es
Feedback
TYOR OFFtopic

TYOR OFFtopic

Ir al canal en Telegram

এটা মূলত অফটপিক জিনিস আপলোডের জন্য খোলা। আমাদের মেইন চ্যানেল @TYORann

Mostrar más
255
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
Sin datos30 días
Archivo de publicaciones
Latest Update মরোক্কতে ভয়াবহ ভূমিকম্পে মৃত্যু ২ হাজার ছাড়িয়েছে 😢😢

حصيلة محينة.. المغرب يسجل 820 وفاة و672 إصابة بسبب "زلزال الحوز" 😞 A devastating toll.. Morocco records 820 Deaths and 672 I
حصيلة محينة.. المغرب يسجل 820 وفاة و672 إصابة بسبب "زلزال الحوز" 😞 A devastating toll.. Morocco records 820 Deaths and 672 Injuries due to the “Al Haouz earthquake” ~ Magnitude was 7.3 😳 ইয়া আল্লাহ রহম করো তোমার মুসলমান বান্দাদের উপর 😢

🔥🔥 Asia Cup 2023 - SUPER FOUR 🇧🇩 Bangladesh VS 🇱🇰 SriLanka 👀 কোন দল জিতবে আজকে? ⏰ খেলা শুরু আজ বিকাল ৩ টা ৩০ মিনিটে 😦
🔥🔥 Asia Cup 2023 - SUPER FOUR 🇧🇩 Bangladesh VS 🇱🇰 SriLanka 👀 কোন দল জিতবে আজকে? ⏰ খেলা শুরু আজ বিকাল ৩ টা ৩০ মিনিটে 😦 আজকে বাংলাদেশের জন্য Do or Die ম্যাচ

Crypto তে OG ধরা হয় আপনি কয়টা Halving দেখেছেন সেটার উপরে! আপনি যদি অলরেডি ১ টা Halving দেখে থাকেন তাহলে আপনি Pro! আর অলরেডি ২ টা দেখে থাকেন তাহলে আপনি OG! আর যদি সামনের Halving প্রথম হয়ে থাকে তাহলে আপনি আসলেই নতুন/Noob ক্রিপ্টোর ভাষায়। সামনের Halving আপনার ক্রিপ্টো জার্নির কততম Halving হতে যাচ্ছে? আমার দ্বিতীয় ইন শা আল্লাহ!

আসুন খেলা থেকে ট্রেডিং এর নিয়ম শিখি। গতকাল বাংলাদেশ ব্যাটিং এর শুরুতেই Collapse করে, bearish move and support broken ও অনুমেয় সামনে খারাপ করে (next movement prediction)। কিন্তু মাঝে মুশি-সাকিবের ১০০ রানের comeback partnership - bounce back তারপর আবার collapse, expected down from previous forecast. কি বুঝলেন? অনেকে বলে, সবাই বিটকয়েন up যাবে বললে down যাবে আবার down ভাবলে up যাবে। বিষয়টা সেরকম না। এটা হচ্ছে short term opposite affect. নানা রিজনে হতে পারে। এমন নয় যে, opposite টাই হয়। Short term up, eventually dump. বুঝাতে পারলাম কি? জানিনা easy করার বদলে আরো গোলমেলে বানিয়ে দিলাম কিনা 😅। এইটা বুঝে গেলে আপনি মার্কেট analysis and next direction এর বেটার আইডিয়া পেয়ে যাবেন।

👀 খেলা শুরু হয়ে গেলো, আজকে বাংলাদেশ কত রান করবে বলে আপনার মনে হয়? ব্যাট করতে নামলোঃ ~ নাঈম ~ মিরাজ

Bangladesh won the Toss & Choose to BAT

😢😢 কষ্ট-টা মনের ভিতর লাগে এভাবে আফগানিস্তানকে হেরে যেতে দেখে....Qualify করার এত কাছে থেকেও দূরে চলে গেলো.... 📸 Rashid Khan
😢😢 কষ্ট-টা মনের ভিতর লাগে এভাবে আফগানিস্তানকে হেরে যেতে দেখে....Qualify করার এত কাছে থেকেও দূরে চলে গেলো.... 📸 Rashid Khan

🔥🔥 Asia Cup 2023 - SUPER FOUR 🇵🇰 Pakistan VS 🇧🇩 Bangladesh 👀 কোন দল জিতবে আগামীকাল? ⏰ খেলা শুরু আগামীকাল বিকাল ৩ টা ৩০
🔥🔥 Asia Cup 2023 - SUPER FOUR 🇵🇰 Pakistan VS 🇧🇩 Bangladesh 👀 কোন দল জিতবে আগামীকাল? ⏰ খেলা শুরু আগামীকাল বিকাল ৩ টা ৩০ মিনিটে

Bangladesh WON by 89 Run 🔥🔥

🏏 আজকের Asia Cup 2023 এর ম্যাচে কে জিতবে? 🇵🇰 Pakistan নাকি India 🇮🇳
Anonymous voting

Excited for the game BAN vs SRI today? খেলা দেখার কোন লিংক পেলে পরবর্তীতে এই পোস্টে এড করে দিবো। Who will win? Asia Cup 2023 Hindi https://wwe.jiocdn.store/live/wpin480p.m3u8 English http://pakin.worldtvip.co/pk_tensports/tracks-v1a1/mono.m3u8 Tamil https://vdo.panelchs.com:3593/hybrid/play.m3u8

নিজের এমন একটা hidden Talent or skill share করুন যেটা এটলিস্ট ৩০ হাজার টাকা মাসে আর্ন করতে সক্ষম। Let's see এত বছরের জীবনে কি কোন স্কিল শিখেছে আলসেমি ছাড়া!

