ru
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

Открыть в Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

Больше
Страна не указанаКатегория не указана
716
Подписчики
Нет данных24 часа
Нет данных7 дней
Нет данных30 день
Архив постов
এপ্স অর্ডার করতে ইনবক্স!! ইনবক্সঃ @Online24Tuhin

এপ্স সেল শুরু হলো!! 😍

Startapp Account Sell....👇 এই মাস অর্থাৎ September মাস এর একাউন্ট ডলার রেট ৫৫ টাকা-২০০ ডলার সেল হবে! যদি কেউ নেন তাহলে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin বিদ্রঃ টাকার দরকার খুব! তাই একাউন্ট সেল হবে!

কে কে যেন বলছিলেন এপ্স Play Store এ দিবেন? এখন ইনবক্স এ আসেন! একটা এপ্স Play Store এ দিবো আজকে! ইনবক্সঃ @Online24Tuhin

Startapp Account Sell....👇 এই মাস অর্থাৎ September মাস এর একাউন্ট ডলার রেট ৫৫ টাকা-২০০ ডলার সেল হবে! আগের মাস অর্থাৎ August মাস এর একাউন্ট ডলার রেট ৭০ টাকা-২০০ ডলার সেল হবে!! যদি কেউ নেন তাহলে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Online24Tuhin বিদ্রঃ টাকার দরকার খুব! তাই একাউন্ট সেল হবে!

Startapp Account Sell....👇 এই মাস অর্থাৎ September মাস এর একাউন্ট ডলার রেট ৫৫ টাকা-২০০ ডলার সেল হবে! আগের মাস অর্থাৎ August মাস এর একাউন্ট ডলার রেট ৭০ টাকা-২০০ ডলার সেল হবে!! যদি কেউ নেন তাহলে আমাকে ইনবক্স করেন ইনবক্সঃ @Md_Tuhin_Mia বিদ্রঃ টাকার দরকার খুব! তাই একাউন্ট সেল হবে!

এই মাস এ পেমেন্ট পেইড হওয়ার কথা তার পর ও পেমেন্ট পেইড বা সাবমিট হয় নি,,কোন কারন ও জানাই নাই!! এমন কার কার সাথে হইছে? Fact-Start.io
Anonymous voting

এপ পাবলিস ৪০০ টাকা! ফিক্সড

যারা এপ্স পাবলিস এর জন্য ইনবক্স করছিলেন এখন আবার ইনবক্স করেন! আজকে একটা এপ্স পাবলিস করবো! ইনবক্সঃ @Online24Tuhin

আলহামদুলিল্লাহ!! Bank Asia এর পেমেন্ট আসলো!! যাদের পেমেন্ট পেইড হইছে তারা অপেক্ষা করেন!! পেয়ে যাবেন!
আলহামদুলিল্লাহ!! Bank Asia এর পেমেন্ট আসলো!! যাদের পেমেন্ট পেইড হইছে তারা অপেক্ষা করেন!! পেয়ে যাবেন!

আমাদের সাপোর্ট গ্রুপ অন করা হইছে! গ্রুপ লিংকঃ https://t.me/PTZone_24

Bank Asia এর পেমেন্ট পেইড হইছে,কিন্তু এখন ও টাকা আসে নাই! কার কার?
Anonymous voting

আজকে কি ব্যাংক এশিয়া এর পেমেন্ট কারো একাউন্ট এ ডুকছে?
Anonymous voting

আলহামদুলিল্লাহ!! এখন পর্যন্ত আসা সকল পেমেন্ট কমপ্লিট!! বিকাশ এর ৫ টাকা অফার ছিলো তাই ৫ টাকা বেশি!! এপ্স লিংকঃ https://play.go
+3
আলহামদুলিল্লাহ!! এখন পর্যন্ত আসা সকল পেমেন্ট কমপ্লিট!! বিকাশ এর ৫ টাকা অফার ছিলো তাই ৫ টাকা বেশি!! এপ্স লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.realtaka.rewadapp রেফার কোডঃ ১২৩৪ সাপোর্ট গ্রুপঃ https://t.me/joinchat/9nh_o2IuwvY1ODBl

এলাকা থেকে নিকলি হাওর,মিটামইন,ছাতিরচর,, 🥰

অফার টাইম শুরু হলো,,,👇 এখন থেকে সকাল ১১ টা পর্যন্ত ১২ ভিউ এ ১০০ পয়েন্ট!! সবাই বেশি বেশি কাজ করেন এখন!! সকাল ১১ টার পর থেকে আবার ১৫ ভিউ করা হবে! তাই এখন ই কাজ শুরু করে দিন!! এপ্স লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.realtaka.rewadapp রেফার কোডঃ ১২৩৪

এই মাস এ একটা ব্যাংক এ কইটা একাউন্ট এর পেমেন্ট নিলেন? এড করার পর পেইড যইটা হইছে এইগুলা ই বলবেন! পেইড না হলে বলবেন না
Anonymous voting

Ads.Txt সহ পাবলিস করলে ৩৫০ টাকা লাগবে", Ads.txt ছাড়া ৩০০ টাকা!! ইনবক্সঃ @Online24Tuhin

যাদের এপ্স Play Store এ পাবলিস লাগবে ইনবক্স করেন! পাবলিস ৩০০ টাকা!! ইনবক্সঃ @Online24Tuhin

আপনার পেমেন্ট কি সাবমিট হইছে?
Anonymous voting