PT Zone Lab ( PTZ Lab )
رفتن به کانال در Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
نمایش بیشترکشور مشخص نشده استدسته بندی مشخص نشده است
716
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
اطلاعاتی وجود ندارد30 روز
آرشیو پست ها
এখন পর্যন্ত ইসলামি ব্যাংক এর পেমেন্ট পেইড হইছে! ব্যাংক এশিয়া এন্ড অন্য ব্যাংক এর টা পেইড হয় নাই!! সবাই অপেক্ষা করেন!!
আলহামদুলিল্লাহ!!🥰 পেমেন্ট পেইড!! সবাই অপেক্ষা করেন! সবারটা পেইড হয়ে যাবে!, আর যাদের এখন ও সাবমিট হয় নাই অপেক্ষা করেন! হয়ে যাবে! ইনশা-আল্লাহ!!
Play Store এপ্স পাবলিস আজকের জন্য ৪০০ টাকা! এপ্স পাবলিস করতে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
যারা আমাদের অপেক্ষায় বসে আছেন তারা আর একটু সবুর করুন। ৫-৬ তারিখ ইনশা-আল্লাহ সবকিছু পাবেন। ভালো কিছু পাওয়ার জন্য সবুর করুন এবং সাথে থাকুন। ধন্যবাদ,,!!
নতুন কনসোল নিলাম! তাই আজকে শুধু একটা এপ্স পাবলিস করবো! ৪৫০ টাকা( ফিক্সড ) যে সবার আগে এসএমএস দিবে তার টা ই করবো!! পাবলিস করলে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
আলহামদুলিল্লাহ!!🥰 ৪ টা একাউন্ট ছিল! সব একাউন্ট এর পেমেন্ট সাবমিট হইছে!! যাদের হয় নাই অপেক্ষা করেন!! হয়ে যাবে,ইনশা-আল্লাহ! 🥰
যারা ইনবক্স এ এসে Hi/Hllw দেন তাদের বলছি!,,! ইনবক্স এ আইসা Hi/Hllw না করে ডিরেক্ট কাজের কথা বলুন! Hi/Hllw এর রিপ্লাই পাবেন না! যদি দরকার থাকে তাহলে বলে রাখেন! দেখে রিপ্লাই দিয়ে দিবো! ধন্যবাদ!!
যাদের এই মাস পেমেন্ট আসার কথা সবাই একাউন্ট এ গিয়ে পেমেন্ট সেটিং চেক করেন! বিশেষ করে ৩ নাম্বার স্টেপ টা ভালো করে চেক করেন! ধন্যবাদ!!
পেমেন্ট এর সময় পরিবর্তন করা হইছে!🙄
ওরা করতেছেডা কি? আমাদের কি বাশ দিবো নাকি?🤔
যারা এপ্স পাবলিস এর জন্য বসে আছেন তাদের জন্য Play Consol প্রস্তুত করতেছি!😍 ১/২ দিন এর ভিতর আবার পাবলিস শুরু হবে! ইনশা-আল্লাহ!! সবাই অপেক্ষা করেন!
আমাদের থেকে যারা এপ্স নিলেন তাদের এপ্স 2/3 দিন এর ভিতর ঠিক হবে! ইনশা-আল্লাহ! সবাই অপেক্ষা করেন!
১৩ ভিউ এ ক্লিক! প্রতি ক্লিক এ ১০০ পয়েন্ট!
শুধু US দিয়ে কাজ করতে হবে!
এপ্স লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.freedomlabbdapk.myfamilyv3
রেফার কোডঃ ১২৩৪
♦️১৩ ভিউ এ ক্লিক!
♦️প্রতি ক্লিক এ ৮০ পয়েন্ট
🔔 কোন ব্রেক টাইম নাই
🧲 Vpn এর US কান্ট্রি দিয়ে কাজ করতে হবে!
🏆 প্রতিদিন ৩০ টাকার কাজ
১৫ টাকা হলে রিচার্জ
৩০ টাকা হলে বিকাশ
৩০ টাকা হলে নগদ
🎀 এপ্স লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.freedomlabbdapk.myfamilyv3
🎯রেফার কোডঃ ১২৩৪
🧶 সাপোর্ট গ্রুপঃ https://t.me/joinchat/-WvC1iQcKNNmYjc1
🧲এডমিন লিংকঃ @Md_Tuhin_Mia
এখানে সবাই কি এডমিন?নাকি ইউজার ও আছেন? আমার একটা এপ্স আছে! আপনাদের দিবো কি? কাজ করবেন?
