es
Feedback
Physics practice

Physics practice

Ir al canal en Telegram
1 403
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
-1830 días
Archivo de publicaciones
Repost from Physics practice
Practice একটি তেজস্ক্রিয় পদার্থের অর্ধায়ু পাঁচ দিন হলে গড় আয়ু কত
Anonymous voting

Repost from Physics practice
Practice একটি তেজস্ক্রিয় পদার্থের অর্ধজীবন তিনদিন অবক্ষয় ধ্রুবক কত
Anonymous voting

Repost from Physics practice
practice কোন ধাতুর ব্লকের ওপর ক্যাথোড রশ্মি পড়লে এক্স-রে উৎপন্ন হয়
Anonymous voting

Repost from Physics practice
Practice কোনটি ছোট
Anonymous voting

Repost from Physics practice
Practice সূর্যশক্তির উৎস কি
Anonymous voting

Repost from Physics practice
practice অতি সম্প্রীতি আবিষ্কৃত কণার নাম কি
Anonymous voting

Repost from Physics practice
practice হাইড্রোজেন পরমাণুর মোট আধান কত
Anonymous voting

Repost from Physics practice
Practice হাইড্রোজেন পরমাণুর ধনাত্মক আয়নে কি আছে
Anonymous voting

Repost from Physics practice
Practice কোন কণার উপর তড়িৎ ক্ষেত্র বা চৌম্বক ক্ষেত্রের কোন প্রভাব নেই
Anonymous voting

Assalamualaikum everyone! আজ (9 May)থেকে শুরু হয়ে গেল নার্সিং ভর্তি পরীক্ষার্থীদের জন্য এক্সাম ব্যাচ। কি কি থাকছে আমাদের এই
Assalamualaikum everyone! আজ (9 May)থেকে শুরু হয়ে গেল নার্সিং ভর্তি পরীক্ষার্থীদের জন্য এক্সাম ব্যাচ। কি কি থাকছে আমাদের এই ব্যাচে? ✓১২+ রুটিন ভিত্তিক এক্সাম, এবং এক্সাম শেষে মেরিট লিস্ট প্রদান ✓২০+ সাধারণ জ্ঞান এবং ইংলিশ এর উপর টপিক ভিত্তিক এক্সাম। ✓গুরুত্বপূর্ণ নোটস ,পিডিএফ ✓ আরো থাকছে যে কোনো সমস্যার দ্রুত সমাধান 📌 সবাই যাতে এক্সামে অংশগ্রহণ করতে পারো সেজন্য এক্সাম ফি( মাত্র=১০০ টাকা) খুবই কম রাখা হয়েছে। ♦️Enrollment Process 01744420039[ nogod], [bkash] Fee-100 tk Only Tk পেমেন্ট করার পর যে নাম্বার থেকে tk পাঠিয়েছো শেষের 4 digit বলবে। আমরা প্রাইভেট গ্রুপের লিংক দিয়ে দিব 4 hours এর মধ্যে। Mobile Recharge করে দিও না আবার। Send money কইরো। ➡️After Payment messege here @PracticeChannel_Officialbot Powered by "Practice Channel"

"Thirst For DU" batch এর একটা প্রশ্নের লিংক দিয়ে দিলাম। তোমরা এই প্রশ্নগুলো দেখে বুঝতে পারবে আমাদের পরীক্ষার প্রশ্ন প্যাটার্
"Thirst For DU" batch এর একটা প্রশ্নের লিংক দিয়ে দিলাম। তোমরা এই প্রশ্নগুলো দেখে বুঝতে পারবে আমাদের পরীক্ষার প্রশ্ন প্যাটার্ন কেমন। প্রশ্নগুলোর সাথে খুব সুন্দরভাবে Explanation দেয়া আছে। Topic: ✓পর্যায়বৃত্ত গতি ✓আধুনিক গ্যাস ও গ্যাসের গতিতত্ত্ব https://www.rayvila.com/g.php/230413145617 ♦️Batch details and enrollment process https://t.me/DemoExam/133 Exam Fee: 51 tk only

