fa
Feedback
Mojtahid ( Digital Entrepreneur )

Mojtahid ( Digital Entrepreneur )

رفتن به کانال در Telegram

Online Tech Academy Public Channel

نمایش بیشتر
9 872
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
-257 روز
-16430 روز

در حال بارگیری داده...

کانال‌های مشابه
ابر برچسب‌ها
هیچ داده‌ای
مشکلی وجود دارد؟ لطفاً صفحه را تازه کنید یا با مدیر پشتیبانی ما تماس بگیرید.
اشارات ورودی و خروجی
---
---
---
---
---
---
جذب مشترکین
مه '26
مه '26
+3
در 0 کانال‌ها
آوریل '26
+1
در 0 کانال‌ها
Get PRO
مارس '260
در 0 کانال‌ها
Get PRO
فوریه '260
در 0 کانال‌ها
Get PRO
ژانویه '26
+6
در 0 کانال‌ها
Get PRO
دسامبر '25
+5
در 0 کانال‌ها
Get PRO
نوامبر '250
در 0 کانال‌ها
Get PRO
اکتبر '25
+11
در 0 کانال‌ها
Get PRO
سپتامبر '25
+29
در 0 کانال‌ها
Get PRO
اوت '25
+40
در 0 کانال‌ها
Get PRO
ژوئیه '25
+37
در 0 کانال‌ها
Get PRO
ژوئن '25
+50
در 0 کانال‌ها
Get PRO
مه '25
+60
در 0 کانال‌ها
Get PRO
آوریل '25
+83
در 0 کانال‌ها
Get PRO
مارس '25
+85
در 0 کانال‌ها
Get PRO
فوریه '25
+84
در 0 کانال‌ها
Get PRO
ژانویه '25
+134
در 0 کانال‌ها
Get PRO
دسامبر '24
+121
در 0 کانال‌ها
Get PRO
نوامبر '24
+239
در 0 کانال‌ها
Get PRO
اکتبر '24
+439
در 0 کانال‌ها
Get PRO
سپتامبر '24
+230
در 0 کانال‌ها
Get PRO
اوت '24
+139
در 0 کانال‌ها
Get PRO
ژوئیه '24
+259
در 0 کانال‌ها
Get PRO
ژوئن '24
+209
در 0 کانال‌ها
Get PRO
مه '24
+350
در 0 کانال‌ها
Get PRO
آوریل '24
+717
در 0 کانال‌ها
Get PRO
مارس '24
+627
در 0 کانال‌ها
Get PRO
فوریه '24
+8 282
در 0 کانال‌ها
تاریخ
رشد مشترکین
اشارات
کانال‌ها
19 مه0
18 مه0
17 مه0
16 مه0
15 مه+1
14 مه0
13 مه0
12 مه0
11 مه0
10 مه0
09 مه0
08 مه+1
07 مه0
06 مه+1
05 مه0
04 مه0
03 مه0
02 مه0
01 مه0
پست‌های کانال
✨ Ramadan Mubarak! 🌙
✨ Ramadan Mubarak! 🌙

