es
Feedback
Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam

Canal cerrado

এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।

Mostrar más
El país no está especificadoLa categoría no está especificada
3 000
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
Sin datos30 días
Archivo de publicaciones
hok na sectional cutoff...prob ki ache?... sectional cutoff clear kora ta kono problem noi... egulo ojuhat... r tachara sectional cutoff khub kom e hoi.. beshirbhag e clear kore deye..r jara beshi marks peyeche and onno boro exam eo descriptive e valo marks peyeche tara clear korte parbena eta vul kotha...eshb bole torko kore luv nei sudhu sudhu..

reasult beorolai case porbe.. jara pabe na sbi bolbe durbiti case hobee.. minimum 5-6 yrs .

Akdom... Official ar thaka basi relatable k6u hoy na...

A66a 3 no. Point a bol6e click korte hobe but mouse to use kore debe na

নিম্নলিখিত কোন মুঘল সম্রাটের আত্মজীবনী তিনি নিজে লেখেননি?
Anonymous voting

☝️☝️ যুক্ত হতে পারো....

ami wbcs form fill kkrte gia dubr payment kore fllechhi but akhono payment hoini kau suggest kkro abr ki kora uchit amr plz

34 tulechi dada, soft copy te, r lagbe? Dada

1. Generally 200 এর থেকে বেশি ই থাকবে। 2. এটা exam-invigilator বলে দেবেন।

Shamim babur case er to kono next date dilo na? Thole er future ki? Dismiss holo?

[5/10] An oranamental glass bottle for holding wine or other alcoholic drinks
Public voting

পিএসসি রেজাল্ট উইথ ড্র করেছে তার মানে এই নয় যে আবার স্বচ্ছভাবে নিয়োগ করবে। ।তাই আমাদের উচিত যথেচ্ছভাবে পিএসসির ওপর চাপ প্রয়োগ করা jate স্বচ্ছ bhabe রেজাল্ট তৈরি হয় পরবর্তী লিস্ট। যাদের নাম ছিল তাদের Or আমরা কারো বিরুদ্ধে নয় .কিন্তু যোগ্য ছেলেরা চাকরি পাব। সংবিধান স্বীকৃত রিজার্ভেশন অনুসারে। কাল থেকে যারা আমাদের যথেষ্ট নাম্বার থাকা সত্ত্বেও হা-হুতাশ করছিলাম এটাই শেষ সুযোগ পেয়েছি উপর প্রেসার তৈরি করা। aj jodi na mail koren uporer lekhati to hat kamrono chara upai thakbena.. Bhben kew na kew korbe... Tahole gelo... Orkm sobai korbe nijer jnno korun dorkar hole new mail theke korun... But korun nijer jnoo.. Na hole jemon kadlen temon abr kadebn তাই দয়া করে সবাই উপরের লেখাটিকে ন্যূনতম নিজের স্বার্থে পিএসসিকে মেইল করুন এবং যত পারুন আমাদের ক্যান্ডিডেটদের কাছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে দিন।