Techtism YT
الذهاب إلى القناة على Telegram
1 180
المشتركون
-124 ساعات
-137 أيام
-5830 أيام
جاري تحميل البيانات...
القنوات المماثلة
سحابة العلامات
لا توجد بيانات
هل تواجه مشاكل؟ يرجى تحديث الصفحة أو الاتصال بمدير الدعم الخاص بنا.
الإشارات الواردة والصادرة
---
---
---
---
---
---
جذب المشتركين
سبتمبر '24
سبتمبر '24
+9
في 0 قنوات
أغسطس '24
+10
في 0 قنوات
Get PRO
يوليو '24
+15
في 0 قنوات
Get PRO
يونيو '24
+45
في 0 قنوات
Get PRO
مايو '24
+38
في 0 قنوات
Get PRO
أبريل '24
+32
في 0 قنوات
Get PRO
مارس '24
+29
في 0 قنوات
Get PRO
فبراير '24
+104
في 1 قنوات
Get PRO
يناير '24
+1 226
في 0 قنوات
| التاريخ | نمو المشتركين | الإشارات | القنوات | |
| 25 سبتمبر | +1 | |||
| 24 سبتمبر | 0 | |||
| 23 سبتمبر | 0 | |||
| 22 سبتمبر | 0 | |||
| 21 سبتمبر | +1 | |||
| 20 سبتمبر | 0 | |||
| 19 سبتمبر | 0 | |||
| 18 سبتمبر | +1 | |||
| 17 سبتمبر | +2 | |||
| 16 سبتمبر | 0 | |||
| 15 سبتمبر | 0 | |||
| 14 سبتمبر | +1 | |||
| 13 سبتمبر | 0 | |||
| 12 سبتمبر | +1 | |||
| 11 سبتمبر | 0 | |||
| 10 سبتمبر | 0 | |||
| 09 سبتمبر | 0 | |||
| 08 سبتمبر | +1 | |||
| 07 سبتمبر | 0 | |||
| 06 سبتمبر | 0 | |||
| 05 سبتمبر | 0 | |||
| 04 سبتمبر | 0 | |||
| 03 سبتمبر | +1 | |||
| 02 سبتمبر | 0 | |||
| 01 سبتمبر | 0 |
منشورات القناة
Repost from N/a
⭕ আমাদের চ্যানেলের ইনকাম চ্যানেলের উদ্দ্যেশ কি?
👉 আমাদের প্রধান লক্ষ্য বেকার, অকর্মঠদের ইনকাম এর সুযোগ করে দেওয়া যাতে তারা তাদের মূল্যবান সময় নস্ট না করে ভালো মানের কিছু টাকা ইনকাম করতে পারে।
👉 চ্যানেলে প্রতিনিয়ত ফ্রি ইনকাম ট্রিক্স শেয়ার করা হবে।
👉 ফ্রি তে ইনকাম করার সুযোগ থাকবে।
👉 কোনো প্রকার ইনভেস্ট ছাড়াই মাস শেষে ১০ থেকে ৫০ হাজার+ টাকা ইনকাম।
👉 কাজের প্রসেস হাতে কলমে শিখিয়ে দেওয়া হবে।
⭕ কাজ শিখতে কি ইনভেস্ট করা লাগে বা কোর্স কিনতে হবে?
👉 না ভাই।সম্পূর্ণ ফ্রিতেই আমরা আপনাদের কাজ শিখাব এবং কোন প্রকার ইনভেস্ট বা কোর্স এর প্রয়োজন হবে না।
যা যা লাগবে:
TELEGRAM+TWITTER+TIKTOK+INSTAGRAM+FACEBOOK+YOUTUBE+ [ বিভিন্ন এপ্স জাস্ট কম্পলিট এর জন্য যা প্রজেক্ট শেষে ডিলেট করে দিতে পারবেন টাকা তুলে ফেলার পরে ]
⭕ ইনকাম করা টাকা কি বিকাশ নগদে নিতে পারব?
👉 হ্যা।মাস শেষে যখন withdraw অপশন আসবে তখন আপ্নারা আমাদের কাছে কয়েন সেল করে বিকাশ নগদ এ টাকা নিতে পারবেন।Withdraw Option আসা পর্যন্ত আমাদেরকে কাজ চালিয়ে যেতে হবে। ধৈর্য্য হারালে চলবে না। আর কখন Withdraw আসবে তখন আমরা জানিয়ে দিব।
⭕ আমাদের কাজ টা কেমন হবে? কাজের নাম কি?