সুবহানআল্লাহ ❤️❤️
সুবহানআল্লাহ ❤️❤️

সময় থাকতে সতর্ক হোন! এসব এক্সচেঞ্জগুলো আয়ের চমক দেখিয়ে আপনাকে নিঃস্ব করে দিবে। সোর্স : একাত্তর টিভি
সময় থাকতে সতর্ক হোন! এসব এক্সচেঞ্জগুলো আয়ের চমক দেখিয়ে আপনাকে নিঃস্ব করে দিবে। সোর্স : একাত্তর টিভি

Some good old days motivation ❤️ https://t.me/TYORann/719
Some good old days motivation ❤️ https://t.me/TYORann/719

MTFE SCAM DISCUSSION  কেনো ১ বিলিয়ন ভূয়া তথ্য? scam এর পরিমাণ ১২০-১৩০ কোটি টাকা! কোন দেশ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হইসে? Video একটি জিনিস উল্লেখ করতে ভুলে গেসি সেটা হচ্ছে, move on. এইসব নিয়ে পড়ে না থাকাই ভালো। অন্যদের লাভ লসে আমাদের কিছু gain হবেনা।

হাই পিপলস! MTFE ১ বিলিয়ন ডলার নিয়ে ভাগছে এটা বিশ্বাস হয়না আমার। এটা সম্ভবত Binance Hot Wallet এর স্ক্রিনশট হবে ( ১ বিলিয়ন ডলারের SS) কিন্তু আজব ব্যাপার এইযে, এই একটা স্ক্রিনশট ভাইরাল হওয়াতে এখন সবাই (সাংবাদিকরাও) এটা নিয়ে খুব মাতামাতি করতেছে যে ১ বিলিয়ন ডলারই স্ক্যাম হয়েছে। এটা দেখে MTFE এর CEO ও আফসোস করতেছে সিওর 😅 কিন্তু ব্যাপারটা হলো বিশ্বখেত সাংবাদিকরা এখন Crypto Scam,Binance Scam করে করে চিল্লাচ্ছে। একারণে আমাদের একটু সতর্ক হওয়ার দরকার। মনে হয় কিছুদিন সবার ব্যাংক একাউন্ট গুলোতে নজর রাখা হতে পারে সাথে নির্বাচন বুঝতেছেনই। আমাদের করণীয় এখন : ১. Binance P2P সম্পূর্ণ প্রত্যাহার করুন। ২. আগের পরিচিত ছাড়া কারো সাথে লেনদেন করবেন না । রাউন্ড ফিগার ছাড়া লেনদেন করা রিস্কি। ৩. Cool সাজার জন্য ফেসবুকে এরকম পোস্ট দিবেন না (আগেই জানতাম স্ক্যাম করবে,কষ্ট করে ইনকাম করুন bluh bluh) ৪. বিভিন্ন ফেসবুক গ্রুপ/টেলিগ্রাম পাবলিক গ্রুপে কাউকে বুঝানোর দরকার নাই যে Binance/Trust Wallet এর MTFE এর সাথে কোনো সম্পর্ক নাই। যে যেরকম বুঝবে বুঝুক। ৫. Binance সহ সকল exchange এর Merchandise পড়া বাদ দিন সাথে ফেসবুক থেকে পোস্ট সরিয়ে নিন। ৬. আপনার Crypto Friend কেও উপরের কাজগুলো করতে উৎসাহ দিন। নিজে জেল থেকে বাঁচুন অন্যদেরও বাঁচান। চাইলে এটা শেয়ার করতে পারেন। 💚 জনস্বার্থে : TYOR

সময় থাকতে এখনও সর্তক হন, ফোন হ্যাক হয়ে যাওয়ার ঘটনা Recently অনেকগুলা ঘটলো তার ভিতর আমাদের প্যানেলের একভাইয়ের হইছে.... ☹️☹️ করণীয়ঃ >> 3rd Party Unknown App ব্যবহার বা ফোনে ইন্সটল করা থেকে ১০০ হাত দূরে থাকুন। >> Password, MetaMask, Trust Wallet এর প্রাইভেট Key টেলিগ্রামে বা অনলাইনে সেভ রাখবেন না। >> ব্রাউজারে 3rd Party কোনো ওয়েবসাইট ওপেন করা বা ব্যবহার করা থেকে দূরে থাকুন। https://twitter.com/BrutalBTC/status/1691565477762380086

আমি কিছু জানিনা! Channel24 বলছে বিটকয়েন কিনতে তাই কিনছি..........
আমি কিছু জানিনা! Channel24 বলছে বিটকয়েন কিনতে তাই কিনছি..........