 040 |
| 15 | Due to the weekend, market volume has decreased, which is why we’re not seeing much movement in the market right now.
☎️ @ACS_OWNER 💠 | 1 123 |
| 16 | ♥️
☎️ @ACS_OWNER 💠 | 1 386 |
| 17 | Question: ভাই, VIP-তে শুধু Profit-ই দেখান, Loss হয় না?
Answer: Business/Trading শুরু করার আগে যদি আপনার Proper Knowledge না থাকে, তাহলে আপনার Loss করার সম্ভাবনাই বেশি। কিন্তু Business/Trading সম্পর্কে Proper Knowledge থাকলে Profit করার Percentage অনেক বেড়ে যায়। আর আমরা সবসময় Knowledge-এর উপরেই বেশি Focus দিয়ে থাকি।
Course-এ এমন কিছু Strategy আছে, যেগুলো কেউ যদি Proper Way-তে Apply করতে পারে, তাহলে সে চাইলেও লস করতে পারবে না।
সার্থ ছাড়া দুনিয়ায় কোনো কিছুই হয় না। অবশ্যই আমারও স্বার্থ আছে, তবে আমার সেই স্বার্থটা আপনাদের VIP-তে Join করানোর Fee না।
দেখুন, Crypto Market-এ এতগুলো Coin-এর উপর একসাথে নজর রাখা একজন মানুষের পক্ষে কখনোই সম্ভব না। তাই একটা Strong Community Team থাকলে অনেক কিছুই সম্ভব।
আমার একটা Portfolio চলে আমার Community Team-এর Suggest করা Coin-এ Entry নেওয়ার মাধ্যমে। আর মাশাআল্লাহ, আমি পূর্বে একা Analysis করে যে Profit Gain করতাম, তার থেকে কয়েকগুণ বেশি Profit করতে পারছি Community Team-এর Research ও Suggestion-এর মাধ্যমে।
এটাই আমার স্বার্থ - তবে এই স্বার্থে কারও ক্ষতি নেই, বরং আমরা সবাই যেন একে অপরের মাধ্যমে Benefit নিতে পারি, সেটাই এখানে মূল বিষয়। ❤️
☎️ @ACS_OWNER 💠 | 1 214 |
| 18 | Alhamdulillah ♥️
VIP Team Signal #BICO✨
📈 15% Profit Achieved✔️
☎️ @ACS_OWNER 💠 | 1 246 |
| 19 | DUSK প্রায় ৫০% Profit দিয়েছে। 🔥
Confirmation নেওয়ার পর Entry নিলে Profit হবেই ।
☎️ @ACS_OWNER 💠 | 1 169 |
| 20 | Business/Trading-এ Success হতে Knowledge খুবই Important। Knowledge ছাড়া অন্যের উপর ভরসা করে এ পর্যন্ত Business-এ কেউ Success হতে পেরেছে বলে আমার মনে হয় না।
এজন্যই এখানে Knowledge-কে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। ❤️
☎️ @ACS_OWNER 💠 | 1 462 |