Varsity Free Exam miss কইরো না কিন্তু 😊 খুব সুন্দরভাবে ব্যাচটি সাজানোর চেষ্টা করতেছি কিন্তু। বাকিটা আল্লাহ ভরসা আর তোমরা কতট
Varsity Free Exam miss কইরো না কিন্তু 😊 খুব সুন্দরভাবে ব্যাচটি সাজানোর চেষ্টা করতেছি কিন্তু। বাকিটা আল্লাহ ভরসা আর তোমরা কতটুকু নিতে পারো আমাদের ব্যাচ থেকে এটা তোমাদের ব্যাপার। ♦️Exam System: Quiz bot and website based ৫ মে থেকে এক্সাম ব্যাচটি শুরু হতে যাচ্ছে। 1st phase routine দেয়া হলো। পরবর্তী রুটিন আবার দেয়া হবে ইনশাল্লাহ ❤️ Love you all❤️ ♦️For Enrollment contact here @PracticeChannelOfficiall HSC 21 ,22,23,24 সবাই যুক্ত হতে পারবে কিন্তু। ♦️তোমরা তোমাদের পুরো নাম ও এইচএসসি ব্যাচ, আর তোমরা কোন কলেজ থেকে এইচএসসি পাশ করেছো এসব তথ্য লিখে যোগাযোগ করো। এক্সাম গুলো সব প্রাইভেট গ্রুপে নেয়া হবে।

Varsity Free Exam miss কইরো না কিন্তু 😊 খুব সুন্দরভাবে ব্যাচটি সাজানোর চেষ্টা করতেছি কিন্তু। বাকিটা আল্লাহ ভরসা আর তোমরা কতট
Varsity Free Exam miss কইরো না কিন্তু 😊 খুব সুন্দরভাবে ব্যাচটি সাজানোর চেষ্টা করতেছি কিন্তু। বাকিটা আল্লাহ ভরসা আর তোমরা কতটুকু নিতে পারো আমাদের ব্যাচ থেকে এটা তোমাদের ব্যাপার। ♦️Exam System: Quiz bot and website based ৫ মে থেকে এক্সাম ব্যাচটি শুরু হতে যাচ্ছে। 1st phase routine দেয়া হলো। পরবর্তী রুটিন আবার দেয়া হবে ইনশাল্লাহ ❤️ Love you all❤️ ♦️For Enrollment contact here @PracticeChannelOfficiall

Assalamualaikum Everyone! আজ থেকে শুরু হয়ে গেল মানবিক বিভাগ পরিবর্তন ইউনিট এর জন্য Exam Batch. এটা হলো মানবিক বিভাগের জন্য আ
Assalamualaikum Everyone! আজ থেকে শুরু হয়ে গেল মানবিক বিভাগ পরিবর্তন ইউনিট এর জন্য Exam Batch. এটা হলো মানবিক বিভাগের জন্য আমাদের প্লাটফর্ম থেকে আনা সর্বপ্রথম ব্যাচ। তোমরা অধিকাংশ স্টুডেন্ট চেয়েছিলে মানবিক বিভাগের জন্য আমরা এমন ব্যাচ চালু করি। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমত ও তোমাদের আগ্রহ প্রকাশ আমাদের সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেয়। 📌Batch Details https://t.me/PracticeChannelOfficial/6495 Q:Special এ ব্যাচটি কাদের জন্য গুরুত্বপূর্ণ? DU:B Unit,RU:A Unit,B Unit,CU:B Unit,D Unit,JU:B Unit,C Unit,GST:B Unit ♦️তোমরা Science এর যারা আছো মানবিক বিভাগের বন্ধুদের কাছে এই পোস্টটি শেয়ার করতে পারো। আশা করছি শেষ মুহূর্তে তোমাদের দ্বারা তারা উপকৃত হবে।

"Thirst For DU" Exam Batch এর প্রশ্নটি সবার উদ্দেশ্যে ওপেন করে দেওয়া হলো। Daily Exam-7 Topic: ✓পর্যায়বৃত্ত গতি ✓আধুনিক গ্যা
"Thirst For DU" Exam Batch এর প্রশ্নটি সবার উদ্দেশ্যে ওপেন করে দেওয়া হলো। Daily Exam-7 Topic: ✓পর্যায়বৃত্ত গতি ✓আধুনিক গ্যাস ও গ্যাসের গতিতত্ত্ব https://www.rayvila.com/g.php/230413145617 সবাই নিজের পূর্ণ নাম লিখে এক্সাম লিঙ্কে প্রবেশ কর নইলে তোমাদের রেজাল্ট Merit List এ আসবে না। আজ রাত দশটা পর্যন্ত পরীক্ষাটি দেওয়া যাবে ,এরপর লিঙ্ক অফ করে দেওয়া হবে। 📌Batch Details and Routine https://t.me/DemoExam/133 Powered By "Practice Channel"

