Notfound Error X
Canal cerrado
Sin datos
Suscriptores
Sin datos24 horas
-27 días
-730 días
Archivo de publicaciones
Unlimited USA 🇺🇸 & Canada 🇨🇦 WhatsApp accounts available! If you need one, feel free to DM 💌💬
@Notfound_errorx
+1
Twilio অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য যদি কারো নাম্বারের প্রয়োজন হয় তো মেসেজ করবেন। [paid number]
Per otp 10 tk
@Notfound_errorx
আর যদি কেউ নিজে নিতে চান তাহলে smspoole ডলার ডিপোজিট করে কিনে নিতে পারবেন..
Twilio অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য যদি কারো নাম্বারের প্রয়োজন হয় তো মেসেজ করবেন। [paid number]
Per otp 10 tk
ছয় থেকে সাত মিনিটেই চারটা অ্যাকাউন্ট খোলা এবং ওয়েবসাইটে সেল করা চারটে খানি ব্যাপার না.... সিস্টেম জানা থাকলে অনেক কিছুই করা সম্ভব...🐸🐸
Wsotp এর নতুন অফিসিয়াল বট.... আগের বট ব্যবহার না করে এটা ব্যবহার করিয়েন কোন সমস্যা হবে না
Bot link--
https://t.me/wsotp100_bot?start=u5624278091
প্রতি মেসেজে 0.015$. Whatsapp ভাড়া দিয়ে ইনকাম করুন। 10 বার = 0.15$
নিয়ম:
১. Country code সহ নাম্বার দিবেন
২. Whastapp/Whatsapp business সিলেক্ট করবেন
৩. limit এ 10 সিলেক্ট করবেন
৪. বট থেকে qr code দিবে ওইটা scan করে লগিন করবেন(সময় লাগবে)
১০ টা মেসেজ এর ব্যালেন্স অ্যাড হয়ে গেলে whatsapp থেকে link করা device তা unlink/remove করে দিবেন
একটা শেষ। আবার নতুন আরেকটা করবেন। লিমিট ১০ দিলে নাম্বার ব্যান হবে না। ১ দিন পর আবার সেম নাম্বার অ্যাড করবেন।
➡️Bot Link :
https://t.me/wsend_bot?start=u6546914677
WSOTP বটের নতুন আরেকটি বট এনেছে যেখানে WhatsApp ভাড়া দেয়ার মতো কাজ করা যাবে😁
Bot Link🖇️ https://t.me/wsend_bot?start=u5624278091
বিস্তারিত পরে আপনাদেরকে জানানো হবে আপাতত জয়েন করে রাখেন😊
WSOTP বটের নতুন আরেকটি বট এনেছে যেখানে WhatsApp ভাড়া দেয়ার মতো কাজ করা যাবে😁
Bot Link🖇️ https://t.me/wsend_bot?start=u5624278091
বিস্তারিত পরে আপনাদেরকে জানানো হবে আপাতত জয়েন করে রাখেন😊
এই vpn টা কিনব কেউ যদি আমার সাথে এটা নিতে চান তাহলে যোগাযোগ করবেন.... পাঁচজন মিলে যদি নেই তাহলে দুই ডলারই হয়ে যাবে ইনশাআল্লাহ...
Inbox- @Notfound_errorx
Apnader kase jodi funds thake to coin er dam kome gele amon kisu coin kine rakhte paren jokhon dam bere jabe sell kore diben....alhamdulillah 2 dinei 6$+ profit....abr market up hole aro beshi hobe..tai funds k fele na rekhe kaje lagate paren..
R obossoi nij riske kinben...jodio atate risk onk tai kom🙂
only 7 jon claim korsen..amon offer r paben na re vai..joldi claim kore nen free free pore postaben
