es
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

Ir al canal en Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

Mostrar más
El país no está especificadoLa categoría no está especificada
716
Suscriptores
Sin datos24 horas
Sin datos7 días
Sin datos30 días
Archivo de publicaciones
দেখায় না আর কি! দেখালে আমরা ও পার!😍 যাদের এপ্স লাগবে আমাকে 👉 @Online24Tuhin ইনবক্স করেন!
দেখায় না আর কি! দেখালে আমরা ও পার!😍 যাদের এপ্স লাগবে আমাকে 👉 @Online24Tuhin ইনবক্স করেন!

এডমিন প্যানেল থেকে ওয়ান-সিগনাল পাঠানো,মনের মতো করে কালার চেঞ্জ! এপ্স আইডি চেঞ্জ ইত্যাদি! ভালো এপ্স নেন ভালো ইনকাম করেন! কম টা
+2
এডমিন প্যানেল থেকে ওয়ান-সিগনাল পাঠানো,মনের মতো করে কালার চেঞ্জ! এপ্স আইডি চেঞ্জ ইত্যাদি! ভালো এপ্স নেন ভালো ইনকাম করেন! কম টাকায় ভালো এপ্স পাচ্ছেন! এই এপ্স প্রাইজ মাএ ৪৫০ টাকা। এপ্স নিয়ে আমাদের কাছ থেকে Play Store এ দিতে পারবেন! আমাদের থেকে এপ্স নিয়ে Play Store এ দিলে মাএ ৩৫০ টাকা রাখবো! এপ্স অর্ডার বা Play Store এ এপ্স পাবলিস করতে আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন!

এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! Ads.Txt ভেরিফাই + লিংক ভেরিফাই সহ এপ্স play
এপ্স play Store এ দিয়ে Ads.Txt ভেরিফাই করেন,লিংক ভেরিফাই করেন! ভালো Ecpm পাইবেন! Ads.Txt ভেরিফাই + লিংক ভেরিফাই সহ এপ্স play Store এ এপ্স পাবলিস মাএ ৩৫০ টাকা। Ads.Txt ভেরিফার ছাড়া Play Store এ পাবলিস ৩০০ টাকা। যারা Play Store এ এপ্স পাবলিস করবেন আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! ধন্যবাদ!!

💝 এন্ডয়েড স্টুডিও আর্নিং অ্যাপ 💝 🔥🔥এখন থেকে আপনারা এডমিন প্যানেল থেকে নিজের ইচ্ছে মত যেকোনো সময় StartApp ID + Colour Code
+4
💝 এন্ডয়েড স্টুডিও আর্নিং অ্যাপ 💝 🔥🔥এখন থেকে আপনারা এডমিন প্যানেল থেকে নিজের ইচ্ছে মত যেকোনো সময় StartApp ID + Colour Code পরিবর্তন করে কাজ করতে পারবেন😱😱 💫💫Onesignal Notification পাঠাতে পারবেন। 💥💥একবার অ্যাপ নিয়ে অনেক দিন চালাতে পারবেন। বার বার আপডেট করার কোনো ঝামেলা নেই। 💯💯আমাদের থেকে অ্যাপ নিলে ইনশাআল্লাহ আপনি নিশ্চিন্তে কাজ করতে পারবেন। ১০০% Ads কাউন্ট হবে। 💫💫আমরাই দিচ্ছি এমন হাই সিকিউরিটি অ্যাপ একদম সীমিত মূল্যে। ✅✅অ্যাপের অফার মূল্যঃ 350৳ ( অ্যাপ আইডি ছাড়া) 400৳ (Startapp App ID Only ) 450৳ ( Startapp App ID + Colour Code ) 👉👉অ্যাপ নিতে যোগাযোগ করুনঃ @Ptzoneapp & @Online24Tuhin

কি ভাই!! আর কিছু বলতে হবে? এখন যে সময় যাচ্ছে এ সময় এ এই Ecpm পাইলে কেমন লাগবে? আমার এক ক্লাইন্ট এর Ecpm! কাজ এর কিছু ট্রিপ্স
+2
কি ভাই!! আর কিছু বলতে হবে? এখন যে সময় যাচ্ছে এ সময় এ এই Ecpm পাইলে কেমন লাগবে? আমার এক ক্লাইন্ট এর Ecpm! কাজ এর কিছু ট্রিপ্স ও আছে! সব ভালো এপ্স + ভালো ট্রিপ্স পেতে আমাকে @Ptzoneapp অথবা @Online24Tuhin ইনবক্স করেন!

