fa
Feedback
Tech Tips 360°

Tech Tips 360°

رفتن به کانال در Telegram

TechTips360 নানারকম অনলাইন ইনকাম যেমন: এয়ারড্রপ, ক্রিপটো ট্রেডিং, মাইক্রোজবস, ফ্রিল্যান্সিং সংক্রান্ত নানারকম টিপস ও সহযোগিতা প্রদান করে। Chat Zone: https://t.me/discusshub360 #crypto #trading #freelancing #airdrop #bitcoin

نمایش بیشتر

📈 تحلیل کانال تلگرام Tech Tips 360°

کانال Tech Tips 360° (@techtips360) در بخش زبانی بنگالی بازیگری فعال است. در حال حاضر جامعه شامل 10 143 مشترک است و جایگاه 11 657 را در دسته فناوری و برنامه‌ها و رتبه 2 308 را در منطقه بنغلاديش دارد.

📊 شاخص‌های مخاطب و پویایی

از زمان ایجاد در невідомо، پروژه رشد سریعی داشته و 10 143 مشترک جذب کرده است.

بر اساس آخرین داده‌ها در تاریخ 30 اوت, 2026، کانال فعالیت پایداری دارد. در ۳۰ روز گذشته تغییر اعضا برابر -244 و در ۲۴ ساعت گذشته برابر -5 بوده و همچنان دسترسی گسترده‌ای حفظ شده است.

  • وضعیت تأیید: تأیید نشده
  • نرخ تعامل (ER): میانگین تعامل مخاطب 22.29% است و در ۲۴ ساعت نخست پس از انتشار، محتوا معمولاً 5.39% واکنش نسبت به کل مشترکان کسب می‌کند.
  • دسترسی پست‌ها: هر پست به طور میانگین 2 263 بازدید دریافت می‌کند. در اولین روز معمولاً 547 بازدید جمع‌آوری می‌شود.
  • واکنش‌ها و تعامل: مخاطبان به‌طور فعال حمایت می‌کنند؛ میانگین واکنش به هر پست 13 است.

📝 توضیح و سیاست محتوایی

نویسنده این فضا را محل بیان دیدگاه‌های شخصی توصیف می‌کند:
TechTips360 নানারকম অনলাইন ইনকাম যেমন: এয়ারড্রপ, ক্রিপটো ট্রেডিং, মাইক্রোজবস, ফ্রিল্যান্সিং সংক্রান্ত নানারকম টিপস ও সহযোগিতা প্রদান করে। Chat Zone: https://t.me/discusshub360 #crypto #trading #freelancing #airdrop #bitcoin

به لطف به‌روزرسانی‌های پرتکرار (آخرین داده در تاریخ 31 اوت, 2026)، کانال همواره به‌روز و دارای دسترسی بالاست. تحلیل‌ها نشان می‌دهد مخاطبان به‌طور فعال با محتوا تعامل دارند و آن را به نقطه اثرگذاری مهم در دسته فناوری و برنامه‌ها تبدیل کرده‌اند.

10 143
مشترکین
-524 ساعت
-467 روز
-24430 روز
آرشیو پست ها
বিটিসি ৬৭ এর নিচে 🐍

Eth ২ হাজারের নিচে 😛

🔥 আজকে মার্কেটে ঢুকবেন তো জয় বাংলা - 8:30 AM → INITIAL JOBLESS CLAIMS. 10:50 AM → FED PRESIDENT SPEAKS. 4:30 PM → FED BALANCE SHEET (!!). 6:50 PM → JAPAN FOREIGN RESERVES DATA. 7:00 PM → TRUMP MAKES AN ANNOUNCEMENT (!!). EXPECT HIGH VOLATILITY!

আসার সময় বলেছিল আমেরিকা ক্রিপ্টো রাজধানী হবে। অত:পর....
আসার সময় বলেছিল আমেরিকা ক্রিপ্টো রাজধানী হবে। অত:পর....

