es
Feedback
Earning Engine

Earning Engine

Ir al canal en Telegram

Welcome to noob community Keep learning & Keep earning For Collab : @Rifat_Ahmed

Mostrar más

📈 Análisis del canal de Telegram Earning Engine

El canal Earning Engine (@earning_engine01) en el segmento lingüístico de Bengalí es un actor destacado. Actualmente la comunidad reúne a 74 284 suscriptores, ocupando la posición 1 604 en la categoría Criptomonedas y el puesto 167 en la región Bangladesh.

📊 Métricas de audiencia y dinámica

Desde su creación el невідомо, el proyecto ha mostrado un crecimiento acelerado, reuniendo a 74 284 suscriptores.

Según los últimos datos del 03 septiembre, 2026, el canal mantiene una actividad estable. En los últimos 30 días la variación de miembros fue de -4 737, y en las últimas 24 horas de -125, conservando un alto alcance.

  • Estado de verificación: No verificado
  • Tasa de interacción (ER): El promedio de interacción de la audiencia es 3.56%. Durante las primeras 24 horas tras publicar, el contenido suele obtener 2.71% de reacciones respecto al total de suscriptores.
  • Alcance de las publicaciones: Cada publicación recibe en promedio 2 648 visualizaciones. En el primer día suele acumular 2 014 visualizaciones.
  • Reacciones e interacción: La audiencia responde de forma activa: el promedio de reacciones por publicación es 39.

📝 Descripción y política de contenido

El autor describe el recurso como un espacio para expresar opiniones subjetivas:
Welcome to noob community Keep learning & Keep earning For Collab : @Rifat_Ahmed

Gracias a la alta frecuencia de actualizaciones (últimos datos recibidos el 04 septiembre, 2026), el canal mantiene la vigencia y un amplio alcance. La analítica demuestra que la audiencia interactúa activamente con el contenido, lo que lo convierte en un punto de referencia dentro de la categoría Criptomonedas.

74 284
Suscriptores
-12524 horas
-1 1767 días
-4 73730 días
Archivo de publicaciones
কার কার ২ ফোনে চার্জ আছে? আলহামদুলিল্লাহ বলি তারা😇

mint price ভালোই হাই😑 রিস্ক আছে,, না করা ব্যাটার

Earn Crypto এর পক্ষ থেকে ১০,০০০৳ হাজার টাকার গিভওয়ে 🥳 🔺Telegram Channel :👇 https://t.me/Earn_Crypt0BD https://t.me/Earn_Cr
Earn Crypto এর পক্ষ থেকে ১০,০০০৳ হাজার টাকার গিভওয়ে 🥳 🔺Telegram Channel :👇 https://t.me/Earn_Crypt0BD https://t.me/Earn_Crypt0BD NFT + Instant Offer + Exchanger Loot সকল আগুন অফার সবার আগে পেয়ে যাবেন ইনশাআল্লাহ 🫂 📌টেলিগ্রাম চ্যানেলে জয়েন হয়ে পিন করে Screenshot সহ আপনার Bkash Number / BSC Address / Recharge Number সিম নাম সহ কমেন্ট করুন সবাই ❤️‍🩹

আপনাদের ওদিকে বিদ্যুতের কী অবস্থা?
Anonymous voting

২৪ ঘণ্টায় ১০ ঘণ্টা লোডশেডিং… যেই গরম পড়ছে রে ভাই, এভাবে বাঁচা কঠিন! 🥵

তারপর কে কত ম্রা খেলেন.?
তারপর কে কত ম্রা খেলেন.?

X 😐
X 😐

Check

Alhamdulillah
Alhamdulillah

Mensaje de voz03:03

স্কেম করলে nft এর সব হাইপ একদম মাটিতে😁 আর যদি 0.7-0.8 eth floor রেখে দেয় তাইলে nft hype to the galaxy সব nft project এখন ওদের আউটপুটের অপেক্ষ্য

Many influencer invested their a large portion of portfillo into this project 😐 15m$+ raised nft hype is at skyyy

Sweet home🤪
Sweet home🤪

Jumma Mubarak❤🥰🥰
Jumma Mubarak❤🥰🥰

Relay bridge এ অনেকের ফান্ড আটকে যাচ্ছে & টিম কোনো সলুশন দিচ্ছেনা অনেকের নাকি ধারণা হচ্ছে relay bridge hack হয়েছে কারণ ব্রিজ করতে নিলে নাকি ওয়ালেটের ফান্ড গায়েব হয়ে যাচ্ছে একটু আগের থেকে এই আপডেট গুলা দেখা যাচ্ছে এক্স এ আপনারা relay তে ওয়ালেট কানেক্ট করছেন প্রায় সবাই ই বিভিন্ন ব্রিজ করার সময় revoke করে দেন পারমিশন আর এখন কোনো সোয়াপ ব্রিজ করবেন না এদের সাইটে

মাত্র পোস্ট করল🙂 হাইপ থামতে দিবেনা এরা😑!
মাত্র পোস্ট করল🙂 হাইপ থামতে দিবেনা এরা😑!

Mensaje de voz03:13

প্রজেক্টটা এখনো একদম early আছে। আগামী ১৫ দিনের মধ্যেই Ambassador Program আসতে পারে। তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্য
প্রজেক্টটা এখনো একদম early আছে। আগামী ১৫ দিনের মধ্যেই Ambassador Program আসতে পারে। তাই যারা এখন থেকেই Discord-এ মোটামুটি অ্যাক্টিভ থাকবেন, তাদের জন্য Ambassador হওয়ার সুযোগ পাওয়া অনেক সহজ হবে। এখন থেকেই অ্যাক্টিভ থাকুন. 🔗Discord Join: https://discord.gg/9g5ZMZkvh⁠ Don’t miss it! ⚡️

btw যাদের অনেক ফান্ড পড়ে আছে ট্রাই মারতে পারেন কাল ২৪ ঘন্টা সময় আছে 0.03 eth per entry যত মন চায় নিতে পারবেন উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে নাইলে সব ফান্ড ফেরত অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে আর nft price predict করতেছে ০.৫ eth~ কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা😐 তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~

did anyone commited eth here? already 2.5eth commited😐 Nft hype is crazyy
did anyone commited eth here? already 2.5eth commited😐 Nft hype is crazyy