ru
Feedback
Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Закрытый канал

এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।

Больше
Страна не указанаКатегория не указана
3 000
Подписчики
Нет данных24 часа
Нет данных7 дней
Нет данных30 дней
Архив постов
মার্চ/এপ্রিল এ সম্ভবনা রয়েছে

Keo keo blche nki vul kore mains anujayi merit ber kore diyeche vul kore..preli add i Koreni.

Hello!! Subhajit, 😊 you're now connected with Tubescience Learning Academy, an online educational platform for Competitive Exams and any update. Youtube : https://youtube.com/c/TubescienceLearning This message will be deleted after 10 minutes

Amr pdf ta 1.04 mb hoyacha kintu psc website a upload hoya gacha abong successfully uploaded dakacha kono osubidha hoba ki?

Total word - wrong word = 200+ hole 100% accuracy dhora hobe tai to?

Hello!! Sudipta, 😊 you're now connected with Tubescience Learning Academy, an online educational platform for Competitive Exams and any update. Youtube : https://youtube.com/c/TubescienceLearning This message will be deleted after 10 minutes

তাদের বলবে,....কাকু! ও.এম.আর শীট জীবনে‌ চোখে দেখেছেন?

Lockdown ar jonno ki type test o pichia jabe??... Naki thik thak e cholba (clerkship related)

থ্যাংক ইউ।আপনি প্রচুর হেল্প করেন।❤️

😂😂 রাগ করবেন না, সবাই সবার মত করে suggestion দিচ্ছে আমি আমার মত দিলাম আমার যেটা experience হয়েছে তা থেকে, এত মহান মহান ব্যাক্তিত্ব আমাদের সাথে পরীক্ষা দিয়েছে যে আগের বার যত মার্কস এ LDC job পেয়েছে তার আসে পাশে এইবার max. ক্যান্ডিডেট mains এ পেয়েছে

LPT টেস্ট সবার জন্য নয়... যাদের হিন্দি ছিলো তাদের

Ajk list e roll no dob sb ache j keu log in korte prbe dada...

dada work acntnt r khbr ta ektu nio clerk type ta ses hbr pr.......plzzzz

OBC ncl format certificate issued in 2021 January me . Is it ok for cgl 2021?

🎯WBCS History Special MCQ Series-1 Total Question -15 Time-15 Minutes 📌https://quizzory.in/id/62396e7865ac63... 🛑Like,Share And Subscribe.....