2
আপনি বুঝেন জিনিসটা কত ভালো, কিন্তু Customer যদি না বুঝে– তাহলে Sales আসবে কীভাবে❓
আপনি বুঝেন জিনিসটা কত ভালো, কিন্তু Customer যদি না বুঝে– তাহলে Sales আসবে কীভাবে❓
1 368
3
অনেকেই মনে করেন বিজনেস চলছে মানেই সব ঠিক আছে। কিন্তু, আসল প্রশ্নটা হলো — আপনার বিজনেস কি সত্যিই Grow করছে, নাকি শুধু কোনোমতে
অনেকেই মনে করেন বিজনেস চলছে মানেই সব ঠিক আছে। কিন্তু, আসল প্রশ্নটা হলো — আপনার বিজনেস কি সত্যিই Grow করছে, নাকি শুধু কোনোমতে Survive করছে❓ Survive করা মানে হলো — খরচ উঠছে, কিছু সেল হচ্ছে, কিন্তু বড় কোনো পরিবর্তন বা উন্নতি নেই। একই জায়গায় ঘুরপাক খাচ্ছে। অন্যদিকে Grow করা বিজনেসে থাকে নতুন কাস্টমার, নতুন আইডিয়া, নতুন মার্কেট আর ধীরে ধীরে প্রফিট বাড়ার Opportunity। সময় বদলাচ্ছে, প্রতিদিনই সবকিছু আপডেট হচ্ছে, আর সেই সাথে বদলাচ্ছে মানুষের চাহিদাও। যারা নতুন স্কিল শিখছে, স্মার্ট স্ট্র্যাটেজি ফলো করছে — তারাই ধারাবাহিকভাবে গ্রো করছে। তাই নিজেকে একটা প্রশ্ন করুন — আপনি কি শুধু দিন পার করছেন? নাকি নিজেকে আপডেট করে, সঠিক সিস্টেম বিল্ড করে, প্ল্যান করে আপনার বিজনেসকে Next Level এ নিয়ে যাচ্ছেন? এই সিদ্ধান্তটাই ঠিক করে দিবে — আগামী দিনগুলোতে আপনার বিজনেস কতটা Grow করবে। 🚀
1 280
4
সময়টা সঠিক জায়গায় খরচ(Invest) করছেন তো❓
সময়টা সঠিক জায়গায় খরচ(Invest) করছেন তো❓
1 050
5
লার্নিং Knowledge বাড়ায়, তবে অ্যাপ্লাই করলেই সেটা আপনার লাইফ আর বিজনেস দুটোই বদলায়। লার্নিং মানে হলো Power Collect করা, অ্যাক
লার্নিং Knowledge বাড়ায়, তবে অ্যাপ্লাই করলেই সেটা আপনার লাইফ আর বিজনেস দুটোই বদলায়। লার্নিং মানে হলো Power Collect করা, অ্যাকশন মানে সেই Power Use করা।
1 183
6
এগিয়ে যাওয়ার পথে ফার্স্ট স্টেপ-টাই হলো- "Take Action" নেক্সট কি করতে হবে আর কীভাবে করতে হবে, সেটা একটু ভালো করে অবজার্ভ করলে
এগিয়ে যাওয়ার পথে ফার্স্ট স্টেপ-টাই হলো- "Take Action" নেক্সট কি করতে হবে আর কীভাবে করতে হবে, সেটা একটু ভালো করে অবজার্ভ করলে এই জার্নিতেই খুঁজে পাবেন। ✨ #ActionTaker #ActionMatters #Entrepreneurship #OnlineTechAcademy
1 359
7
বিজনেসে Success-এর জন্য যেমন ধৈর্য লাগে, Failure-এর পেছনেও দীর্ঘদিনের অবহেলা থাকে। আর এর শুরুটা শুরু হয়— 👉 Learning থেমে গেল
বিজনেসে Success-এর জন্য যেমন ধৈর্য লাগে, Failure-এর পেছনেও দীর্ঘদিনের অবহেলা থাকে। আর এর শুরুটা শুরু হয়— 👉 Learning থেমে গেলে, 👉 Same Mistake বারবার Repeat হলে, 👉 Customer Feedback কে গুরুত্ব না দিলে।
1 660
8
প্ল্যাটফর্ম আপনাকে Audience দেয়। কিন্তু কাস্টমার আপনাকে Revenue দেয়। আর Revenue আসে তখনই, যখন মানুষ বুঝে - “এই ব্র্যান্ডটা আম
প্ল্যাটফর্ম আপনাকে Audience দেয়। কিন্তু কাস্টমার আপনাকে Revenue দেয়। আর Revenue আসে তখনই, যখন মানুষ বুঝে - “এই ব্র্যান্ডটা আমাকে বুঝে।” কারণ, মানুষ সবসময় — ✔ Trust ✔ Clear Value আর ✔ Real Solution খুঁজে। #BusinessMindset #CustomerPsychology #Entrepreneurship #OnlineTechAcademy
1 661
9
Idea নিয়ে সবাই থাকে, তবে এগিয়ে যায় তারাই যারা Action নিতে জানে। শুধু প্ল্যান না, এক্সিকিউশনে সামনে এগিয়ে যেতে জানে!
