PT Zone Lab ( PTZ Lab )
رفتن به کانال در Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
نمایش بیشترکشور مشخص نشده استدسته بندی مشخص نشده است
716
مشترکین
اطلاعاتی وجود ندارد24 ساعت
اطلاعاتی وجود ندارد7 روز
اطلاعاتی وجود ندارد30 روز
آرشیو پست ها
☑️ আমাদের থেকে এপ্স নিয়ে Play Store এ না দিয়ে যারা অনেকদিন ধরে কাজ করতেছেন তাদের Ecpm যদি কমে যায় তাহলে ইনবক্স এ এপ্স এর নাম,লগো দেন! ফ্রি তে আপডেট করে দিবো!
✅ আপনাদের ইনকাম এ আমাদের ইনকাম! তাই আপনাদের ভালো আমাদের দেখতে হবে!
➡️ ইনবক্সঃ @Online24Tuhin
☑️ ইসলামি ব্যাংক এর পেমেন্ট পেইড করা হইছে, ব্যাংক এশিয়া এর পেমেন্ট এখন ও পেইড হয় নাই! সবাই অপেক্ষা করেন! যাদের পেমেন্ট সবমিট হইছে সবার পেইড হয়ে যাবে! ইনশা-আল্লাহ!!
✅ পেমেন্ট তো পেয়ে ই গেলেন! এখন সবাই এপ্স নিয়ে Play Store এ দিয়ে দেন! তাহলে পেমেন্ট হাতে পেয়ে ই কাজ শুরু করতে পারবেন!
➡️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
☑️ ৪ তারিখ এর Ecpm আপডেট!!🤐
✅ ভালো জিনিস যাচাই করে নেন!
➡️ Ecpm সবসময় ভালো পাবেন! ইনশা-আল্লাহ! শুধু যেভাবে বলবো কাজ করবেন!
✅ যারা আমার এপ্স নিয়ে এখন ও আমার প্রাইভেট গ্রুপ এ যয়েন করেন নাই ইনবক্স করেন,না হলে অনেক কিছু মিস করবেন! 🙂
☑️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
☑️ ইসলামি ব্যাংক এর পেমেন্ট পেইড করা হইছে, ব্যাংক এশিয়া এর পেমেন্ট এখন ও পেইড হয় নাই! সবাই অপেক্ষা করেন! যাদের পেমেন্ট সবমিট হইছে সবার পেইড হয়ে যাবে! ইনশা-আল্লাহ!!
✅ পেমেন্ট তো পেয়ে ই গেলেন! এখন সবাই এপ্স নিয়ে Play Store এ দিয়ে দেন! তাহলে পেমেন্ট হাতে পেয়ে ই কাজ শুরু করতে পারবেন!
➡️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
আলহামদুলিল্লাহ!!🥰 পেমেন্ট পেইড করা শুরু করছে! সবাই অপেক্ষা করেন! ধন্যবাদ!!
☑️ ধৈর্য ধরেন!! যারা কাজ করেও পারতেছেন,শুধু লস হচ্ছে আর লস হচ্ছে! তারা অপেক্ষা করেন! আল্লাহ আপনাকেও একদিন সফল করবেন! ইনশা-আল্লাহ!!
✅ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
☑️ যারা মনে করেন যে আমার একাউন্ট এ ৫০$ করতে ৫/৬ দিন এর ও বেশি লাগবে তারা এপ্স Play Store এ দিয়ে কাজ কইরেন! কারন Play Store এ ছাড়া একটা একাউন্ট এ ৪/৫ দিন Ecpm ভালো থাকে! পরে Ecpm কমে যাবে!!
✅ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
☑️ আলহামদুলিল্লাহ!! আমাদের এপ্স নিয়ে কেউ একজন সফল হলেই আমরা সফল!
✅ আমাদের যত কাজ সব আপনাদের জন্য ই! আমরা চাই আপনারা এপ্স নিয়ে ভালো কিছু করেন! এই চেষ্টা ই আমরা করি!
➡️ এপ্স নিতে ইনবক্সঃ @Online24Tuhin
⭕️ PTZ Lab ⭕️
☑️ অনেক এপ্স তো ব্যবহার করলেন! এবার না হয় একবার আমার এপ্স টা ব্যবহার করে দেখেন! একবার শুধু চেক করেই দেখেন!