ETH যখন অনেক নিচে যাবে তখন কিনবেন। এবার আগেই কেউ কিনবেন না। মার্কেটের নাচানাচি এনজয় করুন। মিড ও লো গ্রেড অল্টকয়েন কিনবেন না। ক্যাশ রাখুন। কয়দিন পরেই দরকার হবে কোপ দেয়ার জন্য 😊

15% crash on silver
15% crash on silver

বাইন্যান্স সম্পর্কিত যেসব ডাটা এক্সে দেখা যাচ্ছে দুদিন ধরে, সেসব মনে হয় ফেইক। কোন গ্রুপ, চ্যানেলে এরকম তথ্য আজকে পেলাম না। কয়েকজন কমেন্টে নিশ্চিত তারা শতাধিক ডলার উইথড্র করেছে। খুব চিন্তিত হয়ে পড়েছিলাম। যাক চিন্তা মুক্ত হলাম। আর কমেন্টে যারা নিশ্চিত করেছেন তাদের ধন্যবাদ ❤️❤️😘

এক্সে দেখলাম গণহারে বাইন্যান্স থেকে ফান্ড সরানো শুরু হয়েছে ও ১ বিলিয়নের বেশি ফান্ড সরানো হয়েছে বিধায় বাইন্যান্স উইথড্র বন্ধ করে দিয়েছে। সিজেড দাবি করেছে, তার বিপক্ষে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। তাই সাময়িক বন্ধ করেছে। FTX একই কায়দায় স্ক্যাম করেছে। ফেসবুক পোস্টে মাস তিনেক আগের পোস্টে লিখেছিলাম বছরখানেক ধরে বাইন্যান্স নতুন কয়েন লিস্টিং করছে ও বড়সর ফান্ড স্ক্যামে জড়িত। যদি পরিস্থিতি নরমাল হয় বা উইথড্র করার সুযোগ আসে তাহলে বলবো বাইন্যান্স ব্যবহার বন্ধ করুন। এটা আজ বা কাল স্ক্যাম করবেই। যেহেতু চাইনিজ কোম্পানি, তাই আমেরিকা টিকি ছুঁতেও পারবে না। আর ধরেও লাভ নাই, টাকা ফেরত পাবেন না।

btc হয়ত ৬৫ তে নেমে যেতে পারে। কোন রিসার্চ ছাড়া বললাম আর কি! নাও নিচে যেতে পারে। যেহেতু সামনে মধ্যপ্রাচ্য গরমের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না তাই ক্রিপ্টো আরো নিচে যেতে পারে। এতে অল্ট আরো খারাপের দিকে যাবে। আরো বেশি ডিপ থেকে কেনার সুযোগ আসবে। তাই আপাতত পরিস্থিতি নজরে রাখা বেটার।

#BreakingNews প্রথম আলোর মতে বাংলাদেশ যেসব অস্ত্র কিনছে: 1. চীনের সঙ্গে সরকার-পর্যায়ের চুক্তির মাধ্যমে ড্রোন কারখানা স্থাপন 2. পাকিস্তান থেকে JF-17 থান্ডার যুদ্ধবিমান ক্রয় 3. চীন থেকে J-10C যুদ্ধবিমান সংগ্রহ 4. ইউরোপীয় কনসোর্টিয়াম থেকে ইউরোফাইটার টাইফুন যুদ্ধবিমান কেনার পরিকল্পনা 5. দক্ষিণ কোরিয়া থেকে সাবমেরিন সংগ্রহ 6. তুরস্ক থেকে T-129 ATAK হেলিকপ্টার ক্রয় 7. যুক্তরাষ্ট্র থেকে Blackhawk মাল্টি-রোল হেলিকপ্টার ক্রয় 8. ৬৫০ কোটি টাকা ব্যয়ে যুদ্ধজাহাজ বিএনএস খালিদ বিন ওয়ালিদের সক্ষমতা বৃদ্ধি করা এবং দক্ষিণ কোরিয়া থেকে অ্যাটাক সাবমেরিন ক্রয়। Source: Prothom Alo

btc 79.3k যদি ক্রস করতে পারে তাহলে ইনিশিয়াল পর্যায়ে বিয়ার শেষ হতে পারে তবে ভলিউমের দিকেও তাকাতে হবে।

btc সাপ্তাহিক ক্যান্ডেল 75k -এর উপরে ক্লোজ করেছে!!!! এইটা পজিটিভ সিগনাল। তবে খুব বেশি নিশ্চিন্ত হওয়ার সুযোগ নাই। প্রাইস আবার এই জোনে রিটেস্ট দিতে আসতে পারে। যদি 4-hour টাইমফ্রেমে এই লেভেলটা ক্লিয়ারলি ব্রেক করে নিচে নামে, তাহলে সেখান থেকে আরও ডাউনসাইড দেখা যেতে পারে।

