X Trading Community️
رفتن به کانال در Telegram
500
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
اطلاعاتی وجود ندارد30 روز
آرشیو پست ها
‼️ Pure price action by wasim 2023‼️
---------------------
👇👇👇Full Course Video to masaage me 👇👇👇
.......... ....... Admin: @Sambhai90 ........
👉এখানে ৫ টা দিলাম, আর সবাই একটা কোর্সে ফোকাজ করবেন,সবার কোর্স দেখবেন না পরে খিচুড়ি পাকায়া পেলবেন।
📂বাকি ভিডিও গুলো যাদের লাগবে আমাকে মেসেজ করুন,
............ Admin - @sambhai90.........
/root/@Save_Restricted_Content/downloads/Chapter 3 Doubt class Lonly candle ,concept of trend .mp4
/root/@Save_Restricted_Content/downloads/Chapter 2 Doubt class SNR ,VSSNR ,.mp4
‼️ PLT Trader Paid Course‼️
---------------------
👇👇👇Full Course Video to masaage me 👇👇👇
.......... ....... Admin: @Sambhai90 ........
'' নতুন অনেকের প্রশ্ন কে এই PLT Trader তারা চিনে নিন প্রায়সময় টপ এ দেখতে পাবেন & সাথে YouTube ও দেখতে পারেন সার্স করে "
Course Coming✅
‼️ LMBO Course 2023 (ishaq sir)‼️
---------------------
👇👇👇Full Course Video here 👇👇👇
.......... https://t.me/+FX6kT5zcYXFkODI1....... ........
✅Signal Bot থেকে অনেক জন profit করতেছেন ভালো কথা,একটা কথা মনে রাখবেন overtrade ভালো না, শনিবার,রবিবার ট্রেড করবেন না👍
আসসালামু আলাইকুম
যারা সিগ্নাল বট এ নিউ অ্যাড হইছেন যাদের টাইমিং মিলাইতে সমস্যা তাঁরা নিচের দেওয়া বিস্তারিত দেখে ডেমোতে প্রাকটিস করে আগে টাইম মিলানো শিখবেন
১. আমাদের timezone utc -3:00
2.যেই টাইম সিগন্যাল এ দেওয়া থাকবে ওইটা হবে ট্রেড স্টার্টিং টাইম।
৩. কোনো সিগন্যাল লস গেলে mtg use করবেন। ম্যাক্স mtg 2 স্টেপ।
(মনে করেন আমি একটা সিগন্যাল দিলাম কিন্ত লস পরের ক্যান্ডেল এ আবার যেই ডাইরেকশন দেওয়া ছিলো same ডাইরেকশন এ ট্রেড নেওয়া কে mtg বলে)
৪. হটাৎ এসে সিগন্যাল ফলো করা স্টার্ট করবেন না।
৫. বেস্ট রেজাল্ট পাওয়ার জন্য একটা লস এর পর ৩/৪ টা ট্রেড নিবেন। নেক্সট লস এর পর আবার ট্রেড ট্রেড নিবেন।
৬. সব সময় টাইম use করবেন timer use করবেন না।
৭. নিজের বেসিক এনালাইসিস ও করবেন।১০০% বট এর উপর নির্ভর করবেন না।
মোস্ট ইম্পরট্যান্ট ডেইলি ট্রেডিং স্টার্ট করার আগে একটা টার্গেট সেট করবেন মনে রাখবেন ওভার ট্রেডিং করে কেউ প্রফিট করতে পারে না।
বিশেষ সতর্কতা :ট্রেডিং সবসময় রিস্কি।আপনি যেমন প্রফিট নিজে নিবেন তেমনি লস ও নিজের নিতে হবে। কারণ কেউ ১০০% না।
💥সকাল সকাল Signal Bot এর accuracy অনেক ভালো পাওয়া যায় ,
যারা জয়েন হইছেন signal ফলো করে ট্রেড করতে পারেন💥
