iND techZonE Official 🙏🏻 🤝
رفتن به کانال در Telegram
706
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
-67 روز
-1330 روز
آرشیو پست ها
প্রিয় পার্টনার/বন্ধু,
রক্ষাবন্ধন/রাখি উপলক্ষে আজ থেকে আগামী এক সপ্তাহ যারা আইডি(RT/DT/MD) নেবেন তারা সকলেই এখনকার প্ল্যান প্রাইসে এখনকার লাইভ থাকা সমস্ত সার্ভিস পাবেন।সাথে রাখি উপলক্ষে (UPI Cash Withdrawal, আধার পে,CMS, NSDL ekyc PAN) service গুলো ফ্রী পেয়ে যাবেন।
পরে নিতে গেলে চার্জ লাগবে।
ধন্যবাদ 🤝
Team DigiNextPay 🤝
খুবই তাড়াতাড়ি এই সমস্ত সার্ভিস গুলো লাইভ হবে , আজই আপনার আইডি তে সব সার্ভিস লাইভ করতে যোগাযোগ করুন।ধন্যবাদ🤝
বিশেষ ঘোষণা
যারা আমাদের আইডি নিয়েছেন,কিন্তু একদমই কাজ করছেন না।
তাদের 🆔 অটো Deactivate হয়ে যাবে।পুনরায় শুরু করতে চার্জ লাগবে।তাই আজই আইডি তে কাজ শুরু করুন।
ধনবাদ 🤝
প্রিয় টীম,
আপনাদের প্রিয় DigiNextPay থেকে Bank of Baroda এর গ্রাহকের 10000 withdrawal live এখন।
নিশ্চিন্তে কাজ করুন
ধন্যবাদ আপনাকে 🤝🥰
1. Adhar pay
2. Pan ekyc service full
3. Aeps ministatment
4. UPi cash withdrawal
5. CMS
Aeps পাবেন 2 টি ব্যাংকের🥳🥳
আগেরটার সাথে নতুন জুড়বে JIO Payment Bank Aeps
এই সমস্ত সার্ভিস গুলো লাইভ হবে খুবই তাড়াতাড়ি 🤝🤝🙏🏻🙏🏻
Team DigiNextPay 🤝🎉🥳🥰
সুবর্ণ সুযোগ এই সমস্ত সার্ভিস এর সাথে distributor বা এমডি আইডি নিয়ে কাজ করুন।
SBI Notice দিয়ে জানিয়ে দিলো, ডিজিটাল লেনদেন আগের মতই ফ্রী থাকবে।
ফিজিক্যাল লেনদেন ৪ টি ফ্রী,তারপর ১৫+gst চার্জ লাগবে।
নিয়ম মেনেই লেনদেন করুন,চার্জ দিয়ে বা না দিয়ে।সেটা আপনারই হাতে
Team DigiNextPay 🤝
আপনিও বেশি লেনদেন শুরু করুন,টার্গেট ফুল করতে পারলেই aeps 3000 এ 10-11 কমিশন স্ল্যাব দেয়া হবে।
ছোট্টো টার্গেট,দিনে 1লাখ+ aeps এবং 50k+ UPI
Team DigiNextPay 🤝
