ch
Feedback
PT Zone Lab ( PTZ Lab )

PT Zone Lab ( PTZ Lab )

前往频道在 Telegram

হাই কুয়ালিটি এবং হাই সিকিউরিটিযুক্ত Admob এন্ড Start.io এপ্স নিতে ইনবক্স করুন:- @Online24Tuhin

显示更多
未指定国家未指定类别
716
订阅者
无数据24 小时
无数据7 天
无数据30 天
帖子存档
photo content

Ecpm দেখেন! ভালো কিছু নেন ভালো কিছু পাবেন! এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin এপ্স Play Store এ দিয়ে Ads.txt ভেরিফাই,লিং
Ecpm দেখেন! ভালো কিছু নেন ভালো কিছু পাবেন! এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin এপ্স Play Store এ দিয়ে Ads.txt ভেরিফাই,লিংক ভেরিফাই করে নেন! এখন আবার Play Store ছাড়া Ecpm. সবাইকে দেই না!

♎️ যারা এপ্স অর্ডার করবেন ইনবক্স এ আইসা দয়া করে, Hi,Hllw করবেন না! ডিরেক্ট বলবেন এপ্স লাগবে!! 🈴 এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin

শুভ সকাল,,! 😎 এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
শুভ সকাল,,! 😎 এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin

আজকের ৮ টার আপডেট দিছে?
Anonymous voting

🈴 প্রতি রেফার এ ১ টাকা! যদি কোন প্রমোটার রেফার করতে চান ইনবক্স করেন! ⚠️ পেমেন্ট এর গেরেন্টি আমি দিবো!! ♎️ ইনবক্সঃ @Online24T
🈴 প্রতি রেফার এ ১ টাকা! যদি কোন প্রমোটার রেফার করতে চান ইনবক্স করেন! ⚠️ পেমেন্ট এর গেরেন্টি আমি দিবো!! ♎️ ইনবক্সঃ @Online24Tuhin

বড় বড় টেলিগ্রাম প্রমোটার এর লিংক যার কাছে আছে ইনবক্স করেন!!😊 ইনবক্সঃ @Online24Tuhin আর যদি বড় বড় প্রমোটার এখানে থাকেন তাহলে ইনবক্স করেন!!🙈

যারা নভেম্বর মাস এ কাজ করাইছেন সবাই একাউন্ট চেক দেন! ডলার কাটছে কি না!!😓 আরেকটা কথা,,এখন থেকে কেউ ৫০-৬০$ করে কাজ অফ করবেন না
যারা নভেম্বর মাস এ কাজ করাইছেন সবাই একাউন্ট চেক দেন! ডলার কাটছে কি না!!😓 আরেকটা কথা,,এখন থেকে কেউ ৫০-৬০$ করে কাজ অফ করবেন না! ১০০$+ করার চেষ্টা করবেন! ধন্যবাদ!!

Start.io আপডেট দিছে!😎 সবাই চেক করেন!!😊

💟 যারা বলছিলেন কাজ করবেন নেন,,এপ্স দিলাম,,,,🙈👇 কোন প্রবলেন হলে নিচে ইউজার নেম দেয়া আছে কথা বইলেন! ⭕️ ১০ ভিউ এ ৯০ পয়েন্ট 😱 ⚠️ প্রতিদিন ২০০-৩০০ টাকা,,( আনলিমিটেড কাজ ) ➡️ ২০ টাকা হলে রিচার্জ ➡️ ৫০ টাকা হলে বিকাশ, নগদ ও রকেট ☑️ এপ্স লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.techpoint.techpointapp ➡️ রেফার কোডঃ ১২৩৪ ⚠️ যে কোন Vpn এর US কান্ট্রি দিয়ে কাজ করতে হবে! ♏️ চেনেল লিংকঃ https://t.me/my_family_official_channel ☣ সাপোর্ট গ্রুপঃ https://t.me/joinchat/-WvC1iQcKNNmYjc1 ☮ কাজের ভিডিওঃ https://youtu.be/_RiFpzYxJ8oo ♊️ যে কোন প্রয়োজন এ ইনবক্সঃ @Md_Tuhin_Mia

Start.io এর আপডেট বিকাল ৪ টার পর পাবেন একসাথে!! সবাই কাজ করতে থাকেন!!

