Big24 Lab BD -Apps Developer
Открыть в Telegram
যে কোন অ্যাপস কেনার জন্য অথবা যেকোনো সমস্যা হলে Sms করুন 24 ঘন্টা এডমিন সাপোর্ট পাবেন ইনশাআল্লাহ। ☏︎ Main Admin Sms করুনঃ- @Rizvi_Ahmed_Tonmoy
Больше1 441
Подписчики
Нет данных24 часа
Нет данных7 дней
Нет данных30 дней
Архив постов
আমি সবসময় ব্যস্ত থাকি একজনে আটটা দশটা করে মেসেজ দিচ্ছেন কেমনে রিপ্লাই দিই এতগুলা..
আপনাদের তো বলছি কারো কথায় কান দিয়েন না একাউন্টে ডলার থাকলে পেমেন্ট পাবেন।
৯৯% একাউন্টে এই সমস্যা অপেক্ষা করুন আমি ফ্রি সময়ে সবকিছু বুঝিয়ে বলবো। নিশ্চিন্তে থাকেন একাউন্টে ডলার থাকলে পেমেন্ট পাবেন।
আসসালামু আলাইকুম অনেকে পেমেন্ট সাবমিট নিয়ে চিন্তিত আছেন কেউ টেনশন করবেন না কালকে না হয় পরশু সাবমিট হয়ে যাবে। এ মাসে দেরিতে সাবমিট হওয়ার কারন Applovin তাদের সার্ভার আপডেট করছে তাই লেট হচ্ছে। সবাই ধৈর্য ধরে অপেক্ষা করুন খুব তাড়াতাড়ি পেমেন্ট সাবমিট এবং পেইড হয়ে যাবে ইনশাল্লাহ 🥰
হয়তো টেলিগ্রামে আসার পর Developer / Admin/ User Vai Brothers অনেকের সাথে খারাপ আচরণ করছি সবাই ভুলে যান আর আমাকে মন থেকে মাফ করে দিয়েন আমি এখন আর টেলিগ্রামে তেমন আসিনা নিজের লাইফ নিয়ে ব্যস্ত।
আর যাদের সাথে যোগাযোগ নাই তারা আমাকে আনব্লক করে মেসেজ দিয়েন আমিও দিবোনি সবাইকে আনবল্ক করে রাখলাম। কেউ মনের ভেতর আমার উপর রাগ রাখবেন না। কারো উপর আমারো রাগ নাই সবার জন্য মন থেকে দোয়া রইলো।
হয়তো একসময় টেলিগ্রাম থেকে গেলে সব মিস করবো। নিজে থেকেই মাফ চাচ্ছি এখন আর সেভাবে অনলাইনে সময় দিতে পারিনা। আগের সব ভুলে যান। একসময় এইসব কথা এইসব দিন স্মরণীয় থাকবে 🙂
Applovin থেকে বর্তমানে যা ইনকাম হচ্ছে সেটা কয়েকমাস পর হারিকেন দিয়েও খুজে পাবেন না। এখন ইনকাম ভালো দিচ্ছে নিজে ইনকাম করুন কি দরকার ১০০ জায়গায় বলার। ১০০/২০০ টাকায় অ্যাপ সেল করে কি হবে এর থেকে Applovin নিয়ে কাজ করলে এর চেয়ে বেশি ইনকাম হবে।।
১০০/২০০ টাকা অ্যাপ সেলের জন্য বিভিন্ন জায়গায় ইনকাম পেমেন্ট পেইড এইসব এর স্কিন শট দেখাচ্ছেন যেটার জন্য ভবিষ্যতে Applovin থেকে ইনকাম করা অনেক কঠিন হবে। সময় থাকতে নিজে কিছু করেন হুদাই মার্কেট নষ্ট কইরেন না।।
7/8 তারিখে Applovin Payment In Process যাবে সো এটা নিয়ে কেউ টেনশন করবেন না 😊
Faild Payment / Reject Payment এইগুলা যদি সেটআপ বাকি থাকে তাহলে আজকেই জানাবেন।। আর MD ANISUR RAHMAN এটাই সেটআপ করা একাউন্টে ২০+থাকলে পাল্টায় নিবেন যদি এই মাসে পেমেন্ট আসে। আজকে সারারাত ফ্রি আছি যেকোনো সমস্যায় ইনবক্স করবেন।
@Rizvi_Ahmed_Tonmoy
যাদের সেটআপ বাকি আছে তারাতাড়ি ইনবক্সে আসুন আজকেই লাস্ট ডেট।। আর Md ANISUR RAHMAN এই ব্যাংক এ্যাড থাকলে পাল্টায় দিবো নতুন করে এ্যাড করে দিবো
Faild Payment / Reject Payment এইগুলা যদি সেটআপ বাকি থাকে তাহলে আজকেই জানাবেন।। আর MD ANISUR RAHMAN এটাই সেটআপ করা একাউন্টে ২০+থাকলে পাল্টায় নিবেন যদি এই মাসে পেমেন্ট আসে। আজকে সারারাত ফ্রি আছি যেকোনো সমস্যায় ইনবক্স করবেন।
@Rizvi_Ahmed_Tonmoy
যার যা সেটআপ বাকি আছে ইনবক্সে জিমেইল পাসওয়ার্ড ব্যাকআপ কোড সব দিয়ে রাখেন যাতে আমি লগিন করে সেট-আপ করতে পারি সিরিয়াল ভাবে সবারটাই সেটআপ দেওয়া হবে ৫ তারিখের মধ্যে সব কম্পিলিড করবো ❤️
MD ANISUR RAHMAN এই একাউন্টে যাদের পেমেন্ট সেট-আপ করা ছিলো/২০$+ একাউন্টে আছে সেটা এই মাসে আসবে এমন হলে ইনবক্স করুন বর্তমানে নতুন করে পেমেন্ট মেথড এ্যাড করছি।।
@Rizvi_Ahmed_Tonmoy
যাদের পেমেন্ট রিজেক্ট ছিল তাদের এরকম মেইল লাগবে মেইল পেলে জানাবেন আশা করি দ্রুত চলে আসবে ❤️😊
