Shahed Official 🪂
رفتن به کانال در Telegram
💰 অনলাইনে কাজ করে ইনকাম করতে চাইলে আমাদের সাথে কাজ করুন। ইনশা আল্লাহ ইনকাম হবেই।❤️ ☎️ Contact For Any Collab: @SHAHED500 🎬 YouTube👇 https://youtube.com/@shahedofficialplus #Mining #Airdrop #TestNet #All_Offer
نمایش بیشتر4 282
مشترکین
-524 ساعت
-157 روز
-7830 روز
آرشیو پست ها
4 278
2,500৳ থেকে 4000৳ ভিতর এই 2026 সালে এসে বেস্ট wifi রাউটার কোনটা ভালো হবে? সাজেশন চাই অভিজ্ঞ দের..!
ইন শা আল্লাহ কালকে কিনবো। Ethernet Ports মোট 4 হলেই হবে, ১,৩ Lan,
কমেন্ট করুন আপনার মতামত।
4 278
🇳🇵 Nepal এর অবস্থা নাকি অনেক খারাপ,,,
নেপাল ঘুরতে যাওয়ার ইচ্ছে আছে, আমার পছন্দের জায়গার মধ্যে নেপাল একটি..!
4 278
কিরে ভাই আমরা তো বাংলাদেশি তাহলে একজন আরেক জনের পিছনে লাগেন কেন? সব তো আমরা আমরাই মিলেমিশে কাজ করেন সবাই,,, আর পারিনা আপনাদের মতো Admin দের কে নিয়ে,, 😔😔😔 ইউজার গুলাও কেন যে আপনাদের মতো লোকদের চ্যানেলো থাকে আল্লাহ জানে তারা কি বলদ নাকি মুর্খ,,,, 😔😔😔
আল্লাহ সবাই সঠিক বুঝ দান করুন।
4 278
ইমারজেন্সি ২-৩ টা রেফার বারান ২ জনে কয়েক মিনিটের ভিতর, নয়তো 50 এর বাহিরে চলে যেতে পারেন, বাট আমি চাচ্ছি আপনারাও থাকেন, যদি পেমেন্ট টা দেয়, 🥹🥹
4 278
এখনো ১৫ মিনিট বাকি আছে, প্রয়জন ২-৩ জন মিলে একজন win হন পেমেন্ট পাইলে সবাই মিলেমিশে নিয়ে নিবেন, টিম হয়ে কাজ করলে win হতে পারবেন,
আর দেখলাম আমার চ্যানেলের 5-7 জন আমার পরিচিত আইডি তারাও TOP 50 এ আছে পেমেন্ট পাইলে সবাই 5$+ পাবে ইন শা আল্লাহ 🥰🥰🥰
4 278
🌟 400 Star 5.20$ Bonus
🎁 Top 50 জন পাবে। Easy
✅ Join Link:💰👇
https://t.me/Randomalbot/Random?startapp=contest_15__r1813511084
🚫 30+ ফেক টেলিগ্রাম রেফার করতে পারলেই আশা করি ৫$ পেয়ে যাবেন ২ ঘন্টা পরে, আর মাত্র ২ ঘন্টা বাকি রেফার করে top 50 এ আসেন,,, ৩০ টা উপরে যত করতে পারেন, লোক খুব কম আছে চেষ্টা করুন,, হয়ে যাবে⁉️
4 278
30+ ফেক টেলিগ্রাম রেফার করতে পারলেই আশা করি ৫$ পেয়ে যাবেন ২ ঘন্টা পরে, আর মাত্র ২ ঘন্টা বাকি রেফার করে top 50 এ আসেন,,, ৩০ টা উপরে যত করতে পারেন, লোক খুব কম আছে চেষ্টা করুন,, হয়ে যাবে
4 278
Repost from Shahed Official 🪂
⭐️ РАЗДАЧА 20000 STARS
🏆 50 победителей · по 400 ★
👥 Участников: 0
⏳ Итоги через 6 ч 13 мин
4 278
বিকাশ || নগদ থেকে যারা কার্ট মিটারে মানে Prepaid মিটারে টাকা রিচার্জ করেন,,, তাদের অভিজ্ঞতা কেমন? কোনটা বেস্ট?
🚫 আমার অভিজ্ঞতা মতে, বিকাশ খুবি ১০০% বাজে সার্ভিস দেয়,,, Bad সার্ভিস বিকাশ,পে বিল। ‼️
4 278
⭐️ РАЗДАЧА 20000 STARS
🏆 50 победителей · по 400 ★
👥 Участников: 0
⏳ Итоги через 6 ч 13 мин
4 278
বার বার ফিরতে চেয়েও ফিরা হচ্ছে না আপনাদের মাঝে, দরতেই পারছিনা আমার ভুল টা কোথায় হচ্ছে, আবার এদিকে পরিবারের ও জীবন জীবিকার পিছুটান,,, ফিরা হচ্ছে না আমার আপন ঘরে,,,
আমার একটি হালাল রিজিক এর ব্যবস্থা খুবি প্রয়জন, কোনো একটা মাধ্যম হলেই হয়তো ইন শা আল্লাহ আবার ফিরে আসবো,,, তবে ছেড়ে যাই-নি তোমাদের আজও ভালোবাসি তোমাদের, But Miss you all 💔😭🥹
Love you ❤️
4 278
যদি এখন বা*ল রান শুরু হয়ে যায়, তাহলে এবারও মিস হয়ে যাবে আমার,, হাজার হাজার ডলার লস খাওয়ার পরেও লস রিকভারি করতে পারমুনা,, কারণ আমি কোনো কিছু কিনি নাই 😫😂
