1 403
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
-1830 روز
آرشیو پست ها
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
ভর্তিইচ্ছু ভাইয়া আপুরা, মেডিকেল ভর্তি পরীক্ষায় যারা সফলতা অর্জন করতে পারোনি তাদের সবারই এখন নেক্সট টার্গেট ভার্সিটি। হয়তো অনেকেই পড়াশুনা এখনো শুরু করতে পারোনি, বা বুঝে উঠতে পারতেছ না কোথায় কি করবে! হতাশা কাটিয়ে উঠার একটা ট্রিক্স বলি।
প্রথমত মেনে নেওয়া। তোমাকে তোমার ব্যর্থতা কে মেনে নিতে হবে তুমি চেষ্টা করেছ কিন্তু তুমি পারনি। সাধ্যের অতিরিক্ত বোঝা তোমাকে কখনো আল্লাহ তায়ালা চাপিয়ে দেবেন না, মনে প্রাণে এটা বিশ্বাস করতে হবে।
দ্বিতীয়ত ধৈর্য্য ধারণ করে। তোমাকে জীবনের প্রতিটা ক্ষেত্রে ধৈর্যের সাথে মোকাবেলা করতে হবে। একমাত্র ধৈর্য্য ও চেষ্টাই পারে তোমাকে সাফল্যের শিখরে পৌঁছে দিতে।
তৃতীয়ত আশাবাদী হওয়া! তুমি যখন কোনো কাজ করবে তখন আশা করতে হবে যে হ্যাঁ তুমি পারবে! তুমিই পারবে! এই চিন্তা ভাবনা যখন তোমার মনের মধ্যে হবে তখন তোমার কাজকর্ম চলাফেরা সবকিছু ঠিকঠাক মতন হবে। আর যদি তুমি মনে করো যে না আমাকে দিয়ে কিছুই হবে না তখন তোমার কাজকর্ম ঠিকঠাক হবে না তুমি দুর্বল হয়ে পড়বে তোমার চিন্তা ভাবনা সাথে সাথে। হতাশা তোমাকে সামনে এগোতে দিবে না। তাই জেগে উঠার এখনই সময়। আশা হারানো যাবে না ।
➡️তোমাদের স্বপ্নকে বাস্তবায়নের জন্য আমরা নিয়ে এসেছি
📢 Physics and Chemistry Exam Batch
♦️Batch টিতে যেসব Varsity cover হবে:
DU,RU, CU,GST ,JU A
➡️প্রতিটি Exam যেভাবে হবে
✅ System 1
Poll:এটির মাধ্যমে অনেক সুন্দরভাবে প্রচুর কোশ্চেন সলভ করতে পারবে।
✅System 2:
Notes, Suggestions প্রতিটি এক্সামের আগে দেওয়া হবে! যা তোমাদের জন্য খুবই helpful হবে।
✅ System 3
Website: কোচিংগুলো যেভাবে Exam নেয় ঠিক সেভাবেই Exam নেওয়া হবে । Questions এর সাথে Explanations থাকবে ইনশাআল্লাহ।
♦️About Physics
Daily Exam[Question type medium] থাকবে। এবং এরপর প্রতিটা দুইটা চ্যাপ্টার একসাথে হবে Mega Exam[Question type hard level]
♦️About Chemistry:
প্রতিদিন থাকছে নির্দিষ্ট টপিকের উপর এক্সাম। এরপর রিভিউ এক্সাম এবং পরবর্তীতে ফাইনাল মডেল টেস্ট
Course start: 6 April,2023
Fee:
Physics:160tk
Chemistry:160tk
✅ যারা ভর্তি হতে ইচ্ছুক তারা মেসেজ এই দিবে bot এ⬇️
@PracticeChannel_Officialbot
Powered by "Practice Channel"
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
Without Payment Exam 🥳
♦️Chemistry all notes
https://t.me/chemistrysolving/2251
♦️ Chemistry all exam link
https://t.me/chemistrysolving/2252
♦️Physics all exam link