কি ভাই!! আর কিছু বলতে হবে? এখন যে সময় যাচ্ছে এ সময় এ এই Ecpm পাইলে কেমন লাগবে? আমার এক ক্লাইন্ট এর Ecpm! কাজ এর কিছু ট্রিপ্স
কি ভাই!! আর কিছু বলতে হবে? এখন যে সময় যাচ্ছে এ সময় এ এই Ecpm পাইলে কেমন লাগবে? আমার এক ক্লাইন্ট এর Ecpm! কাজ এর কিছু ট্রিপ্স ও আছে! সব ভালো এপ্স + ভালো ট্রিপ্স পেতে আমাকে @Online24Tuhin ইনবক্স করেন!

এপ্স অর্ডার দিতে আমাকে @Online24Tuhin অথবা @Ptzoneapp কে ইনবক্স করেন! ধন্যবাদ!!

মাএ ১৬ মিনিট এ এপ্স ডেলিভারি দেয়া হলো! ভালো Ecpm, ভালো মানের এপ্স নিতে এখন ই আমাকে ইনবক্স করেন! যে কোন প্রশ্ন বা কিছু জানার থ
+1
মাএ ১৬ মিনিট এ এপ্স ডেলিভারি দেয়া হলো! ভালো Ecpm, ভালো মানের এপ্স নিতে এখন ই আমাকে ইনবক্স করেন! যে কোন প্রশ্ন বা কিছু জানার থাকলে ইনবক্স করতে পারেন! যত হেল্প লাগে করা হবে! কোন প্রব্লেম নাই,ধন্যবাদ!

আলহামদুলিল্লাহ। এপ্স প্লেষ্টোরে আপলোড ছাড়াই আমার এক ক্লাইন্টের Ecpm.যারা অ্যাপ নিবেন এখুনি ইনবক্স করেন @Online24Tuhin♥️ @Ptzo
আলহামদুলিল্লাহ। এপ্স প্লেষ্টোরে আপলোড ছাড়াই আমার এক ক্লাইন্টের Ecpm.যারা অ্যাপ নিবেন এখুনি ইনবক্স করেন @Online24Tuhin♥️ @Ptzoneapp♥️

আলহামদুলিল্লাহ! 🥰 আমার একটা একাউন্ট এর পেমেন্ট চলে আসছে! আরো একটা একাউন্ট এর পেমেন্ট এখন ও বাকি আছে! যারা এপ্স নিবেন এখন ই আ
আলহামদুলিল্লাহ! 🥰 আমার একটা একাউন্ট এর পেমেন্ট চলে আসছে! আরো একটা একাউন্ট এর পেমেন্ট এখন ও বাকি আছে! যারা এপ্স নিবেন এখন ই আমাকে @Online24Tuhin ইনবক্স করেন!

💡আপনি এপ্স নিয়ে কাজ করতেছেন? কিন্তু Play Store এ এপ্স দিতে পারেন নাই, তাই একাউন্ট সাসপেন্ড হইছে? 🕯আসলে এপ্স Play Store এ থা
💡আপনি এপ্স নিয়ে কাজ করতেছেন? কিন্তু Play Store এ এপ্স দিতে পারেন নাই, তাই একাউন্ট সাসপেন্ড হইছে? 🕯আসলে এপ্স Play Store এ থাকলে একাউন্ট অনেকটা নিরাপদ থাকে! এখন আমরা প্রায় সবাই এটা জেনে গেলাম! 🩸তাই এখন প্রায় সবাই এপ্স Play Store এ এপ্স দিয়ে কাজ করতে চাই,কিন্তু সবাই টাকা একটু বেশি রাখে! কিন্তু এখন থেকে মাএ ৩০০ টাকায় এপ্স Play Store এ পাবলিস করতে পারবেন। 🧧মাএ ৩০০ টাকায় Play Store এ পাবলিস করতে আমাকে @Online24Tuhin অথবা @Ptzoneapp ইনবক্স করেন! 🛍 যারা এপ্স পাবলিস এর রিসেলার হতে চান তারাও ইনবক্স করেন! তাদের জন্য অফার আছে! 🟧 আবার,যারা এপ্স নিয়ে কাজ করেন,এপ্স লাগলে এই গ্রুপ এ যয়েন হোন 👉chanal:https://t.me/joinchat/ShcZ0lHdzNMWzKO6 👉গ্রুপঃ https://t.me/PTZone_24 🧑‍🔧 ইনবক্সঃ👉 @Online24Tuhin অথবাঃ @Ptzoneapp

কি ভাই? হেকার দের জন্য কাজ করতে পারছেন না? এপ্স হেক হয়?এপ্স ক্নোন করে আপনাকে বাশ দিতেছে? এখন আর এটা নিয়া চিন্তা করতে হবে না!
কি ভাই? হেকার দের জন্য কাজ করতে পারছেন না? এপ্স হেক হয়?এপ্স ক্নোন করে আপনাকে বাশ দিতেছে? এখন আর এটা নিয়া চিন্তা করতে হবে না! এপ্স ক্লোন হবে না! আমাদের থেকে এপ্স নেন! নো হেকার! নো ক্লোন! এখন একাউন্ট নিয়া চিন্তা নাই! কাজ করান! এডমিন প্যানেল থেকে এপ্স আইডি চেঞ্জ সিস্টেম এপ্স ৪৫০ টাকা এপ আইডি সিস্টেম ছাড়া এপ্স ৪০০ টাকা এপ্স নিতে এখনি আমাকে @Online24Tuhin অথবা @Ptzoneapp কে ইনবক্স করেন!

