Exam Zone - ARC📝
رفتن به کانال در Telegram
Medical, Varsity & Engineering Standard Free Exam (Chapter Wise, Paper Final, Subject Final & Model Test) Author: https://t.me/AR_Comrade
نمایش بیشتر2 204
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
+27 روز
+430 روز
آرشیو پست ها
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
ভর্তি চলছে.......
🎯🎯🎯 অভ্রভেদী 2.0🎯🎯🎯
নিজেকে যাচাই করার জন্য এটি একটি বিশ্বস্ত অনলাইন এক্সাম ব্যাচ।✳️এই ব্যাচের সুবিধা সমূহঃ ১. সময় মতো পরীক্ষা দিতে না পারলে পরে যে কোনো সময় পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ ২. প্র্যাকটিসের জন্য সকল পরীক্ষার লিংক পুনরায় ওপেন করে দেওয়া হবে। ৩. প্রতিদিনের পরীক্ষার রেজাল্ট রাত ১২টার মধ্যে দিয়ে দেওয়া হবে। ৪. প্রত্যেক পরীক্ষার কোয়েশ্চন পেপার এবং সলভ শিট এর পিডিএফ প্রতিদিন দিয়ে দেওয়া হবে। ৫. সর্বাধিক কমনের নিশ্চয়তা
✅Registration Method: https://t.me/AR_Comrade/16526
❇️রুটিনঃ https://t.me/AR_Comrade/20160⭕️ভর্তির শেষ সময়ঃ ৩১ মে পরিচালনায়ঃ MD. Shajib Uddin Doctor of Veterinary Medicine (DVM) CVASU A.B. Adnan MCPHS Medicine Faculty University of Dhaka
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
🎯🎯🎯 অভ্রভেদী 2.0🎯🎯🎯
নিজেকে যাচাই করার জন্য এটি একটি বিশ্বস্ত অনলাইন এক্সাম ব্যাচ।
ভর্তি শুরু আজ থেকে।✅Registration Method: https://t.me/AR_Comrade/16526 পরিচালনায়ঃ MD. Shajib Uddin Doctor of Veterinary Medicine (DVM) CVASU A.B. Adnan MCPHS Medicine Faculty University of Dhaka
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
মেডিকেল সেকেন্ড টাইমারদের জন্য একটি ফুল ফ্রী ব্যাচ আনবো ইনশাল্লাহ।
ব্যাচটা একটু সময় নিয়ে চালাবো, তাই পরীক্ষার আগে রিভিশন দেওয়ার জন্য পর্যাপ্ত পরিমাণ সময় পাবে। আর এই ব্যাচটি একটু ইউনিকভাবে পরিচালনা করবো।
তবে এই পোস্টে সবাই জানাও তোমরা (সেকেন্ড টাইমার) আগ্রহী কিনা?
রেসপন্স ভালো থাকলে অল্প কিছুদিনের মধ্যেই কাজ শুরু করব ইনশাআল্লাহ।
[বিঃদ্রঃ ফার্স্ট টাইমাররাও চাইলে ভর্তি হতে পারবে।
তবে সেকেন্ড টাইমাররা অগ্ৰাধিকার পাবে]
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
শুরুতেই ক্ষমা চেয়ে নিচ্ছি পরীক্ষার শুরু করার কথা ছিল রাত দশটায়।
পরীক্ষার সময় মাত্র এক ঘণ্টা।
সময়ঃ ১১.০০-১২.০০
এক ঘন্টা পর প্রশ্নপত্র চ্যানেল থেকে ডিলিট করে দেয়া হবে। আপনারা সবাই খাতায় উত্তর লিখবেন। আর বারোটা দশের মধ্যে সবাই খাতা জমা দিবেন। বারোটা দশের বাইরে যারা খাতা জমা দিবেন তাদের খাতা দেখা হবে না। তাদের রেজাল্ট প্রকাশ করা হবে না।
প্রশ্নপত্র একদম এগারোটায় দেওয়া হবে ইনশাআল্লাহ।
2 204
অফলাইন লাইভ পরীক্ষা কোন সময় নিলে আপনাদের জন্য সুবিধাজনক হবে?
আমি রাত ১০-১১ টায় নিতে আগ্ৰহী। তোমাদের মতামত কি?