https://t.me/physicspracticed/1035
♦️Biology all Exam link
https://t.me/PracticeChannelOfficial/4112
Powered by "Practice Channel"
Lovely brothers and sisters,,, Stay us and share with your friends 😊
1 403
▪️যাদের মাত্রা সমীকরণ ML^2T^-2ঃ
"বলাইয়ের ভাই টাকা দেয় শক্তি কাকাকে"
বলাইয়ের ভাই → বলের ভ্রামক
টাকা → টর্ক
দেয় → দ্বন্দ্বের ভ্রামক
শক্তি → শক্তি
কাকা → কাজ
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
আমাদের প্র্যাকটিস চ্যানেলের "জাবি-ডি" ইউনিটের জন্য ভর্তি চলছে এখনো।
📌Batch start : 27 March, 2023
📌Duration: Exam এর পূর্ব পর্যন্ত।
📌 Exam: 80+
Exam System: Website Based
🔘Enroll process [send money]
💸 300 tk payment করবে।
🔘01744420039 [ nogod], [bkash]
Tk পেমেন্ট করার পর যে নাম্বার থেকে tk পাঠিয়েছো শেষের 4 digit বলবে। আমরা প্রাইভেট গ্রুপের লিংক দিয়ে দিব 4 hours এর মধ্যে।
Mobile Recharge করে দিও না আবার।
[ অবশ্যই send money কইরো]
➡️After payment messege here
@PracticeChannel_Officialbot
♦️Routine (1st phase)
2nd phase routine পরবর্তীতে প্রকাশ করা হবে ইনশাল্লাহ।
➡️https://t.me/PracticeChannelOfficial/6297
Powered by "Practice Channel"
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষার্থীদের জন্য আমাদের প্লাটফর্ম থেকে বায়োলজি ও কেমিস্ট্রি সাবজেক্ট এর উপর আলাদা আলাদা ব্যাচ ছিল। এবং সেই ব্যাচগুলোতে প্রচুর পরিমাণ প্রশ্ন সলভ করানো হয়েছিল। আমাদের ব্যাচগুলোতে যারা ছিল, তাদের কাছ থেকে রিভিউ নিয়েছি। সবাই ভার্সিটির জন্য আলাদা সাবজেক্ট এর জন্য এমন ব্যাচ চাচ্ছে। আমরা এখন সিদ্ধান্ত নিয়েছি, পদার্থবিজ্ঞান ও রসায়নের উপর ভার্সিটি টাইপ আলাদাভাবে ব্যাচ আনবো।
খুব শীঘ্রই ডিটেলস দিয়ে দেবো।
তোমাদের মতামত কি? কেমন হবে এমন আলাদাভাবে ব্যাচ আনলে?
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষার্থীদের জন্য আমাদের প্লাটফর্ম থেকে বায়োলজি ও কেমিস্ট্রি সাবজেক্ট এর উপর আলাদা আলাদা ব্যাচ ছিল। এবং সেই ব্যাচগুলোতে প্রচুর পরিমাণ প্রশ্ন সলভ করানো হয়েছিল। আমাদের ব্যাচগুলোতে যারা ছিল, তাদের কাছ থেকে রিভিউ নিয়েছি। সবাই ভার্সিটির জন্য আলাদা সাবজেক্ট এর জন্য এমন ব্যাচ চাচ্ছে। আমরা এখন সিদ্ধান্ত নিয়েছি, পদার্থবিজ্ঞান ও রসায়নের উপর ভার্সিটি টাইপ আলাদাভাবে ব্যাচ আনবো।
খুব শীঘ্রই ডিটেলস দিয়ে দেবো।
তোমাদের মতামত কি? কেমন হবে এমন আলাদাভাবে ব্যাচ আনলে?
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
♦️এবছর ঢাকা মেডিকেল কলেজে ৭ জন সেকেন্ড টাইমার চান্স পেয়েছে!
#collected
https://t.me/PracticeChannelOfficial/5684
