es
Feedback
✴️CRYPTO EARNING✴️

✴️CRYPTO EARNING✴️

Ir al canal en Telegram

কিপ্টো আর্নিং গ্রুপে স্বাগতম।সকল প্রকার মাইনিং আপডেট পেতে আমার টেলিগ্রাম চ্যানেল এবং গ্রুপের সাথে যুক্ত থাকেন।সবার আগে সকল প্রকার মাইনিং এর আপডেট এবং মাইনিং বিষয়ে সাহায্য পাবেন ১০০%।

Mostrar más
228
Suscriptores
Sin datos24 horas
-27 días
-530 días
Archivo de publicaciones
. 🔥 BLUM TGE Q2 2025 এবং Airdrop এ eligible হওয়ার জন্য ৩ টা শর্ত দিয়েছে। 🔥 Snapshot এখনও নেয়া হয়নি, তাই যত তারাতারি সম্ভবত
. 🔥  BLUM TGE Q2 2025 এবং Airdrop এ eligible হওয়ার জন্য ৩ টা শর্ত দিয়েছে। 🔥  Snapshot এখনও নেয়া হয়নি, তাই যত তারাতারি সম্ভবত ৩ টা শর্ত পুরন করতে হবে। 1️⃣  কমপক্ষে 100K অর্থাৎ ১ লক্ষ BP (Blum Points) থাকতে হবে। 2️⃣  কমপক্ষে 750 MP (Meme Points) থাকতে হবে অথবা PoA (Proof of Activity) করা থাকতে হবে। ✅  PoA আমরা আগে করেছি - যেটা করতে সম্ভবত 0.1 TON লেগেছিল। PoA করা থাকলে 750 MP লাগবে না। এরপরও যাদের PoA করা আছে তারাও বেশি Airdrop পাওয়ার জন্য 750 MP করে রাখতে পারেন। ✅  প্রতি ১০ ডলারের Trade করলে 50 MP পাওয়া যাবে। Memepad অপশন থেকে যেকোনো টোকেন Buy Sell করলে Trade হবে। 3️⃣  কমপক্ষে ২ টা রেফার থাকবে হবে। ✅  যাদের রেফার নাই তারা নিজের id দিয়েই Fake রেফার করে রাখতে পারেন। .

Seed যারা কাজ করছিলেন তারা ভিডিওটা দেখে সবাই সুই ওয়ালেট কানেক্ট করে নেন।

💵 Cars.com ডোমেইন টি ২০১৪ সালে 872 মিলিয়ন ডলারে Gannett কোম্পানী ক্রয় করে নেয়। 💵 LasVegas.com ডোমেইনটি 2005 সালে 90 মিলিয়ন
💵 Cars.com ডোমেইন টি ২০১৪ সালে 872 মিলিয়ন ডলারে Gannett কোম্পানী ক্রয় করে নেয়। 💵 LasVegas.com ডোমেইনটি 2005 সালে 90 মিলিয়ন ডলারে বিক্রি হয়। ℹ️ এগুলির পেছনে খরচ ছিলো ১০ থেকে মাত্র ১২ ডলার। ✔️ঐতিহাসিক আরও অনেক তথ্য রয়েছে। ℹ️ এসব তথ্য কেন তুলে আনছি আপনাদের সাথে ??

10 ঘন্টায় 72 হাজার প্লাস বট একাউন্ট ব্যান করলো হট প্রটোকল। মাল্টি করা লোকজন সাবধান। হট এত সস্তা না। হট মানে গড়ম।

PAWS Claim Live Now Claim: https://paws.community/app/dashboard
PAWS Claim Live Now Claim: https://paws.community/app/dashboard

$Paws মাইনার সারা দাও 🙊 এগুলো কার 😹 $PAWS তালিকাভুক্তির পর আমার পার্টি 🥳😜
$Paws মাইনার সারা দাও 🙊 এগুলো কার 😹 $PAWS তালিকাভুক্তির পর আমার পার্টি 🥳😜

🐾PAWS ক্লেইম/উইড্রো আগামীকাল শুরু হবে..!🐾PAWS ক্লেইম/উইড্রো হয়তো আগামীকাল শুরু হবে!- যদিও গতকাল ক্লেইম হওয়ার কথা ছিলো!- ⌨️ত
🐾PAWS ক্লেইম/উইড্রো আগামীকাল শুরু হবে..!🐾PAWS ক্লেইম/উইড্রো হয়তো আগামীকাল শুরু হবে!- যদিও গতকাল ক্লেইম হওয়ার কথা ছিলো!- ⌨️তারা বলতেছে ভালো প্রফিট দিবে বাকিটা দেখা যাক...

এটাতে যারা কাজ করেন সবাই অল্প কিছু করে টোকেন সেন্ড করেন এবং এড্রেস দেন আমিও সেন্ড করব। ARW8Y2cZ5bRAfPvdoxHcZgY5YncbnHHfkgSshV
এটাতে যারা কাজ করেন সবাই অল্প কিছু করে টোকেন সেন্ড করেন এবং এড্রেস দেন আমিও সেন্ড করব। ARW8Y2cZ5bRAfPvdoxHcZgY5YncbnHHfkgSshVavGJiGMwpgPLeqa

MIRA NETWORK Joint Link http://lumira-miner.com/ Refer code: Akash52
MIRA NETWORK Joint Link http://lumira-miner.com/ Refer code: Akash52

MIRA NETWORK Joint Link http://lumira-miner.com/ Refer code: Akash52

যারা কাজ করেছিলেন মেটামাস্ক অ্যাড্রেস সাবমিট করে দেন। Link: https://t.me/KibbleClickBot/clicker?startapp=1672965047
+1
যারা কাজ করেছিলেন মেটামাস্ক অ্যাড্রেস সাবমিট করে দেন। Link: https://t.me/KibbleClickBot/clicker?startapp=1672965047

