1 403
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
-1830 días
Archivo de publicaciones
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
Reminder⚠️⚠️
Topic: গুণগত রসায়ন
Live Quiz Time: 2 February,2023 At 10:30 PM
Live Quiz এই গ্রুপে অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ।
➡️Group link
https://t.me/discussiongroupfmedicalAdmission
Ready তো সবাই?😊
1 403
তত্ত্ব(Theory):পরিক্ষা-নিরীক্ষার দ্বারা প্রমাণিত অনুকল্পকে তত্ত্ব বলে। কোনো কিছু ব্যাখ্যার জন্য যে আনুষ্ঠানিক চিন্তাধারা, ভাবা বা ধারণা তাকে তত্ত্ব বলে।
•আইনস্টাইনের আপেক্ষিক তত্ত্ব
•ডারউইনের বিবর্তন তত্ত্ব
•প্ল্যাঙ্কের কোয়ান্টাম তত্ত্ব
স্বীকার্য(Postulates):কোনো গাণিতিক মডেল বা সূত্র প্রতিষ্ঠা করার লক্ষ্যে যদি কিছু পূর্বশর্ত স্বীকার করে নেওয়া হয়, তবে ঐ পূর্বশর্ত সমূহকে স্বীকার্য বলে। যে সার্বিক বিবৃতি দিয়ে কোনো বৈজ্ঞানিক তত্ত্ব শুরু হয় তাকে স্বীকার্য বলে।
•আইনস্টাইনের বিশেষ আপেক্ষিক তত্ত্ব
•বোরের স্বীকার্য
Confusing Area:
•আইনস্টাইনের আপেক্ষিক তত্ত্ব-তত্ত্ব
•আইনস্টাইনের বিশেষ আপেক্ষিক তত্ত্ব-স্বীকার্য
© Physics hacks
https://t.me/physicspracticed
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
📢❗Admin Need✨📢
আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছো
নিম্নোক্ত চ্যানেলগুলোর জন্য এডমিন নিয়োগ দেয়া হবে।
♦️Physics practice 👇
https://t.me/+wQB6szy8mYozMDJl
♦️Chemistry practice
https://t.me/chemistrysolving
🔺Zoology chapter wise practice 👇
https://t.me/zoologypractice
🔺Botany Chapter wise practice 👇
https://t.me/botanypractice
🔺For English 👇
https://t.me/+8HrlmKy0Adk0NWE9
🔺For recent GK
https://t.me/recentGK
শর্ত:
১. নিজ চ্যানেলে প্রতিদিন কমপক্ষে ১০ টি করে পোল দিতে হবে।
২. HSC- 21,22 Or 23 যেকোনো ব্যাচ এর শিক্ষার্থী হতে হবে।
৩. সবচেয়ে গুরুত্বপূর্ণ, অনেক dedicated হতে হবে।
৪. এটি একটি স্বেচ্ছাশ্রম😊
উক্ত শর্তগুলো মেনে কেউ যদি কোনো চ্যানেলের অ্যাডমিন হতে চাও তবে তোমার নাম ? এইচএসসি ব্যাচ কত? তুমি কোথায় পড়াশোনা করতেছো? এগুলো লিখে বটে মেসেজ দাও।
Bot link:
@Admission_group_help_bot
ধন্যবাদ।
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
Topic: গুণগত রসায়ন
Live Quiz Time: 2 February,2023 At 10:30 PM
Live Quiz এই গ্রুপে অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ।
➡️Group link
https://t.me/discussiongroupfmedicalAdmission
Ready তো সবাই?😊
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
আচ্ছা কেমন হয় যদি আমরা আগের মতো প্রতিদিন Live Quiz এর ব্যাবস্থা করি শুধুমাত্র Short syllabus এর উপর। Medical based Question থাকবে সেখানে । তোমরা যারা আগ্রহী তারা শুধুমাত্র react দিয়ে যাও। অথবা তোমাদের কোনো মতামত থাকলে Comment করো।❣️
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
ভর্তি পরীক্ষার সময়সূচী
✅ভর্তির তথ্যসমুহ(মানবন্টন,সময়,সেকেন্ড টাইম,ক্যালকুলেটর)
✅ভর্তি পরীক্ষার তারিখসমুহ
✅আবেদনের সময়সীমা
✅প্রবেশপত্র সংগ্রহের সময়সীমা
✅ফলাফল প্রকাশের সময়।
https://www.aapathshala.com/adinfo/
➡️GKE Batch details for Medi Aspirant[Start -5th February]
https://t.me/PracticeChannelOfficial/5833
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
40 দিনে চান্স পাওয়ার জন্য যা করবা 🩺
১ম কাজ.....