Varsity Free Exam Batch‌ টিতে ২৩ ও ২৪ ব্যাচের শিক্ষার্থীরাও যুক্ত হতে পারো। MCQ Practice এর জন্য আগাইয়া থাকবা অন্যদের থেকে। ♦️Contact here @PracticeChannelOfficiall

Attention Everyone! আগামীকাল "Thirst For DU" Exam Batch এর একটা Exam সবার উদ্দেশ্যে Open করে দেয়া হবে। 🕦Exam Time: আগামীকাল সকাল দশটা। ♦️Topic: ✓পর্যায়বৃত্ত গতি ✓আধুনিক গ্যাস ও গ্যাসের গতিতত্ত্ব

Dear Students! "Thirst For DU" Exam Batch এর Routine একটু Change করা হয়েছে। Date:30 April Topic: ✓পর্যায়বৃত্ত গতি ✓আধুনিক গ
Dear Students! "Thirst For DU" Exam Batch এর Routine একটু Change করা হয়েছে। Date:30 April Topic: ✓পর্যায়বৃত্ত গতি ✓আধুনিক গ্যাস ও গ্যাসের গতিতত্ত্ব 📌Batch Details https://t.me/DemoExam/133 এখনো Add হতে পারো তোমরা।

📌Free Exam[ GST,RU,CU, JU based] আসসালামু আলাইকুম ভাইয়া আপুরা,,,আমাদের লাইভ কুইজের জন্য আলাদা একটা প্রাইভেট গ্রুপ খোলা হয়েছে । যেখানে সব সাবজেক্টের উপর( physics, chemstry, biology) চ্যাপ্টার ওয়াইজ এক্সাম নেওয়া হবে। 🏆এর সাথে সাথে নোটস দেওয়া হবে। ♦️তোমরা তোমাদের পুরো নাম ও এইচএসসি ব্যাচ, আর তোমরা কোন কলেজ থেকে এইচএসসি পাশ করেছো এসব তথ্য লিখে যোগাযোগ করো। ✅Contact here @PracticeChannelOfficiall

Dear Students! মানবিক ও বিভাগ পরিবর্তন ইউনিট এ‌ যারা ভর্তি পরীক্ষা দিবে তাদের জন্য রয়েছে সুখবর! ১ মে থেকে শুরু হতে যাচ্ছে মানবিক বিভাগের শিক্ষার্থীদের জন্য Exam Batch! কি কি থাকছে এই ব্যাচে? ✓বাংলাদেশ ও ইংলিশ পার্ট থেকে Topic Wise Exam-30+ (30marks) ✓আন্তর্জাতিক পার্ট থেকে Topic wise Exam - 12+ ( 30-40 marks প্রতিটি Exam) ✓শুধুমাত্র সাম্প্রতিক বিষয়ের উপর আলাদা Exam ( ক্ষেত্রে তোমাদের Extra PDF প্রদান করা হবে) ✓ বাংলা ও IQ test থেকে - 9+ Exam-30 marks করে প্রতিটি exam ✓ এরপর থাকছে Final Model Test -8+ Exam ( প্রতিটি Exam 100 marks) অর্থাৎ, Total Exam সংখ্যা দাঁড়ায়: 60+ এতদিন তো অনেক পড়েছো। এখন শেষ মুহূর্তে নিজেকে যাচাই করতে হবে না? তাই আর দেরি নয় আমাদের এই গোছানো ব্যাচটিতে এডমিট হয়ে যাও এখনই। Enroll process[send money] 01744420039[ nogod], [bkash] Fee-220 tk Only Tk পেমেন্ট করার পর যে নাম্বার থেকে tk পাঠিয়েছো শেষের 4 digit বলবে। আমরা প্রাইভেট গ্রুপের লিংক দিয়ে দিব 4 hours এর মধ্যে। Mobile Recharge করে দিও না আবার। Send money কইরো। ➡️After Payment messege here @PracticeChannel_Officialbot Powered by "Practice Channel"