🔥🔥RUBI MINING🔥🔥 ⚫👉Coin name: RUBI🟡 ⚪👉Trust Rank:99.99%🔵 🔘👉খুবই পাওয়ারফুল এবং স্ট্রং মাইনিং এপস।অনেক দিন আগে জয়েন করেছিলাম।সবকিছু ভালো দেখে আবার নতুন করে ইনস্টল করে মাইনিং শুরু করলাম।🔹🔸▫️▪️ ☑️👉Signup Link🟠 https://rubi.click/join/AKASH52 Referral code: টাচ টু কপি AKASH52 🟠👉নোট:মাইনিং স্পিড খুব তাড়াতাড়ি কমে যাবে। ♥️♥️👉👉অলরেডি এই কয়েন আন অফিশিয়ালি বাই-সেল হচ্ছে।

$PAWS Airdrop claim and Token Listing on CEX and DEX happening on the 18th of March Airdrop Claim will be available via paws.
$PAWS Airdrop claim and Token Listing on CEX and DEX happening on the 18th of March Airdrop Claim will be available via paws.community $PAWS is airdropping 62.5% Supply to the Paws app users 

TONXDAO Task Answers DAO R. FAQ : Decentralization DAO R. Overview : Legalization https://t.me/tonxdao_bot?start=ref_16729650
TONXDAO  Task Answers DAO R. FAQ : Decentralization DAO R. Overview  : Legalization https://t.me/tonxdao_bot?start=ref_1672965047

Join https://www.cpen.io?r=Akash52 হেই cPenNetwork সম্প্রদায়, মাত্র 3 দিনের মধ্যে, cPen মাইনিং INK-এ চলে যাবে৷ বাধা এড়াতে অ
Join https://www.cpen.io?r=Akash52 হেই cPenNetwork সম্প্রদায়, মাত্র 3 দিনের মধ্যে, cPen মাইনিং INK-এ চলে যাবে৷ বাধা এড়াতে অনুগ্রহ করে আপনার অ্যাপটি v1.2.20 বা তার পরে আপডেট করুন। দ্রষ্টব্য: যখন PEN থেকে INK তে মাইনিং ট্রানজিশন হয়, তখন আপনার বর্তমান স্ট্রিক INK মাইনিংয়ের জন্য রিসেট হবে। 11 মার্চ, KYC এবং ওয়ালেট ঠিকানা এন্ট্রি ব্যালেন্স যাচাইকরণ এবং টোকেন বিতরণের জন্য বিরতি দেওয়া হবে। cPen টোকেন বিতরণের জন্য যোগ্যতা অর্জন করতে, আপনার KYC সম্পূর্ণ করুন এবং 11 মার্চের আগে আপনার BSC ওয়ালেট ঠিকানা যোগ করুন—যদি না হয়, তাহলে আপনার PEN টোকেনগুলি পুড়িয়ে দেওয়া হবে। আপনার অব্যাহত সমর্থনের জন্য ধন্যবাদ!

Join https://www.cpen.io?r=jakir5566 হেই cPenNetwork সম্প্রদায়, মাত্র 3 দিনের মধ্যে, cPen মাইনিং INK-এ চলে যাবে৷ বাধা এড়াতে
Join https://www.cpen.io?r=jakir5566 হেই cPenNetwork সম্প্রদায়, মাত্র 3 দিনের মধ্যে, cPen মাইনিং INK-এ চলে যাবে৷ বাধা এড়াতে অনুগ্রহ করে আপনার অ্যাপটি v1.2.20 বা তার পরে আপডেট করুন। দ্রষ্টব্য: যখন PEN থেকে INK তে মাইনিং ট্রানজিশন হয়, তখন আপনার বর্তমান স্ট্রিক INK মাইনিংয়ের জন্য রিসেট হবে। 11 মার্চ, KYC এবং ওয়ালেট ঠিকানা এন্ট্রি ব্যালেন্স যাচাইকরণ এবং টোকেন বিতরণের জন্য বিরতি দেওয়া হবে। cPen টোকেন বিতরণের জন্য যোগ্যতা অর্জন করতে, আপনার KYC সম্পূর্ণ করুন এবং 11 মার্চের আগে আপনার BSC ওয়ালেট ঠিকানা যোগ করুন—যদি না হয়, তাহলে আপনার PEN টোকেনগুলি পুড়িয়ে দেওয়া হবে। আপনার অব্যাহত সমর্থনের জন্য ধন্যবাদ!

Those who have claimed NFT in Wcoin but didn't get it, wait, they will get it even if it is delayed for a few days and they s
Those who have claimed NFT in Wcoin but didn't get it, wait, they will get it even if it is delayed for a few days and they still have a lot of work to do + currently the market condition is bad etc. Wcoin will not be listed on 25th February but even if it is delayed for a few months, it will be listed. Wcoin এ যারা NFT Claim করেছেন কিন্তু পাননি তারা অপেক্ষা করুন কিছুদিন দেরি হলেও পেয়ে যাবেন এবং তাদের এখনো অনেক কাজ বাকি আছে + বর্তমানে মার্কেটের অবস্থা খারাপ ইত্যাদি বিভিন্ন কারণে Wcoin 25th February লিস্টিং হবে না কিন্তু কয়েক মাস দেরি হলেও লিস্টিং হবে চিন্তা নেই এমনকি পরবর্তী যেকোনো আপডেট আসলেই জানিয়ে দেওয়া হবে ইনশাআল্লাহ