Idea নিয়ে সবাই থাকে, তবে এগিয়ে যায় তারাই যারা Action নিতে জানে। শুধু প্ল্যান না, এক্সিকিউশনে সামনে এগিয়ে যেতে জানে!
1 308
10
নতুন কি শিখছেন❓ কতটুকু ইমপ্লিমেন্ট করেছেন❓ জানিয়ে দিন এখানে - https://www.facebook.com/share/p/1BuUpeYVo3/
নতুন কি শিখছেন❓ কতটুকু ইমপ্লিমেন্ট করেছেন❓ জানিয়ে দিন এখানে - https://www.facebook.com/share/p/1BuUpeYVo3/
1 501
11
তাহলে Product না, Problem source করুন 🧩💡
তাহলে Product না, Problem source করুন 🧩💡
1 431
12
বেশিরভাগ সময় সেল আটকে যায় প্রাইসের জন্য না, আটকে যায় কারণ মানুষ বুঝতেই পারে না ⤵ এই জিনিসটা তার লাইফ বা বিজনেসে আসলে কী বদলাব
বেশিরভাগ সময় সেল আটকে যায় প্রাইসের জন্য না, আটকে যায় কারণ মানুষ বুঝতেই পারে না ⤵ এই জিনিসটা তার লাইফ বা বিজনেসে আসলে কী বদলাবে। 👉 কাস্টমার প্রাইস দেখে না, ভ্যালু দেখে। 👉 তারা খুঁজে Solution, Trust আর Impact 💡
1 475
13
এড়িয়ে যাওয়া মানেই সমস্যা ম্যানেজ করা না। বিজনেসে যেটাকে আপনি বারবার পাশ কাটাচ্ছেন, সেটাই ধীরে ধীরে আপনার ডিসিশন, ফোকাস আর গ্র
এড়িয়ে যাওয়া মানেই সমস্যা ম্যানেজ করা না। বিজনেসে যেটাকে আপনি বারবার পাশ কাটাচ্ছেন, সেটাই ধীরে ধীরে আপনার ডিসিশন, ফোকাস আর গ্রোথ–সবকিছুকে প্রভাবিত করছে। তবে, প্রতিটা প্রবলেমেরই সল্যুশন আছে ; যদি জানা থাকে প্রবলেমটা কি, কেনো, কখন আর কোথায় হচ্ছে!
1 454
14
লার্নিং প্রয়োজন, কিন্তু অ্যাকশন তার চেয়েও বেশি প্রয়োজন। কারণ অ্যাকশন ছাড়া বুঝবেন না → কি কাজ করে, আর কি করে না। #TakeAction #
লার্নিং প্রয়োজন, কিন্তু অ্যাকশন তার চেয়েও বেশি প্রয়োজন। কারণ অ্যাকশন ছাড়া বুঝবেন না → কি কাজ করে, আর কি করে না। #TakeAction #ActionMatters #Entrepreneurship #OTA
1 293
15
বিজনেস শুরু হয় Perfect Niche দিয়ে না, Clear Problem দিয়ে। 🔎💡 👉 আপনি ঠিক কোন প্রবলেমটা Solve করছেন, সেটাই হলো First Step
বিজনেস শুরু হয় Perfect Niche দিয়ে না, Clear Problem দিয়ে। 🔎💡 👉 আপনি ঠিক কোন প্রবলেমটা Solve করছেন, সেটাই হলো First Step ✨ #ProblemSolving #Entrepreneurship #OTA
1 363
16
এই Tool-গুলো তখনই কাজ করে, যখন = একটা Real Problem Solve হয়, একটা Clear Offer থাকে, একটা System থাকে (lead → trust → sale → s
এই Tool-গুলো তখনই কাজ করে, যখন = একটা Real Problem Solve হয়, একটা Clear Offer থাকে, একটা System থাকে (lead → trust → sale → support) আর Clear Decision + Consistency থাকে।
1 606
17
#NeverGiveUp ✊
#NeverGiveUp ✊
1 572
18
কারণ শিখতে বা বুঝতে পারলেই অর্ধেক কাজ Done! ✅
কারণ শিখতে বা বুঝতে পারলেই অর্ধেক কাজ Done! ✅
1 824
19
রিয়েল বিজনেস গ্রোথ প্রসেস 👆
রিয়েল বিজনেস গ্রোথ প্রসেস 👆
1 871
20
Effective হওয়া মানে হলো সঠিক কাজটা সঠিক সময়ে করা। 🔷 সব কাজ একসাথে করার দরকার নেই, দরকার প্রায়োরিটি ঠিক করা। 🔷 যে কাজটা আপন
Effective হওয়া মানে হলো সঠিক কাজটা সঠিক সময়ে করা। 🔷 সব কাজ একসাথে করার দরকার নেই, দরকার প্রায়োরিটি ঠিক করা। 🔷 যে কাজটা আপনার বিজনেসে সরাসরি ইমপ্যাক্ট ফেলে, সেটাতেই ফোকাস করা।
1 836