2 204
🎓📌📌
🗓️ GST FMT-24:
━━━━━━━━━━━━━━━
🔴 FREE MODEL TEST 🔴
━━━━━━━━━━━━━━━
একসাথে ১০ টি ফ্রি পরীক্ষার লিংক। সবাই পরীক্ষা দাও। আর তোমাদের জন্য অনেক শুভকামনা।
Hit your dream. Never give up. Miracle may be happen.⏲️ TIME: 60 min 📛 Name:
অবশ্যই তোমার সার্টিফিকেটে যে নাম আছে সেটা।🆔 Student ID:
তোমার এইচএসসি রেজিস্ট্রেশন নাম্বার।TEST LINK: FMT-01:
https://www.rayvila.com/g.php/230522201310FMT-02:
https://www.rayvila.com/g.php/230525181640FMT-03:
https://www.rayvila.com/g.php/230531223705FMT-04:
https://www.rayvila.com/g.php/230526110001FMT-05:
https://www.rayvila.com/g.php/230530003232FMT-06:
https://www.rayvila.com/g.php/230528023032FMT-07:
https://www.rayvila.com/g.php/230529062804FMT-08:
https://www.rayvila.com/g.php/230529231819FMT-09:
https://www.rayvila.com/g.php/230601210956FMT-10:
https://www.rayvila.com/g.php/230530081819━━━━━━━━━━━━━━━━━━ 🛡️𝐀𝐑 𝐂𝐎𝐌𝐑𝐀𝐃𝐄 𝓐𝓬𝓪𝓭𝓮𝓶𝓲𝓬 & 𝓐𝓭𝓶𝓲𝓼𝓼𝓲𝓸𝓷 𝓒𝓪𝓻𝓮
2 204
Medical, Varsity & Engineering Standard Free Exam (Chapter Wise, Paper Final, Subject Final & Model Test)
Author: https://t.me/AR_Comrade
https://t.me/examzone_ARC
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
GST FMT-24 ব্যাচের ফলাফল প্রকাশঃ
🏆 মেধা তালিকায় যে চার জন 18.75 নম্বর পেয়ে আমাদের Agri PMT-24 ব্যাচে ভর্তির সুযোগ পাবে 🥇Shohidur Rahman 🥇Rifat Ahmed 🥇Md.Arafat Islam 🥇Nadira Akter━━━━━━━━━━━━━━━ 🔴 মোট ২০২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। 🔴 পাস করেছে ৭০ জন শিক্ষার্থী 🔴 প্রথম ৪০ জন এই ব্যাচের জন্য সিলেকটেড হয়েছে। ━━━━━━━━━━━━━━ যারা সিলেক্ট হয়েছে তারা তাদের নাম ও এইচএসসি রেজিস্ট্রেশন নাম্বার লিখে বটে পাঠাও। প্রাইভেট চ্যানেল লিংক দেওয়া হবে ইনশাআল্লাহ। নাম ও এইচএসসি রেজিস্ট্রেশন নাম্বারে অসংগতি দেখা গেলে ভর্তি বাতিল। আর পরবর্তীদের মধ্য থেকে শিক্ষার্থী নিয়ে আসন সংখ্যা পূর্ণ করা হবে ইনশাআল্লাহ। Bot Link: @IQ_Gamer_HD_Bot ════ ❁ ✿ ❁ ════ 🛡️𝐀𝐑 𝐂𝐎𝐌𝐑𝐀𝐃𝐄 𝓐𝓬𝓪𝓭𝓮𝓶𝓲𝓬 & 𝓐𝓭𝓶𝓲𝓼𝓼𝓲𝓸𝓷 𝓒𝓪𝓻𝓮
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
এখন পর্যন্ত ১৭ জন পাস মার্ক পেয়েছে। এখনো যারা পরীক্ষা দেইনি তারা দ্রুত পরীক্ষা দিয়ে নাও। ১১ পেলেই পাস। এখনো ২৩ টি আসন ফাঁকা রয়েছে।
পরীক্ষা শেষ হবে আজ রাত ১১.০০ টায়। তারপর রেজাল্ট, সল্যুশন, গ্ৰুপ লিংক ও অনান্য যাবতীয় বিষয় সম্পর্কে জানানো হবে ইনশাআল্লাহ।
নিচের লিংকে গিয়ে দিয়ে নাও পরীক্ষা।
https://t.me/AR_Comrade/20045
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
━━━━━━━━━━━━━━━━
