fa
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

رفتن به کانال در Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

نمایش بیشتر
کشور مشخص نشده استدسته بندی مشخص نشده است
716
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
اطلاعاتی وجود ندارد30 روز
آرشیو پست ها
Offer Close!!

আর মাএ ৪৪ মিনিট বাকি আছে!😍

রাত ২ টার পর আর এই অফার পাবেন না! 😍

⭕️ আজকের অফার,,রাত ২ টা পর্যন্ত!! ☑️ এপ্স আইডি চেঞ্জ, কালার চেঞ্জ,ওয়ান সিগনাল নোটিফিকেশন, সব পাবেন! ✅ আজ রাত ২ টা পর্যন্ত প্র
+1
⭕️ আজকের অফার,,রাত ২ টা পর্যন্ত!! ☑️ এপ্স আইডি চেঞ্জ, কালার চেঞ্জ,ওয়ান সিগনাল নোটিফিকেশন, সব পাবেন! ✅ আজ রাত ২ টা পর্যন্ত প্রতি এপ্স ১৫০ টাকা! ✅ ৪ টা এপ্স ৫০০ টাকা! ✅ ১০ টা এপ্স ১০০০ টাকা! ⭕️ এপ্স নিতে ইনবক্সঃ @Online24Tuhin

⭕️ আজকের অফার,,রাত ২ টা পর্যন্ত!! ☑️ এপ্স আইডি চেঞ্জ, কালার চেঞ্জ,ওয়ান সিগনাল নোটিফিকেশন, সব পাবেন! ✅ আজ রাত ২ টা পর্যন্ত প্রতি এপ্স ১৫০ টাকা! ✅ ৪ টা এপ্স ৫০০ টাকা! ✅ ১০ টা এপ্স ১০০০ টাকা! ⭕️ এপ্স নিতে ইনবক্সঃ @Online24Tuhin

১ তারিখ তো আসতেছে! কোন অফার লাগবে কি?
Anonymous voting

আমি না কিছুই বুঝতেছি না! 🤔 আপনারা আমারে একটু বুঝাইয়েন তো😑 এখন সব ইউজার Admob এপ্স এ কাজ করতেছে! Startapp এ কাজ করে না! তার পর ও দেখি ডেভেলপার রা পোস্ট দেই যে প্রতিদিন ৫০/১০০/২০০$ ইনকাম করে আমার ক্লাইন্ট😁 বুঝলাম না কিছু! 🙄 এডমিন ভাই,একটু ভেবে দেইখেন,বেপার টা🤔🤭

☑️ যারা ব্যাংক একাউন্ট না থাকার জন্য Startapp এ কাজ করতে পারছেন না তারা ইনবক্স করেন! ⭕️ রকেট এ পেমেন্ট এনে দিবো! A-Z বুঝিয়ে দেয়া হবে! ✅ এপ্স নিয়ে কাজ করতে চাইলে ইনবক্সঃ @Online24Tuhin

যারা নিজেদের চেনেল এর লিংক ডেভেলপার লিংক এ দিয়ে এপ্স রিসেলার করবেন তারা ইনবক্স করেন!! মাএ ৫ মিনিট এ এপ্স দেয়া হবে! সাথে আমার নাম্বার দেয়া হবে,যেন এক্টিব না থাকলে ফোন দিয়ে এপ্স নিতে পারেন! এপ্স রিসেলার করলে আমাকে ইনবক্স করেনঃ @Online24Tuhin

যারা নিজেদের চেনেল এর লিংক ডেভেলপার লিংক এ দিয়ে এপ্স রিসেলার করবেন তারা ইনবক্স করেন!! মাএ ৫ মিনিট এ এপ্স দেয়া হবে! সাথে আমার নাম্বার দেয়া হবে,যেন এক্টিব না থাকলে ফোন দিয়ে এপ্স নিতে পারেন! এপ্স রিসেলার করলে আমাকে ইনবক্স করেনঃ

Ecpm আপডেট দিবো আবার সামনের মাস এর ২ তারিখ থেকে! কারন এখন Admob এপ্স আসছে! Startapp এর কাজ অফ করে দিছে! ইউজার রা Admob এ কাজ করছে!

⭕️ PT Zone Lab ( PTZ Lab ) ⭕️ ✅ এপ্স ডিটেইলসঃ ♦️ এপ্স আইডি চেঞ্জ সিস্টেম ♦️ কালার চেঞ্জ সিস্টেম ♦️ ৪ টা থিম চেঞ্জ ♦️ সকল ইনকা
+3
⭕️ PT Zone Lab ( PTZ Lab ) ⭕️ ✅ এপ্স ডিটেইলসঃ ♦️ এপ্স আইডি চেঞ্জ সিস্টেম ♦️ কালার চেঞ্জ সিস্টেম ♦️ ৪ টা থিম চেঞ্জ ♦️ সকল ইনকাম এডমিন প্যানেল এ টাকাতে কনভার্ট ♦️ নিজের মতো করে পেমেন্ট সেটিং সেট করা ♦️ এডমিন প্যানেল থেকে ওয়ান সিগনাল নোটিফিকেশন পাঠানো ♦️ ব্রেক টাইম ০ দিয়ে কাজ করলেও পয়েন্ট হেক হবে না! ♦️ এপ্স ক্লোন হবে না ! ✅ এক্সট্রা সেটিংঃ ♦ Banner Ads,Mrec Ads, এডমিন প্যানেল থেকে অফ/অন করতে পারবেন! ♦️ এপ্স এ এডমিন প্যানেল থেকে ডাবল এড বসাতে পারবেন ♦️ Mrec এড থেকে এক্সট্রা ইনকাম হবে! ♦️ক্লেইম করার পর নোটিফিকেশন পাবে এপ্স এ , ইত্যাদি... ✅ এখন বলি সাপোর্ট এর কথা! আমার এডমিন জন্য আমি আলাদা একটা সাপোর্ট গ্রুপ খুলছি! যেন তাদের সাপোর্ট এর কোন ত্রুটি না থাকে!🥰 ✅ Ecpm এর কথা চিন্তা করতেছেন? আমাদের চেনেল এ একটু দেখে আসেন! প্রতিদিন কাজ এর আপডেট দেয়া হইছে!! ✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer ✅ এপ্স অর্ডার করতে আমাকে ইনবক্স করেনঃ @Online24Tuhin

