PT Zone Lab ( PTZ Lab )
前往频道在 Telegram
হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin
显示更多未指定国家未指定类别
716
订阅者
无数据24 小时
无数据7 天
无数据30 天
帖子存档
তুহিন ভাই আপনার কাছ থেকে যে অ্যাপসটি নিলাম। আজকে তিন থেকে চার ঘন্টা হল গ্রুপে শেয়ার করছি। ইউজার মাত্র 40 প্লাস। তাতে এরকম ইসিপিএম দেখতেছি খুবই ভালো লাগতেছে ভাই। আগেরও একটা অ্যাপস আপনার কাছ থেকে নিয়েছিলাম। সেই অ্যাপস এ 272 ডলার করেছি। আসলে আপনাদের অ্যাপস এর কোয়ালিটি অনেক অনেক ভাল।
আমি সব এডমিন ভাইদের বলব। সবাই তুহিন ভাইয়ের কাছ থেকে অ্যাপস নিবেন। ভালো একটা আনিং করতে পারবেন।
শুভ সকাল 😍
Ecpm এর পরবর্তী আপডেট এর জন্য অপেক্ষা করেন!🥰
এপ্স অর্ডার করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
Ecpm এর খেলা তো মাএ শুরু!!😍
দেখবেন আর জলবেন আর ফুলির মতো ফুলবেন!!😁 কিন্তু এমন এপ্স আর কোথাও পাবেন না!
ভালো এপ্স নেন,আপনিও ভালো কিছু করেন!
আর সাপোর্ট এর কথা কিছু বলার নাই! এপ্স না নিলেও ইনবক্স এ একটা গুতা দিয়েন! যে কোন প্রবলেম এ!
এপ্স অর্ডার করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
Play Store এ পাবলিস করে Ads.txt ভেরিফাই করে নেন! Ecpm আগুন হয়ে যাবে!এন্ড রিস্ক থেকে অনেকটা বেচেঁ যাবেন!
১ দিন এ এপ্স পাবলিস হবে! গেরেন্টি দিয়ে একদিন এ পাবলিস করে লিংক দিবো!
এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!!
ইনবক্সঃ @Online24Tuhin
আরো বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
ভালো মানের এপ্স অর্ডার করতে এখন ই আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
💡 সবাই বলে Ecpm নাই!! 😍
আবার বলে শুধু সকাল এ ই Ecpm ভালো থাকে!!🙄
✅ তাই এই আজকের দিন এর টা দেখাই দিলাম!!😍
📦 ভালো এপ্স নেন! কাজ করে ভালো কিছু করেন!
🩸এপ্স এর কুয়ালিটি দেখে এপ্স নেন!
🕯 এপ্স অর্ডার করতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
⭕️ ইনবক্সঃ @Online24Tuhin
🫂 আরো বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
মাএ ৫ মিনিট এ ডেলিভারি!! 🥰
এপ্স অর্ডার করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
🌍 এপ্স এর সম্পুর্ন ডিটেইলসঃ👇
♦️ এডমিন প্যানেল থেকে নোটিফিকেশন পাঠাতে পারবেন,
♦️ এপ আইডি চেঞ্জ করতে পারবেন
♦️ কালার চেঞ্জ করতে পারবেন
♦️ মনের মতো করে ৬ ধরনের নোটিস লিখতে পারবেন
♦️ ৪ ধরনের থিম চেঞ্জ করতে পারবেন
♦️ বেনার এড অফ/অন করতে পারবেন
♦️ মনের মতো করে পেমেন্ট সেটিং এড করতে পারবেন
♦️এডমিন প্যানেল থেকে ডাবল এড বসাতে পারবেন
🗣️ আমাদের কাছে এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
🧲 ইনবক্সঃ @Online24Tuhin
🎀 বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
🏆 এপ্স নেন আর না নেন,,যে কোন প্রবলেম এ আমাকে ইনবক্স করতে পারেন! ধন্যবাদ!!
💡 সবাই বলে আজকে Ecpm নাই!! 😍
আবার বলে শুধু সকাল এ ই Ecpm ভালো থাকে!!🙄
✅ তাই এই মাস এর টাও দেখাই দিলাম!!
