Tubescience Mock group/Class link Wbcs,wbp, Miscellaneous,kps,food,Wbpsc All govt exam
关闭频道
এই গ্রুপটি তৈরি করা হয়েছে চাকরির পরীক্ষা প্রস্তুতির স্বার্থে এখানে মক টেস্ট এবং ইম্পর্টান্ট ক্লাস লিংক তোমরা পাবে যা তোমাদের প্রস্তুতিতে ব্যাপকভাবে সাহায্য করবে।
显示更多未指定国家未指定类别
3 000
订阅者
无数据24 小时
无数据7 天
无数据30 天
帖子存档
Acha kii kore pabo main er admit card ta??plz kau bolun ..Khub tension a achii
Hello!! Sandipan, 😊 you're now connected with Tubescience Learning Academy, an online educational platform for Competitive Exams and any update.
Youtube : https://youtube.com/c/TubescienceLearning
This message will be deleted after 10 minuteshighlighter ta je word e jabe seti e type korbe oto na vebe
Hello!! Satya Ranjan, 😊 you're now connected with Tubescience Learning Academy, an online educational platform for Competitive Exams and any update.
Youtube : https://youtube.com/c/TubescienceLearning
This message will be deleted after 10 minutesTcs r off campus exm niye jano, erkm kew acho?
Bakider ki khobar
Hello!! Chayan, 😊 you're now connected with Tubescience Learning Academy, an online educational platform for Competitive Exams and any update.
Youtube : https://youtube.com/c/TubescienceLearning
This message will be deleted after 10 minutesQualifying Speed ২০wpm for Eng
১০wpm for Bengali
এটা তো নোটিস এ বলা ছিলো
পিএসসি তো বলেদিয়েছে টাইপিং এ কল মানেইjob secure নয় dv List র ওপরের para র বোল্ড লেখা টা পড়ুন
Psc clerkship typing
প্রোটোপ্লাজম এর পিএইচ এর মান বজায় রাখতে সাহায্য করে
Accha kal first a jader hoba tara aktu bolo ja Key Board gulo hard naki soft
Are na bhai.. kiser prblm??psc ki bujhte prbe ota k likeche??
Karunamoyee theke techno main 6 no. gate kivabe jabo @Debanjan Da?
[5/15] নিম্নলিখিত কোন হরমোন গ্যাসীয় হরমোন নামে পরিচিত?
বাকিরা DV skip করেছে