⭕️ Ecpm চেকঃ https://t.me/Pt_Zone_App_Developer/768?single
✅ এপ আইডি চেঞ্জ, কালার চেঞ্জ, ৪ টা থিম চেঞ্জ, ওয়ান সিগনাল নোটিফিকেশন ইত্যাদি!
➡️ এপ্স ডিটেইলসঃ https://t.me/Pt_Zone_App_Developer/688?single
✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
☑️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
➡️ আপনি এডমিন হলে একবার ইনবক্স করে বা আমাদের চেনেল টা একবার দেখে আসেন! ধন্যবাদ!!
☑️ কি ভাই! পেমেন্ট তো সাবমিট হলো! এখন সবাই এপ্স নিয়ে Play Store এ দেন!
✅ এপ্স নিতে ইনবক্সঃ @Online24Tuhin
আলহামদুলিল্লাহ!!🥰 চিন্তা ও করি নাই যে এতো তাড়াতাড়ি পেমেন্ট করে দিবে! সবাই অপেক্ষা করেন! হয়ে যাবে! ইনশা-আল্লাহ!
এই মাস থেকে পেমেন্ট পাবেন ১৫ তারিখ এর পর! কেউ চিন্তা করবেন না! সময় হলে পেমেন্ট চলে আসবে! ইইনশা-আল্লাহ
আজকের সবার Ecpm রাত ১০ টায় আপডেট দিবো! যারা এপ্স এর Ecpm দেখতে চান রাত ১০ টায় এক্টিব থাইকেন!
☑️ নতুন অফার-
🩸 একসাথে এপ্স এর প্রাইস-
1⃣ ০২ টা এপ্স= ৫৫০ টাকা
2⃣ ০৩ টা এপ্স= ৭৫০ টাকা
3⃣ ০৫ টা এপ্স= ১০০০ টাকা
4⃣ ১০ টা এপ্স= ১৬০০ টাকা
✅ যত বেশি এপ্স তত কম দাম! 😍
➡️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
⭕️ আমরা কিছু বলি না! যা বলবে সব এডমিনরা ই বলবে!
✅ যারা ডেভেলপার আছেন! তাদের কে একটা কথা বলি ছোট মানুষ হয়ে বলতেছি,,,যে সময় অন্য ডেভেলপার নিয়ে রিসার্জ করেন যে,, কিভাবে থাকে নিচে নামানো যাই!! এই সময় টা আপনার এডমিনদের দেন! দেখবেন এই মাস এ ১০ টা এপ্স সেল হলে সামনের মাস এ ১৫ টা হবে! কমবে না একটা ও!ইনশা-আল্লাহ!!
☑️ আমাদের এপ্স নিয়ে সাপোর্ট এর জন্য চিন্তা করতে হবে না! শুধু একবার নিয়ে দেখেন
➡️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
🙈 শুভ সকাল!!
⭕️ Ecpm চেকঃ https://t.me/Pt_Zone_App_Developer/768?single
➡️ এপ্স ডিটেইলসঃ https://t.me/Pt_Zone_App_Developer/688?single
✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
☑️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
⭕️ Ecpm চেকঃ https://t.me/Pt_Zone_App_Developer/768?single
➡️ এপ্স ডিটেইলসঃ https://t.me/Pt_Zone_App_Developer/688?single
✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
☑️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
☑️ এখন থেকে কেউ চাইলে ৫০% পেমেন্ট অগ্রিম দিয়ে এপ্স অর্ডার করতে পারবেন!
🩸 এপ্স অর্ডার এর ৫ মিনিট এর ভিতর এপ্স পাবেন!
✅ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
☑️ Ecpm আপডেট!!🤐
✅ ভালো জিনিস যাচাই করে নেন!
➡️ Ecpm গেরেন্টি আমি এমনি এমনি দেই না! না বুঝে কাজ করি না! 😁 কোন কাজ এ সফল না হয়ে কথা বলি না! এটা আমার অভ্যাস! 🤐
✅ যারা আমার এপ্স নিয়ে এখন ও আমার প্রাইভেট গ্রুপ এ যয়েন করেন নাই ইনবক্স করেন,না হলে অনেক কিছু মিস করবেন! 🙂
☑️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
✅ আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