GST FMT-24: নির্বাচনী পরীক্ষা
━━━━━━━━━━━━━━━━
গুচ্ছ সাধারন বিশ্ববিদ্যালয়ের ক বিভাগের জন্য মডেল টেস্ট ব্যাচ এর নির্বাচনী পরীক্ষাঃ
পরীক্ষার নিয়মাবলীঃ
সেকশন-১: পদার্থ বিজ্ঞান ও রসায়ন (কম্পোলসরি)
সেকশন-২ঃ জীববিজ্ঞান (অপশনাল)
সেকশন-৩: গণিত (অপশনাল)
সেকশন-৪: বাংলা (অপশনাল)
সেকশন-৫: ইংরেজি (অপশনাল)
এক নম্বর সেকশন সবাইকে দাগাতে হবে। দুই, তিন, চার ও পাঁচ নম্বর সেকশন থেকে যেকোনো দুটি সেকশনের উত্তর করতে হবে।
🌺 Student Name এর জায়গায় তোমার সার্টিফিকেটে থাকা নামটি দিতে হবে। আর HSC রেজিস্ট্রেশন নাম্বার সঠিক ভাবে দিতে হবে। ভুল রেজিস্ট্রেশন নাম্বার দিলে তোমার পরীক্ষা বাতিল বলে ঘোষিত হবে। সুতরাং সতর্কতার সাথে রেজিস্ট্রেশন নাম্বার দিবে।
পরীক্ষার লিংকঃ
https://www.rayvila.com/g.php/240407205344
পরীক্ষা সম্পর্কিত বিস্তারিত ঃ
https://t.me/AR_Comrade/20025
Share with your friends so everyone gets the chance.🛡️AR COMRADE Academic & Admission Care
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
আগামীকাল গুচ্ছ সাধারন ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফ্রি মডেল টেস্ট ব্যাচ এর নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হবে সকাল ১১ টা থেকে রাত এগারোটা পর্যন্ত। সব বন্ধুদেরকে জানিয়ে দাও। যাতে সবাই সুযোগ পায়।পরীক্ষা সম্পর্কিত বিস্তারিত ঃ https://t.me/AR_Comrade/20025
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
━━━━━━━━━━━━━━━━
GST FMT-24:
━━━━━━━━━━━━━━━━
গুচ্ছ সাধারন বিশ্ববিদ্যালয়ের ক বিভাগের জন্য মডেল টেস্ট ব্যাচ সম্পূর্ণ ফ্রি।
GST FMT-24 ব্যাচের বিস্তারিতঃ
😍 এই ব্যাচটি সম্পূর্ণ ফ্রি। আমাদের অনান্য পেইড ব্যাচের মত সুবিধা সমূহ পাবে ইনশাআল্লাহ। 🤩 এই ব্যাচ এ ভর্তি হতে দিতে হবে একটি নির্বাচনী পরীক্ষা। 🔴 পাস মার্ক ৫০% 🔴 আসন সংখ্যা - ৪০🥳 আরো একটি সুখবর আছে। এই পরীক্ষাতে মেধাতালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় জন আমাদের Agri PMT প্রিমিয়াম ব্যাচে ফ্রিতে ভর্তির সুযোগ পাবে ইনশাআল্লাহ। 🥰 এই ব্যাচে ভর্তির নির্বাচনী পরীক্ষার তারিখঃ ১৩ ই এপ্রিল সকাল ১১.০০ টা - রাত ১১.০০ টা ইনশাআল্লাহ।
📚 পরীক্ষা কত নম্বরের, বিষয় কি কি এসব জানানো হবে না। তবে গুচ্ছ প্রক্রিয়ায় যেসকল সাবজেক্ট আছে সেগুলোর উপর নেওয়া হবে ইনশাআল্লাহ। এর বাহিরে হবেনা। চিন্তার কিছু নেই, এই পরীক্ষার জন্য আলাদা কিছু পড়তে হবে না। তুমি যা পড়তেছো তার উপর পরীক্ষা নেওয়া হবে ইনশাআল্লাহ।🔊 ফলাফল প্রকাশঃ ঐ দিন রাত ১১.০৫ টায় ইনশাআল্লাহ। 🔴 GST FMT-24 ফ্রি ব্যাচ চালুঃ ১৪ এপ্রিল থেকে ইনশাআল্লাহ। ⚫ রুটিনসহ পরীক্ষার অনান্য যাবতীয় বিষয় সম্পর্কে জানানো হবেঃ ১৩ এপ্রিল রাত ১১.১০ টায় ইনশাআল্লাহ।
