fa
Feedback
𝐁𝐥𝐨𝐜𝐤𝐂𝐡𝐚𝐢𝐧 𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡 🇧🇩

𝐁𝐥𝐨𝐜𝐤𝐂𝐡𝐚𝐢𝐧 𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡 🇧🇩

رفتن به کانال در Telegram

আমি কোনো সনদপ্রাপ্ত Crypto Or Financial Adviser নই। Trading অনেক Risky তাই এখানে 95% মানুষ লস করে থাকে ⛔ Investor হবার চেষ্টা করেন 💚 অনলাইন প্রতারনার ফাঁদ তাই অপরিচিত দের সাথে ভুলেও লেনদেন করবেন না ধন্যবাদ ✔️ @Monster_003

نمایش بیشتر
4 193
مشترکین
-624 ساعت
-607 روز
-24830 روز
آرشیو پست ها
Entry Done 🤧 Must Use SL Otherwise Big SL ⛔

#XAU/GOLD Long Plan 🔥 From 4335$ To 4315$ ✔️ SL Below 4295$ ⛔ TP 4400$ 4450$ 4500$ 4550$ 🔥

#XAU/GOLD Long Plan 🔥 From 4335$ To 4315$ ✔️ SL Below 4295$ ⛔ TP 4400$ 4450$ 4500$ 4550$ 🔥

JUST IN 👇 Over $9,710,000,000 Liquidated From The Total Crypto Market In The Past 2 Weeks 💔 $6.55 Billion Shorts 📈 $3.16 Billion Longs 📉

JUST IN: Over $9,710,000,000 Liquidated From The Total Crypto Market In The Past 2 Weeks. $6.55 Billion Shorts 📈 $3.16 Billion Longs 📉

ডিসকাউন্ট অফার 🔥 অনেক কম ফিতে আপনারা চাইলে আমার VIP জয়েন করতে পারেন ✔️ এবং আমার কাছে পাবেন Private Course সেটা করলে নিজে নিজে Trade করতে পারবেন এবং সেটাতেও কিছু Discount দিয়ে করাতে পারি ✔️ আর Free Channel এ Activists অনেক কম, এত পেক পেক করে আমার ১ পয়সাও লাভ হচ্ছে না, এই সময় এখানে না দিয়ে নিজে নিজে Trade করলে আগের চেয়ে একটু হলেও বেশি Profit হবে তাই যদি VIP Response না পাই তাহলে আমি বন্ধ করে দিতে বাধ্য হবো 🫠

ডিসকাউন্ট অফার 🔥 অনেক কম ফিতে আপনারা চাইলে আমার VIP জয়েন করতে পারেন ✔️ এবং আমার কাছে পাবেন Private Course সেটা করলে নিজে নিজে Trade করতে পারবেন এবং সেটাতেও কিছু Discount দিয়ে করাতে পারি ✔️ আর Free Channel এ Activists অনেক কম, এত পেক পেক করে আমার ১ পয়সাও লাভ হচ্ছে না, এই সময় এখানে না দিয়ে নিজে নিজে Trade করলে আগের চেয়ে একটু হলেও বেশি Profit হবে তাই যদি VIP Response না পাই তাহলে আমি বন্ধ করে দিতে বাধ্য হবো 🫠

Repost from N/a
#GOLD Demand Zones 👇 Now Holding Avobe Chart Those Are First 4465$ To 4435$ ✔️ Then Second Is 4320$ ✔️ Then Third Is 4230$ ✔️

Repost from N/a
Gold এই Level গুলা Hold করতে না পারলে ভালোই Correction নিবে ⛔

#BTC কে আপাদত Bearish এ বলা যায় কারন Short Chart আগে দিছি সেখান থেকে 2 বার 4% করে Dump করলো ⛔ Short Time Frame এ Rising Wadge হয়ে আছে যেটা মুলত Bearish ⛔ Breakdown হলে 72k To 70k আসবেই আসবে কোনো সন্দেহ নাই ✔️ আপাদত Alts এ Long Trade থেকে বিরত থাকুন কারন Late Long সব সময় অনেক বড় মারা খায় স্বাভাবিক 🫠

#BTC কে আপাদত Bearish এ বলা যায় কারন Short Chart আগে দিছি সেখান থেকে 2 বার 4% করে Dump করলো ⛔ Short Time Frame এ Rising Wadge হয়ে আছে যেটা মুলত Bearish ⛔ Breakdown হলে 72k To 70k আসবেই আসবে কোনো সন্দেহ নাই ✔️

#DOT USDT 🔥 Almost 42%+ Spot Profit Gain ✔️ With Lev. 15x 630% Profit Done 🔥 আজ শুক্রবার উপলক্ষে পাচ্ছেন ৪০% ডিসকাউন্ট এ জয়
+1
#DOT USDT 🔥 Almost 42%+ Spot Profit Gain ✔️ With Lev. 15x 630% Profit Done 🔥 আজ শুক্রবার উপলক্ষে পাচ্ছেন ৪০% ডিসকাউন্ট এ জয়েনের সুযোগ তাই দ্রুত যোগাযোগ করুন ✔️ Contact First @Monster_003 😎

#FLUX Just Start 🥳 35% Spot Profit Running 🔥 Enjoy Free Signals 💚 Contact VIP @Monster_003 😎
+1
#FLUX Just Start 🥳 35% Spot Profit Running 🔥 Enjoy Free Signals 💚 Contact VIP @Monster_003 😎

Very Interesting Chart Of GOLD 🔥 In Weekly Time Frame 🥳 3500$ To 3200$ Still Demanding 🫠

সবাই একটা কথা সব সময় মাথায় রাখবেন Market ২০/৩০% পাম্প করার পরে ভুলেও Top প্রাইজে কেউ Alts Coin Buy করবেন না যাদের ডলার রাখার জায়গা নাই তারা টপে কিনবেন সমস্যা নাই 🥳

But Twist Is Alts Pumping 🔥 BTC.D Also Pumping 🫠