পড়াশোনা করতে হবে Important Based. পরীক্ষায় কখনো আসে নাই বা আসার সম্ভাবনা নেই এই রকম টপিক্স অধিকাংশ বাদ দিতে হবে। সব পড়ে শেষ পর্যন্ত রিভিশন দিতে না পারলে আল্টিমেটলি পরীক্ষার হলে গিয়ে কাজে লাগে না। দেখা যায় প্রায় ম্যাক্সিমাম ই কমন পড়েছে। কিন্তু সব কনফিউশান হচ্ছে। কমন পড়াও পরও না পারা টা অনেক কষ্টকর।
২য় কাজ.....
পড়াশোনা কমিয়ে ফেলতে হবে এবং গোছানো পড়াশোনা করতে হবে। যাতে পরীক্ষার আগে বিপদে না পরো।
না হলে পরীক্ষার আগে মনে হবে এতো পড়া কিভাবে রিভিশন দিবো। ভয় পেয়ে যাবা, পরীক্ষা খারাপ হবে।
৩য় কাজ.....
আজকে থেকে কোচিং এর পরীক্ষার পাশাপাশি প্রতিদিন নিজে বাসায় বসে মডেল টেস্ট পরীক্ষা দিবা। নাম্বার হয়তোবা শুরুতে কম পাবা ভয় পাবা না। ধীরে ধীরে বাড়বে ইনশাআল্লাহ। ৪০ দিন ৪০ টা মডেল টেস্ট দিলে পরীক্ষা ভীতি দূর হবার পাশাপাশি কনফিডেন্স বাড়বে ইনশাআল্লাহ।
৪র্থ কাজ.....
বেশি বেশি করে আল্লাহর কাছে কান্নাকাটি করো।
যেহেতু Important Based পড়াশোনা করতে হবে। অনেকে বুঝতে পারো না কোন গুলো important। কোন গুলো বাদ দিবা পড়বা না।
১০ তারিখ সকাল ১১ টা পর্যন্ত তোমার সর্বোচ্চ চেস্টা করে যাও। ইনশাআল্লাহ তোমার চান্স হবে ❤️
©
➡️GKE exam batch details
https://t.me/DemoExam/111
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
আসসালামুআলাইকুম ভাইয়া, আপুরা!
মেডিকেল ভর্তি পরীক্ষায় সাধারণ জ্ঞান ও ইংরেজি অংশ থেকে ২৫ marks আসে। টেকনিক খাটিয়ে পড়াশোনা করলে খুব সহজেই এই ২৫ মার্কস তোলা সম্ভব হবে। ইতিমধ্যে মেডিকেল ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ ১০ মার্চ দিয়ে দেয়া হয়েছে। এই সল্প সময়ে তোমাদের প্রস্তুতিকে আরো জোরদার করতে আমরা নিয়ে এসেছি GKE Batch, গুরুত্বপূর্ণ প্রশ্ন ও ব্যাখ্যা সমন্বয়ে আমরা তোমাদের জন্য নিয়ে এসেছি এই ব্যাচ। ব্যাচে থাকছে সাম্প্রতিক বিষয়ের নোটস, সাজেশনস, আরো থাকছে প্যাঁচ লেগে যাওয়া কোশ্চেন এর উপর আলাদা "Poll Question" with explanations
তো আর দেরি না করে তোমারা ভর্তি হয়ে যাও আমাদের এই ব্যাচে। ব্যাচের কার্যক্রম চলবে মেডিকেল ভর্তি পরীক্ষার পূর্ব পর্যন্ত।
✅Subject Final, paper final Final model test তো থাকছেই এর সাথে
Course fee-200tk
➡️For enrollment message here
@PracticeChannel_Officialbot
1 403
Repost from Admission group[ MAT, DAT,GST]
GK, English exam batch এ ভর্তি হয়েছো?
1 403
Practice::
চার্জিত কনার বেগ ও চৌম্বক ক্ষেত্রের মধ্যবর্তী কোন 180° হলে নিম্নের কোনটি সঠিক?