আলহামদুলিল্লাহ। এপ্স প্লেষ্টোরে আপলোড ছাড়াই আমার এক ক্লাইন্টের Ecpm.যারা অ্যাপ নিবেন এখুনি ইনবক্স করেন @Online24Tuhin♥️ @Ptzo
আলহামদুলিল্লাহ। এপ্স প্লেষ্টোরে আপলোড ছাড়াই আমার এক ক্লাইন্টের Ecpm.যারা অ্যাপ নিবেন এখুনি ইনবক্স করেন @Online24Tuhin♥️ @Ptzoneapp♥️

💡💡যারা Play Store এ এপ্স পাবলিস করবেন এখন ই আমাকে👉 @Online24Tuhin ইনবক্স করেন! মাএ ৩০০ টাকায় Play Store এ এপ্স পাবলিস করা হয়!

💡আপনি এপ্স নিয়ে কাজ করতেছেন? কিন্তু Play Store এ এপ্স দিতে পারেন নাই, তাই একাউন্ট সাসপেন্ড হইছে? 🕯আসলে এপ্স Play Store এ থা
💡আপনি এপ্স নিয়ে কাজ করতেছেন? কিন্তু Play Store এ এপ্স দিতে পারেন নাই, তাই একাউন্ট সাসপেন্ড হইছে? 🕯আসলে এপ্স Play Store এ থাকলে একাউন্ট অনেকটা নিরাপদ থাকে! এখন আমরা প্রায় সবাই এটা জেনে গেলাম! 🩸তাই এখন প্রায় সবাই এপ্স Play Store এ এপ্স দিয়ে কাজ করতে চাই,কিন্তু সবাই টাকা একটু বেশি রাখে! কিন্তু এখন থেকে মাএ ৩০০ টাকায় এপ্স Play Store এ পাবলিস করতে পারবেন। 🧧মাএ ৩০০ টাকায় Play Store এ পাবলিস করতে আমাকে @Online24Tuhin ইনবক্স করেন! 🛍 যারা এপ্স পাবলিস এর রিসেলার হতে চান তারাও ইনবক্স করেন! তাদের জন্য অফার আছে! 🟧 আবার,যারা এপ্স নিয়ে কাজ করেন,এপ্স লাগলে এই গ্রুপ এ যয়েন হোন 👉গ্রুপঃ https://t.me/PTZone_24 🧑‍🔧 ইনবক্সঃ👉 @Online24Tuhin

যদি কারো এপ্স লাগে বা Play Store এ এপ্স পাবলিস লাগে আমাকে @Online24Tuhin ইনবক্স করেন! এপ্স পাবলিস মাএ ৩০০ টাকা।

💡💡আপনারা আমাদের থেকে এই Design এর StartApp এর অ্যাপস বানিয়ে নিয়ে প্রতি মাসে ইনকাম করুন ১৫ থেকে ২০+ হাজার টাকা। ফুল PHP এড
+3
💡💡আপনারা আমাদের থেকে এই Design এর StartApp এর অ্যাপস বানিয়ে নিয়ে প্রতি মাসে ইনকাম করুন ১৫ থেকে ২০+ হাজার টাকা। ফুল PHP এডমিন প্যানেল লেটেস্ট মডেলের হবে। ✅ এডমিন প্যানেলে থেকে ৩ ধরনের থিম চেঞ্জ করতে পারবেন। এডমিন প্যানেল থেকে আপনার ইচ্ছে মতো এপ্স এর কালার চেঞ্জ করতে পারবেন। এডমিন প্যানেলে এ ওয়ান সিগনাল সিস্টেম।হাই সিকিউরিটি যুক্ত অ্যাপ।হাই কুয়ালিটি অ্যাপ। আমাদের এপ্স এ ভালো Ecpm পাবেন,এন্ড কিভাবে কাজ করলে একাউন্ট সাসপেন্ড হওয়ার সম্ভাবনা কম থাকবে সেই সিস্টেম বলে দেয়া হবে ⭕️ এডমিন প্যানেল থেকে স্টার্টঅ্যাপ অ্যাপ আইডি চেঞ্জ সিস্টেম সহ অ্যাপ প্রাইজ...:: 450 টাকা। ⭕️ এডমিন প্যানেল থেকে স্টার্টঅ্যাপ অ্যাপ আইডি চেঞ্জ সিস্টেম ছাড়া অ্যাপ প্রাইজ...:: 400 টাকা। 🧑‍🔧অ্যাপ নিতে যোগাযোগ করুনঃ👇👇 @Online24Tuhin