🟣 নির্বাচনী পরীক্ষার লিংক আমাদের সকল চ্যানেলে দেওয়া হবে ইনশাআল্লাহ।
━━━━━━━━━━━━━━━━
আগেই সাবধান ‼️ পরে কান্না করে লাভ নেই
⛔ নির্বাচনী পরীক্ষায় অংশ না নিলে পরবর্তী এই ব্যাচে ফ্রি তে ভর্তি হতে পারবে না। ⛔ পরীক্ষা না দিয়ে ভর্তি হতে চাইলে ভর্তি ফি দিতে হবে। সেক্ষেত্রে ভর্তি ফি ৫০৳। আসন সংখ্যা সাপেক্ষে। ⛔ এইচএসসি রেজিস্ট্রেশন নাম্বার সঠিক না দিলে বাতিল হবে তোমার পরীক্ষা।══════ ❁ ✿ ❁ ══════
2 204
Repost from Deen Islam
ঈদ মোবারক বলার আগে সালাম দিবেন। তারপর ঈদ মোবারক বলবেন।
ঈদুল ফিতরের কিছু সুন্নাহ 🌺🌙
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
🏮🏮 রমজান শেষ না বলি,
আরেক রমজানের অপেক্ষা করি।
আছ সালামুআলাইকুম, পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখতে পেলে জানাবে। আমি কিন্তু চাঁদ দেখতে পাইনি।🌙🌙🌙 ইদ মোবারক 🌺 🌺
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
🏮🏮 রমজান শেষ না বলি,
আরেক রমজানের অপেক্ষা করি।
আছ সালামুআলাইকুম, পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখতে পেলে জানাবে। আমি কিন্তু চাঁদ দেখতে পাইনি।🌙🌙🌙 ইদ মোবারক 🌺 🌺
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
━━━━━━━━━━━━━━━
ইনশাআল্লাহ,
বাংলাদেশে ঈদ আগামী ১১ই এপ্রিল
━━━━━━━━━━━━━━━
ঈদ মোবারক বলার আগে সালাম দিবেন। আর এইটাই আমাদের নবীজির শিক্ষা।🌺🌺🌺 السلام عليكم، عيد مبارك। 🌸🌸🌸
বাংলাদেশের চাঁদ দেখা কমিটির ঘোষণা দেখে আসতে পারেনঃ https://www.facebook.com/channel24bd.tv/videos/960026925202404/?mibextid=wLd3L4GfO8w8OKO6
2 204
Repost from AR COMRADE - Academic & Admission Care
━━━━━━━━━━━━━━━━
GST FMT-24:
━━━━━━━━━━━━━━━━
গুচ্ছ সাধারন বিশ্ববিদ্যালয়ের ক বিভাগের জন্য মডেল টেস্ট ব্যাচ সম্পূর্ণ ফ্রি।
GST FMT-24 ব্যাচের বিস্তারিতঃ
😍 এই ব্যাচটি সম্পূর্ণ ফ্রি। আমাদের অনান্য পেইড ব্যাচের মত সুবিধা সমূহ পাবে ইনশাআল্লাহ। 🤩 এই ব্যাচ এ ভর্তি হতে দিতে হবে একটি নির্বাচনী পরীক্ষা। 🔴 পাস মার্ক ৫০% 🔴 আসন সংখ্যা - ৪০🥳 আরো একটি সুখবর আছে। এই পরীক্ষাতে মেধাতালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় জন আমাদের Agri PMT প্রিমিয়াম ব্যাচে ফ্রিতে ভর্তির সুযোগ পাবে ইনশাআল্লাহ। 🥰 এই ব্যাচে ভর্তির নির্বাচনী পরীক্ষার তারিখঃ ১৩ ই এপ্রিল সকাল ১১.০০ টা - রাত ১১.০০ টা ইনশাআল্লাহ।
