Crypto Fighters
Crypto Fighter's Is The Advance Crypto Community From Bangladesh. Lead by Eagle
Больше📈 Аналитический обзор Telegram-канала Crypto Fighters
Канал Crypto Fighters (@cf_ann) языкового сегмента Бенгальский является активным участником. Сейчас сообщество объединяет 10 702 подписчиков, занимая 8 979 место в категории Криптовалюты и 2 183 место в регионе Бангладеш.
📊 Показатели аудитории и динамика
С момента создания невідомо проект демонстрирует стремительный рост, собрав аудиторию из 10 702 подписчиков.
Согласно последним данным от 31 августа, 2026, канал показывает стабильную активность. За последние 30 дней изменение числа участников составило -324, а за последние 24 часа — -14, при этом общий охват остаётся высоким.
- Статус верификации: Не верифицирован
- Уровень вовлечённости (ER): Средний показатель вовлечённости аудитории составляет 0%. В первые 24 часа после публикации контент обычно набирает N/A% реакций от общего числа подписчиков.
- Охват публикаций: В среднем каждый пост получает 0 просмотров. В течение первых суток публикация набирает 0 просмотров.
- Реакции и взаимодействия: Аудитория активно поддерживает контент: среднее количество реакций на один пост — 0.
📝 Описание и контентная политика
Автор описывает ресурс как площадку для выражения субъективного мнения:
“Crypto Fighter's Is The Advance Crypto Community From Bangladesh. Lead by Eagle”
Благодаря высокой частоте обновлений (последние данные получены 01 сентября, 2026) канал поддерживает актуальность и высокий уровень охвата публикаций. Аналитика показывает, что аудитория активно взаимодействует с контентом, что делает его важной точкой влияния в категории Криптовалюты.
Загрузка данных...
| Дата | Привлечение подписчиков | Упоминания | Каналы | |
| 01 сентября | 0 |
| 2 | Нет текста... | 1 001 |
| 3 | EID Mubarak Everyone! | 1 014 |
| 4 | Hello OTC Investors, This post for you!
OTC scam হওয়ার পর থেকে ক্রিপ্টো এর মোমেন্টাম অনেক পরিবর্তন হয়ে গিয়েছে। অনেকে টিকে থাকতে পারেনি। আমাকেও আবার 0 থেকে শুরু করতে হয়েছে। সব মিলিয়ে বিষয় গুলা অনেক কমপ্লেক্স ছিল। তাই আমি যেমন রোড ম্যাপ বানিয়েছিলাম ওই ভাবে সব কিছু শুরু করতে ভালোই সময় লেগে গিয়েছে। কারণ সব কিছু নতুন করে সেটআপ করতে হয়েছে।
আমি কাল থেকে নতুন ভাবে টিম ম্যানেজমেন্ট এর কাজ শুরু করতেছি। এই টিমের বেনিফিট কি? আমি ৫০% প্রফিট শেয়ারিং পাবো। যার থেকে নির্দিষ্ট একটা ফান্ড দিয়ে বিভিন্ন টার্ম & কন্ডিং এ OTC তে যারা লস করেছে তাদের থেকে তাদের রিফান্ড অ্যালোকেশন কিনে নেওয়া হবে। বিষয়টা হয়তো 1 May থেকে দেখতে পারবেন।
কোনো কিছুই প্রমিস করতে পারছি না। তবে আমি আসাবাদি আমার প্ল্যান আমি সাকসেসফুল করতে পারবো। সঠিক সময়ে আপনাদের সাথে যোগাযোগ করা হবে।
~ 🦅 | 1 143 |
| 5 | I love those username badly, I wish I can run all
@XBTEagle
@VoiceOfEagle
@ProofOfEagle
@ArtOfEagle | 1 182 |
| 6 | A rare photo!
Reel or Real | 1 314 |
| 7 | অনেকের হয়তো ও বিভিন্ন প্রিমিয়াম লাগে। আমি নিজেও বটে কাজ করার জন্য কিছু দিন বেস কিছু প্রিমিয়াম খুঁজতেছিলাম। তারপর কাল @Rock9990 ভাইয়ের কাছ থেকে Chatgpt এর ২০$ এর প্রিমিয়াম ২৪৯ টাকাই নিলাম! Openclaw অপারেট করতে নাকি প্রিমিয়াম দরকার হয়। ঐসব দিকে যদি বেস কিছু টাকা সেভ করতে পারি তাহলে পরবর্তী তে আরও বেশি এক্সপেরিমেন্ট করতে পারবো।
আপনাদের দরকার হলে উনার কাছ থেকে নিতে পারেন। নতুন করে এই সার্ভিস দেওয়া শুরু করেছেন। তাই সব কিছু বর্তমান মার্কেট প্রাইস থেকে অনেকটা ডিসকাউন্ট এ দিচ্ছে।
আমাকে বলছিল কী যদি এই চ্যানেলের কথা বলে তাহলে তাদের আরও ২০% অফ দিবে।
আপনাদের বিভিন্ন কাজে এমন অফার/সার্ভিস দরকার হয়। তাই শেয়ার করে রাখলাম। আর ট্রাস্টেড এর বিষয়ে ১০০% নিশ্চিত থাকতে পারেন। বা apnader বেশির ভাগই উনাকে চীনে থাকবেন!
সব অফার এই পেজএ দেখতে পারেন
https://www.facebook.com/share/1bCSma6Amc/ | 1 531 |
| 8 | Don't know real or fake, Try to avoid bank transfer! | 1 383 |
| 9 | Well I'm also cooking here
@ProofOFEagle | 1 328 |
| 10 | মার্কেট কন্ডিশন খারাপ। এই মার্কেটেও যে যার মতো করে প্রফিট বের করে যাচ্ছে। নতুন নতুন সুযোগ তৈরি করতে। তার ভিতর @MdAkash07 ও একজন। OTC এর লসের পর উনিও নিজের মতো করে কোনো কিছু করার চেষ্টা করতেছে।
এই মার্কেটেও তার NFT হোল্ডার দের প্রফিট দিয়ে যাচ্ছে। বিষয়টা ইমপ্রেসিভ। ডিটেইলস এক্সপ্লোর করতে পারেন। এই চ্যানেল থেকে।
@CSShareHolders
ভালো লাগলে ফলো আপ করতে পারেন। না হলে স্কিপ। এই মার্কেটেও যারা নিজেদের বেস্ট দিচ্ছে তাদের সবাই কেই আমার যতটা সম্ভব সাহায্য করার চেষ্টা করছি।
খারাপ সময়ে টিকে থাকতে পারলে ভালো সময় তো এক সময় আসবেই! | 1 443 |
| 11 | Eagle: We will comeback!
User: You can comeback not your users like us
Eagle: Are you sure? Think again!
Eagle giving his 1% efforts just wait for 10%! | 1 510 |
| 12 | 👀👀👀 | 1 563 |
| 13 | All account run by one user! | 1 605 |
| 14 | One project will dead today? | 1 654 |
| 15 | টুইটারের এইটা কি ধরনের মার্কেটিং? টুইটার ইউজারনেম দিয়ে ট্যাগ করে প্রমোশন করতেছে অফিসিয়াল পেইজ থেকে। কিন্তু মেইন পেজ এ গেলে এমন কোনো কিছু শো করে না!!! | 1 680 |
| 16 | Who! | 1 636 |
| 17 | Who will be there? | 1 565 |
| 18 | What if someone crack the AI agent?
Next billionaire!!! | 1 695 |
| 19 | Solana 🤔 | 1 482 |
| 20 | The only news you want! | 1 341 |