কি ভাই? হেকার দের জন্য কাজ করতে পারছেন না? এপ্স হেক হয়?এপ্স ক্নোন করে আপনাকে বাশ দিতেছে? এখন আর এটা নিয়া চিন্তা করতে হবে না!
কি ভাই? হেকার দের জন্য কাজ করতে পারছেন না? এপ্স হেক হয়?এপ্স ক্নোন করে আপনাকে বাশ দিতেছে? এখন আর এটা নিয়া চিন্তা করতে হবে না! এপ্স ক্লোন হবে না! আমাদের থেকে এপ্স নেন! নো হেকার! নো ক্লোন! এখন একাউন্ট নিয়া চিন্তা নাই! কাজ করান! এডমিন প্যানেল থেকে এপ্স আইডি চেঞ্জ সিস্টেম এপ্স ৪৫০ টাকা এপ আইডি সিস্টেম ছাড়া এপ্স ৪০০ টাকা এপ্স নিতে এখনি আমাকে @Online24Tuhin অথবা @Ptzoneapp কে ইনবক্স করেন!

🟢 Apple 🟢 🟩 ১৩ ভিউ এর পর ক্লিক 🟢 প্রতি ক্লিক এ ৫০-৬০ পয়েন্ট 🟩 প্রতিদিন ২০-৩০ টাকার কাজ করতে পারবেন, ☀️ প্রতিদিন বিকাশ পেমেন্ট নিতে পারবেন! 🟢 ব্রেক টাইম ০ মিনিট 🆔 রেফার কোড: ১২৩৪ 🟩 ২৭০০ পয়েন্ট এ ১৫ টাকা রিচার্জ 🟢 ৪৫০০ পয়েন্ট এ ২৫ টাকা বিকাশ 🟩 ৪৫০০ পয়েন্ট এ ২৫ টাকা নগদ 🟢 Skitto নাম্বার এ পেমেন্ট নেয়া যাবে 👉 সাপোর্ট গ্রুপ 👈 👉 চেনেল 👈 👉 পেমেন্ট প্রুফ 👈 🇮🇴VPN এর US কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে হবে। "কাজ না বুঝলে এডমিনকে @Tmia12 ইনবক্স করবেন" ধন্যবাদ সবাইকে!!

👆👆 PTZone 👆👆 ( যদি আগের এপ্স টা থাকে, তাহলে আগের এপ্স টি ডিলেট করে এটাই জিমেইল,পাসওয়ার্ড দিয়ে লগিন করনে ) 🔼 আনলিমিটেড কাজ ▶️ ⭕️সারাদিন কাজ করতে পারবেন⭕️ ✳️ এপ্স এ ৩ ধরনের কাজ করতে পারবেন। ১. স্পিন ২. ম্যাথ কুইজ ৩. ওয়াচ ভিডিও 🟩 বিদ্র: এপ্স এর সকল এড এ ৩ সেকেন্ড এন্ড ক্লিক এ ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হবে! যে কোন Vpn এর US কান্ট্রি দিয়ে কাজ করবেন! না হলে পেমেন্ট না পেলে আমাকে দায়ি করবেন না! 🟢 ১০ ভিউ এর পর ক্লিক! ❇️ প্রতিদিন পেমেন্ট: 👇 ১. ২,০০০ পয়েন্ট এ ১০ টাকা রিচার্জ ২. ১০,০০০ পয়েন্ট এ ৫০ টাকা বিকাশ ৩. ১০,০০০ পয়েন্ট এ ৫০ টাকা নগদ ☑️ বিদ্র: এপ্স এ যা কাজ করবেন টাকায় দেখতে পারবেন! ⏰ বিদ্র: 👆 যে কোন VPN এর US কান্ট্রি দিয়ে কাজ করতে হবে! না হলে পেমেন্ট পাবেন না! 👉 গ্রুপ লিংক 👈 👉 চেনেল লিংক 👈 👉 পেমেন্ট প্রুফ 👈 👉 কাজের ভিডিও: https://youtu.be/7JgMeLNTFhI ✝ বিদ্র: 👆👆 এগুলার উপর ক্লিক করেন! লিংক এড করা আছে! 👤 এডমিন: @Tmia12 ( যে কোন প্রয়োজন এ এডমিন কে ইনবক্স করেন!