TECHNICAL 2.2 | Soft iT Go
رفتن به کانال در Telegram
Technical 2.2 Office Telegram. MD SABBIR HOSSEN ( SHUVO)
نمایش بیشتر968
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
+137 روز
+3230 روز
آرشیو پست ها
Ad network for app monetize.
Admob Meta audience Applovin Montage Liftoff (vungle) Start.ioআমার কাছে এটাই সেরা✅
[ চেষ্টা করলেই সফলা আসে - তাবিজ কিনে,শিখে আসবে না ]_only for motivation_
আসসালামু আলাইকুম।
বর্তমান app নিয়ে কাজ করার মানুষ সংখ্যা অনেক কম। তার সমস্যা Play Console অথবা IDEA.
আপনি যদি app marketing এ ভালো টাকা invest করতে পারেন তো, প্রতি মাসে ভালো ইনকাম করা সম্ভব। তবে সবাই পক্ষে সম্ভব না।
মনে রাখবে App Development করা আর Ad Network থেকে ইনকাম করা এক বিষয় না। অনেক হাজার ও Developer আছে তারা Ad Network সম্পর্কে ভালো বুঝে না, তবে, app development এ Expert.
কাজ করুন কাজের মানুষ থেকে শিখে-হকারিদের থেকে দূরে থাকুন টাকা নষ্ট কম করুন। জায়গা মত টাকা নষ্ট করুন,মাস শেষে Bank Balance বাড়বে।
ইনশাআল্লাহ
! App Published Play Console !
আমার Console এ app Published করে " আপনার play console এ app transfer করে দেওয়া যাবে।
সময়: ১দিন/৩দিন
দাম: 20$
Earn App allow ✅
অবশ্যই app transfer করে নিতে হবে এমন করতে চাইলে inbox করবেন।
🚸 @HelpIdeaSoft
আবার নতুন করে App Sell করা শুরু করতে চাচ্ছি। আপনেরা কি বলেন?
এই Source Code কিভাবে কাজ করে বা কি ভাবে app + Admin Panel Set করবেন a 2 z ভিডিও পাবেন, ১৪ তারিখ সকাল ৭.৩০ মিনিটে।
Technical 2.2 YouTube Channel এ!
Technical 2.2 [ Sabbir ] Gift🤭
<Android App Development Course>
<
সবাই চেষ্টা করবেন Link থেকে Download করে রাখার। এটা ফ্রী তাই কেই হকারি করবেন না >
1.Introduction and software installation
2.Basic Java Programming
3.Hi there – Android!
4.Android Activity And Layouts
5.Android Basic Topics
6.Intents
7.Fragments
8.Services
9.Threads
10.Multimedia
11.Notification
12.Preferences
13.Networking
14.ActionBar
15.Admob integration
16.App Project Grade Calculation App with Room Database
17.App Project Online Food Delivery App Using Firebase
18.App Project Mobile Banking App Using PHP API
19.Publish App to Google Play Store
আশা করি আপনাদের কিছুটা কাজে আসবে। আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। এটা ফ্রী/হকারি করবেন না।
আমার Group এ থাকার জন্য আপনাদের ধন্যবাদ। আমি সময়ের অভাবে, আপনাদের কোনো প্রকার video করে help করতে পারছি না। চেষ্টা করছি video করার, অপেক্ষা 🙂Android studio App Development Paid Course Free Ta deya Debo Naki.
Answer?