📚 পরীক্ষা কত নম্বরের, বিষয় কি কি এসব জানানো হবে না। তবে গুচ্ছ প্রক্রিয়ায় যেসকল সাবজেক্ট আছে সেগুলোর উপর নেওয়া হবে ইনশাআল্লাহ। এর বাহিরে হবেনা। চিন্তার কিছু নেই, এই পরীক্ষার জন্য আলাদা কিছু পড়তে হবে না। তুমি যা পড়তেছো তার উপর পরীক্ষা নেওয়া হবে ইনশাআল্লাহ।🔊 ফলাফল প্রকাশঃ ঐ দিন রাত ১১.০৫ টায় ইনশাআল্লাহ। 🔴 GST FMT-24 ফ্রি ব্যাচ চালুঃ ১৪ এপ্রিল থেকে ইনশাআল্লাহ। ⚫ রুটিনসহ পরীক্ষার অনান্য যাবতীয় বিষয় সম্পর্কে জানানো হবেঃ ১৩ এপ্রিল রাত ১১.১০ টায় ইনশাআল্লাহ।
🟣 নির্বাচনী পরীক্ষার লিংক আমাদের সকল চ্যানেলে দেওয়া হবে ইনশাআল্লাহ।
━━━━━━━━━━━━━━━━
আগেই সাবধান ‼️ পরে কান্না করে লাভ নেই
⛔ নির্বাচনী পরীক্ষায় অংশ না নিলে পরবর্তী এই ব্যাচে ফ্রি তে ভর্তি হতে পারবে না। ⛔ পরীক্ষা না দিয়ে ভর্তি হতে চাইলে ভর্তি ফি দিতে হবে। সেক্ষেত্রে ভর্তি ফি ৫০৳। আসন সংখ্যা সাপেক্ষে। ⛔ এইচএসসি রেজিস্ট্রেশন নাম্বার সঠিক না দিলে বাতিল হবে তোমার পরীক্ষা।══════ ❁ ✿ ❁ ══════
2 204
Repost from Deen Islam
ঈদ আসতে না আসতেই বিকাশের ব্যবহার বাড়িয়ে দিচ্ছে মানুষ। কিন্তু আমার বিকাশ শূন্য সেই শূন্য। মাঝেমধ্যে কিছু এমাউন্ট এসে জিড়িয়ে যায় আমার একাউন্ট এ । 🙂
সালাম অর্থ শান্তি। ঈদ উপলক্ষে সকলকে আমার পক্ষ থেকে অগ্ৰিম সালাম, আসসালামুয়ালাইকুম। সালাম কখনো টাকা দিয়ে আসেনা। তাই সালামির অর্থ টাকা বানাবেন না।
সালামি হিসেবে কয়েকটা আমল বলে দিয়ে যায়, গ্ৰহণ করবেন ইনশাআল্লাহ। আমার কাছে আমলগুলো সহজ ও সাবলীল মনে হয়।
১. সর্বদা দরূদ পাঠ করবেন,
২. ইসতেগফার পড়ুন, ( সাইয়েদ্যুল ইসতেগফার না পারলে ছোট ইসতেগফার আস্তাগফিরুল্লাহ পড়ুন। তাছাড়া ও আরো মাঝারি আকারের ইসতেগফার আছে পড়ুন।)
৩. ইয়া যালজালালি ওয়াল ইকরম পাঠ করুন সর্বদা। যখন মনে পড়ে তখনই পড়ুন।
৪. লা হাওলা ওয়ালা কুআতা ইল্লা বিল্লাহ সর্বদা জিকির করুন।
৫. লা ইলাহা ইল্লা আনতা সুবহানাকা ইন্নি কুনতুম ইন্নাকা মিনাজ্ জলেমীন। বিপদে পড়ুন না পড়ুন জিকির করুন। বিপদের দিক হিসেব করতে গেলে আমরা সবচেয়ে বেশি বিপদগ্ৰস্থ। তাই পাঠ করুন।
৬. আয়াতুল কুরসি পড়ুন। অন্তর শীতল হয়ে যাবে দেখবেন।
৭. আযানের উত্তর দিন। আল্লাহু আকবার অর্থ আল্লাহ মহান। আযানে আল্লাহু আকবার বলার মানে হলো আপনি ঐ মুহুর্তে যা করছেন তা থেকে আল্লাহ মহান, উত্তম। তাই আল্লাহু আকবার বলার সাথে সাথে সবকিছু ফেলে মনোযোগ দিন আযানে।
৮. দুনিয়ার কাউকে ভয় করবেন না। কাদের ভয় পাবেন? যাদের সৃষ্টিকর্তা আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাদের? না আপনি ভয় করুন আল্লাহর বান্দার হক নষ্ট করাকে। ভয় করুন শিরক কে। ভয় করুন একমাত্র আল্লাহর শাস্তি কে।
৯. রমজানের পরে সবাই রিজিক, আত্মসম্মান আর ক্ষমতার প্রতিযোগিতায় আবার জড়িয়ে যাব। চেষ্টা করবেন এসব আমাদের বশে করতে না পারে। উপরের আমলগুলো আমরা সর্বদা করার চেষ্টা করি। রমজান বিদায় নিলেও যেন আমাদের ইবাদত বিদায় না নেই।
ঈদ মোবারক,
শুভেচ্ছান্তে রোকশানা(কিউট আপু)।