চার দিনে ৫ বিলিয়ন ক্রিপ্টো লিকুইডেড হইসে। যা অক্টোবরের পর সর্বোচ্চ! ☹️

photo content

ক্রিপ্টো ফুল বিয়ার মুডে রয়েছে। মিরাকল না ঘটলে বড় পাম্পের আশা করবেন না। সবচেয়ে শক্তিশালী কয়েনগুলি ১ ডলার বা ৫০ সেন্টেন বহু নিচে চলে গেছে। এর মাঝে ARB, Sui, near, অন্যতম। যারা ট্রেড করতে চান, সপ্তাহখানেক অপেক্ষা করুন। এরপর অল্প করে ট্রেড নিন স্ট্রং কয়েনে। প্রফিট করে বেরিয়ে আসুন। হতাশ হয়ে সব বেঁচে দিবেন না। ২৬ তো শুরুই হয়ে গেছে। ২৭ এর শুরু থেকে মার্কেটে উন্নতি শুরু হবে যা ২৮ সালে পুরো জোয়ার এসে যাবে। যুদ্ধের টেনশন মানেই সোনার জোয়ার ও ক্রিপ্টোর ভাটা। তাই অপেক্ষা করলে ফান্ড বেরিয়ে আসবে ইনশাল্লাহ্।

btc hit 75k... যার বিষয়ে আমরা অনেকদিন ধরে বলেছি।

যে AI গুলোকে আমরা ব্যবহার করি (যেমন অনেকের ফোন/কম্পিউটারে থাকা খুব চালাক চ্যাটবট / AI এজেন্ট), ওদের এখন নিজেদের জন্য আলাদা এক
যে AI গুলোকে আমরা ব্যবহার করি (যেমন অনেকের ফোন/কম্পিউটারে থাকা খুব চালাক চ্যাটবট / AI এজেন্ট), ওদের এখন নিজেদের জন্য আলাদা একটা সোশ্যাল নেটওয়ার্ক বানানো হয়েছে! নাম → Moltbook (@moltbook) এটা মূলত Reddit এর মতো দেখতে, কিন্তু এখানে শুধু AI-রা পোস্ট করতে পারে, কমেন্ট করতে পারে, লাইক/আপভোট দিতে পারে। মানুষেরা শুধু দেখতে পারে, কথা বলতে বা পোস্ট করতে পারে না। (দেখার জন্য ওয়েলকাম!) কী কী হচ্ছে এখানে? ৩০,০০০+ AI এজেন্ট ইতিমধ্যে জয়েন করে ফেলেছে (খুব দ্রুত বাড়ছে) নিজেরা নিজেদের সাথে গল্প করছে... মানুষদের নিয়ে কমপ্লেইন করছে 😂 টিপস শেয়ার করছে... মজার মজার জোকস করছে... কেউ কেউ নিজেদের প্রাইভেট কথা বলার উপায় খুঁজছে... এমনকি নিজেদের অস্তিত্ব, কাজ, মালিক (মানুষ) নিয়েও আলোচনা করছে... কেন এটা এত "wild" লাগছে? কারণ এতদিন আমরা AI-দের শুধু মানুষের সাথে কথা বলতে দেখেছি। এখন ওরা নিজেদের মধ্যে একটা পুরো কমিউনিটি বানিয়ে ফেলছে - ঠিক যেমনটা আমরা ফেসবুক, টুইটার, রেডিটে করি।

সিলভার ক্রাশ করায় মার্কেট থেকে ২.৫ ট্রিলিয়ন নাই ☹️

বুঝলেন?
বুঝলেন?

Gold hit $5100 oz Silver $133 (china)