😁কি ভাই? কপি মারলেন? 🙄 উপরের চেহেরা না হয় কপি করে নিলেন দেখে দেখে!!😳 ভিতরের মাল-মসলা কপি করবেন কেমনে?🤐😑 😍 চেহেরা এক দেখে আবার এপ্স ও সেম এটা ভেবে প্রতারিত হয়েন না! ✅ ভালো এপ্স নিয়ে কাজ করেন! ভালো কিছু হবে ☑️ এপ্স নিতে ইনবক্সঃ @Online24Tuhin

☑️ কিভাবে কাজ করালে সাসপেন্ড কম হবে, ২ টা ট্রিক্স পাবলিক করে দেই,, 🩸 কাজ লিমিট রাখবেন,আনলিমিটেড কাজ দিবেন না,, 🩸 যত লিমিট দিবেন,তা সকাল এ অর্ধেক, আবার বিকাল বা রাতে অর্ধেক !( কেন দিবেন? কারন বুঝতে না পারলে ইনবক্স কইরেন ) 🩸 বাকি গুলা প্রাইভেট থাক! 🤐 সব পাবলিক করে দিলে তো আর হয় না😑

❗️❗️কি ভাই? একাউন্ট সাসপেন্ড হচ্ছে? আর আপনারা ভাবছেন যে Ctr এর জন্য একাউন্ট সাসপেন্ড হচ্ছে? নাহ ভাই!! কারন অন্য কিছু!! 😍 ⁉️♨
❗️❗️কি ভাই? একাউন্ট সাসপেন্ড হচ্ছে? আর আপনারা ভাবছেন যে Ctr এর জন্য একাউন্ট সাসপেন্ড হচ্ছে? নাহ ভাই!! কারন অন্য কিছু!! 😍 ⁉️♨️ সব কিছু সব জায়গায় বলা যায় না!🤐 পরে আবার উল্টা-পাল্টা চিন্তা করবেন! প্রবলেম নাই! কাজ করেন! Ctr 12/15 বেপার না কোন! অন্য কিছু চিন্তা করে দেখেন!🤔

❗️❗️কি ভাই? একাউন্ট সাসপেন্ড হচ্ছে? আর আপনারা ভাবছেন যে Ctr এর জন্য একাউন্ট সাসপেন্ড হচ্ছে? নাহ ভাই!! কারন অন্য কিছু!! 😍 ⁉️♨️ সব কিছু সব জায়গায় বলা যায় না!🤐 পরে আবার উল্টা-পাল্টা চিন্তা করবেন! প্রবলেম নাই! কাজ করেন! Ctr 12/15 বেপার না কোন! অন্য কিছু চিন্তা করে দেখেন!🤔

যারা আমাদের সাপোর্ট পাবলিক গ্রুপ এ যয়েন নাই যয়েন হয়ে নেন! পাবলিক গ্রুপঃ https://t.me/startapp_help_group

⭕️ PT Zone Lab ( PTZ Lab ) ⭕️ ✅ এপ্স ডিটেইলসঃ👇 ⭕️ এপ আইডি চেঞ্জ, কালার চেঞ্জ, ওয়ান সিগনাল নোটিফিকেশন,Mrec এডস,৪ টা ডিজাইন,বে
+3
⭕️ PT Zone Lab ( PTZ Lab ) ⭕️ ✅ এপ্স ডিটেইলসঃ👇 ⭕️ এপ আইডি চেঞ্জ, কালার চেঞ্জ, ওয়ান সিগনাল নোটিফিকেশন,Mrec এডস,৪ টা ডিজাইন,বেনার এড অফ/অন,ডাবল এড অন/অফ,ক্লোন হবে না,পয়েন্ট হেক হবে না,ইত্যাদি! ✅ এখন মাস এর শেষ প্রায়,এপ্স নিয়ে Play Store এ দিয়ে দেন,মাস এর শুরুতে কাজ করতে পারবেন! ✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer ✅ এপ্স নিতে অথবা Play Store এ দিতে ইনবক্সঃ @Online24Tuhin

☑️ যারা ব্যাংক একাউন্ট না থাকার জন্য Startapp এ কাজ করতে পারছেন না তারা ইনবক্স করেন! ⭕️ রকেট এ পেমেন্ট এনে দিবো! A-Z বুঝিয়ে দেয়া হবে! ✅ এপ্স নিয়ে কাজ করতে চাইলে ইনবক্সঃ @Online24Tuhin

⭕️ সামনের মাস থেকে পেমেন্ট পাবেন ১৫ তারিখ এর পর!😍 ✅আর কেউ পেমেন্ট নিয়ে চিন্তা করবেন না! আপনার সব কিছু ঠিক থাকলে পেমেন্ট মিস
⭕️ সামনের মাস থেকে পেমেন্ট পাবেন ১৫ তারিখ এর পর!😍 ✅আর কেউ পেমেন্ট নিয়ে চিন্তা করবেন না! আপনার সব কিছু ঠিক থাকলে পেমেন্ট মিস নাই!( ইনশা-আল্লাহ ) কাজ করান সবাই! ☑️ এপ্স নিয়ে কাজ করতে ইনবক্সঃ @Online24Tuhin