যাদের পেমেন্ট সাবমিট কিন্তু পেইড হয় নি তারা কোন চিন্তা করবেন না! পেমেন্ট পাবেন! ইনশা-আল্লাহ! আমার অবিজ্ঞতা থেকে বলতেছি আর কি! আমি কোন মাস এ ২৭ তারিখ,আবার গত মাস এ ১৬ তারিখ এ পেমেন্ট পাইছি! তাও পেমেন্ট মিস যাই নাই! তো আপনারা চিন্তা করছেন কেন? পেমেন্ট অবশ্যয় পাবেন! একটু সবুর করেন! ধন্যবাদ!!

অনেকদিন পর Ecpm আপডেট দিলাম! 🙈 কিছুদিন একটু ব্যাস্ত ছিলাম! তাই আর কি,,!! এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin

🈴 অনেকদিন পর Ecpm আপডেট দিলাম!🙈 আসলে কিছু একটু ব্যাস্ত ছিলাম! তাই আর কি!! ♎️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin
+1
🈴 অনেকদিন পর Ecpm আপডেট দিলাম!🙈 আসলে কিছু একটু ব্যাস্ত ছিলাম! তাই আর কি!! ♎️ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin

আলহামদুলিল্লাহ, পেমেন্ট পেইড! 😍 যাদের হয় নি সবাই অপেক্ষা করেন আর Start.io তে একটা মেইল করেন!
আলহামদুলিল্লাহ, পেমেন্ট পেইড! 😍 যাদের হয় নি সবাই অপেক্ষা করেন আর Start.io তে একটা মেইল করেন!

Start.io তে আজকে এখন পর্যন্ত কোন আপডেট দেয় নাই! কেউ হতাশ হবেন না! এমনটা অনেকবার ই হইছে! সময় মতো সব একসাথে আপডেট দিয়ে দিবে!

♎️ আমাদের এপ্স এর ডিটেইলস👇 🅾 এপ আইডি চেঞ্জ, কালার চেঞ্জ, ওয়ান সিগনাল নোটিফিকেশন, ৪ টা থিম চেঞ্জ, Mrec এড ইত্যাদি ফিচার এডমিন প্যানেল এ পাবেন! 🈴 এপ্স প্রাইস- ৪০০ টাকা ✅ এপ্স অর্ডার করতে ইনবক্সঃ @Online24Tuhin

♌️ আমাদের এপ্স এ এখন থেকে রাত ১২ টায় অটোমেটিক টাস্ক রিসেট হবে!😍 🈴 এখন আর কোন এডমিন কে টাস্ক রিসেট দেয়ার জন্য রাত জাগা লাগবে না!

Our Compliance team reviewed your account thoroughly and according to our records, you have multiple accounts with our portal. We would like to bring to your attention that opening more than one account for one publisher is forbidden. Our team approved to process the payments to your accounts this time, however, please make sure to keep only one active account. In the case that our team will identify more than one account, all your accounts will be blocked and you will not be able to claim any revenue generated. Please let me know if you have further questions. Regards, Start.io Support. এটা👆 নিয়া এতো চিন্তা করার কিছু নাই! কিছু ল্যাব না বুঝে একটা বলে দিছে আর এডমিনরা হতাশ হচ্ছেন! হতাশ হবেন না! আমি আগেই বলছি! পরে এক সময় বিস্তারিত বলবো এখন এতোটুকু জেনে রাখেন এটা নেগেটিভ তেমন কিছু না!!

start io পেমেন্ট নোটিস- ২ তারিখ এ কিছু পেমেন্ট পেইড করছে! পরে ৩,৪ তারিখ শুক্রবার,শনিবার! আমার জানামতে এই দুইদিন সকল ব্যাংক এর কার্যক্রম বন্ধ থাকে! আজকে রবিবার! আজকে আমাদের রাত ১০ টার পর ( ওদের দেশের সকাল ১০ টা) এর পর থেকে পেমেন্ট পেইড হতে পারে!! ইনশা-আল্লাহ!! আর যদি ৫/৬ তারিখ এর ভিতর পেমেন্ট পেইড না হয় তাহলে আবার ১৫ তারিখ এর পর!( অনুমান ) বিদ্রঃ পুরোটায় একটা ক্যালকুলেশন! এখন ই হতাশ হবেন না! এসব কম্পানি টাকা মারার কম্পানি না! ধন্যবাদ!!