📦 ভালো এপ্স নেন! কাজ করে ভালো কিছু করেন!
🩸এপ্স এর কুয়ালিটি দেখে এপ্স নেন!
🕯 এপ্স অর্ডার করতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
⭕️ ইনবক্সঃ @Online24Tuhin
🫂 আরো বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
🕯 এপ্স অর্ডার করতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
⭕️ ইনবক্সঃ @Online24Tuhin
Ecpm এর খেলা!! দেখতে থাকেন!😍
এপ্স নিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
Play Store এ এপ্স পাবলিস করে কাজ করেন,Ecpm ভালো পাইবেন!
১ দিন এ এপ্স পাবলিস হবে! এপ্স পাবলিস করতে চাইলে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
শুরু করলাম!! দেখতে থাকেন!😍
এপ্স নিতে অথবা এপ্স পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
🌍 এপ্স এর সম্পুর্ন ডিটেইলসঃ👇
♦️ এডমিন প্যানেল থেকে নোটিফিকেশন পাঠাতে পারবেন,
♦️ এপ আইডি চেঞ্জ করতে পারবেন
♦️ কালার চেঞ্জ করতে পারবেন
♦️ মনের মতো করে ৬ ধরনের নোটিস লিখতে পারবেন
♦️ ৪ ধরনের থিম চেঞ্জ করতে পারবেন
♦️ বেনার এড অফ/অন করতে পারবেন
♦️ মনের মতো করে পেমেন্ট সেটিং এড করতে পারবেন
♦️এডমিন প্যানেল থেকে ডাবল এড বসাতে পারবেন
🗣️ আমাদের কাছে এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
🧲 ইনবক্সঃ @Online24Tuhin
🎀 বিস্তারিত জানতেঃ https://t.me/Pt_Zone_App_Developer
🏆 এপ্স নেন আর না নেন,,যে কোন প্রবলেম এ আমাকে ইনবক্স করতে পারেন! ধন্যবাদ!!
এপ্স প্রাইস মাএ -৩৫০ টাকা!
এপ্স নিতে এন্ড পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
এপ্স পাবলিস শুরু,,,
১/২ দিন এ এপ্স পাবলিশ!!
যারা এপ্স পাবলিস করবেন ইনবক্স করেন!
এপ্স লাগেলেও ইনবক্স করবেন!!
ইনবক্সঃ @Online24Tuhin
কি ভাই?? এডমিন প্যানেল থেকে Start.io তে ক্লিক কর কাউন্ট হচ্ছে? তাহলে ধরে নেন ডেভেলপার আপনার সাথে বাটপারি শুরু করছে!! কারন ক্লিক কখন ও কম কাউন্ট হবে না! বেশি কাউন্ট হবে!!
প্রতারিতো না হয়ে আমাদের কাছে চলে আসেন! আবার ফিরে আসলাম আপনাদের মাঝে!!
এপ্স অর্ডার করতে আমাকে ইনবক্স করেন!
ইনবক্সঃ @Online24Tuhin
♦️ নতুন ডিজাইন আর্নিং এপ্স!
🧊 একটা এপ্স নিয়ে ৪ টা ডিজাইন! এডমিন প্যানেল থেকে এই যে কোন সময় এই ৪ টা ডিজাইন করতে পারবেন!,
🔮 এপ-আইডি চেঞ্জ করতে পারবেন,কালার চেঞ্জ করতে পারবেন,নোটিফিকেশন পাঠাতে পারবেন,বেনার এড অফ/অন করতে পারবেন!
🎀 Ecpm এর কথা কি বলবো! চেনেল টা ভালো করে দেখে আসেন! Ecpm এর কথা আর বলতে হবে না!,
💝 আর সাপোর্ট? আমি যতদিন মার্কেট এ আছি আমার সাপোর্ট পাইবেন ই! ইনশা-আল্লাহ!
🔔 এপ্স নিতে অথবা এপ্স Play Store এ পাবলিস করতে আমাকে ইনবক্স করেন!
🧲ইনবক্সঃ @Online24Tuhin
🎍আরো বিস্তারিত জানতে যয়েনঃ https://t.me/Pt_Zone_App_Developer