👉 আমাদের কাজের নাম হচ্ছে মাইনিং।আমরা প্রতিমাসে ১০/১৫ টা প্রজেক্ট দিব সেখানে আপ্নারা কাজ করবেন।।কাজ টা একদম সিম্পেল আমাদের দেওয়া জয়েন লিংক থেকে একাউন্ট করে কাজ শুরু করবেন আমরা কাজের প্রতিটি স্টেপ বাই স্টেপ কিভাবে বেশি কয়েন পাবেন সেটার ট্রিক্স ভালো ভাবে শিখিয়ে দিব।।কারণ যার যত বেশি কয়েন হবে ততবেশি ইনকাম হবে।।
⭕ কাজে সময় কেমন দিতে হবে বা কিভাবে করব?
👉 কাজে সময় ৩০/৪০মিনিট জাস্ট প্রতিদিন ডুকে ডুকে ক্লেইম করতে হবে মিশন কম্পলিট করা লাগবে। কাজের প্রতি আগ্রহ থাকা লাগবে।কারণ পরিশ্রম ছাড়া কোনো কিছুই ফলে না এটা চিরন্তন সত্যি কথা যে বেশি পরিশ্রম করবে সেই ই এই প্রতিযোগিতায় টিকে থাকবে।।
⭕ অনেকের প্রশ্ন কোম্পানির লাভ কি?
👉 লাভ ছাড়া দুনিয়া চলে না এটা চিরন্তন সত্য তেমনি কষ্ট ছাড়া উপার্জন সম্ভব নয়।। কোম্পানি মূলত আমাদের মাধ্যমে তাদের মারকেটিংস করিয়ে নেয় পরে যখন তারা পপুলারিটি পায় তখন তাদের শেয়ার কিনে বড় বড় বিলিওনিয়ার লাইক মার্ক জাকারবার্গ, এলন মাস্ক এর মত বড় বড় ধনীরা।যার ফলে কোম্পানির মাকেট ভ্যালু বেড়ে যায় এবং আমাদের মাইনিংকৃত কয়েন মারকেট এ বিক্রি করার উপযোগী হয় এবং লিস্টিং ডেইট আসে।
আর আমরা সেটা কয়েন থেকে বিভিন্ন ওয়ালেট এর মাধ্যমে ডলার এ এবং ডলার থেকে টাকাই পেয়ে থাকি। বিক্রিত কয়েন যখন মারকেট এ ছেয়ে যায় তখন বিভিন্ন ট্রেডার বা শিল্পপতিরা সেসব কয়েন উচ্চ মূল্য মারকেট অনুযায়ী বিভিন্ন উচ্চ নিম্ন মূল্য এ কিনে নেয় আর সেখানে থেকে কোম্পানি লাভবান হয়।যেমন কি আমরা সবাই বিটকয়েন সম্পর্কে জানি যা এককালে ফ্রি তে সবাই মাইনিং করত এবং ১/২টাকা তে পাওয়া যেত অথচ আজ সেই একটা কয়েন এর মূল্য ৭৭ লক্ষ টাকা মারকেট Value পেয়েছে 🙂।এক কথাই সুযোগ কোপ মারার নাম ই হচ্ছে মাইনিং প্রজেক্ট।
⭕ অনেকের প্রশ্ন আমাদের লাভ কি এখানে?
👉 জ্বি আমাদের লাভ অবশ্যই আছে কারণ আপ্নারা আমাদের মাধ্যমে জয়েন করার মাধ্যমে আমরা কিছু ইনকাম করতে পারব তার বিনিময়ে আমরা আপনাদের ফ্রি ইনকাম করার বিভিন্ন প্রজেক্ট প্রতিনিয়ত শেয়ার করব এবং কিভাবে কি করলে ইনকাম বেশি হবে সেটা শিখানোর চেস্টা করব।
| 2 | 🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥
TAPSWAP
💥💥💥💥💥💥💥💥💥💥
এই প্রাইজ হলে তো ভাই ৩ টা বিয়ে করতে পারব,আপনি কয়টা বিয়ে করতে পারবেন।
বলে জান...নয়তো বিয়ে হবে না🙈 | 363 |
| 3 | 🔥🔥Tapswap মাইনিং💥💥
✅✅ফ্রী ফ্রী ইনকাম✅✅
জয়েন দাও coin জমা করেন..
কয়দিন পর সেল করতে পারবেন..
🔴Join here :
https://t.me/tapswap_mirror_1_bot?start=r_5483455784
মিস করলে পস্তাবেন ১০০০% | 359 |
| 4 | ✅ আপনারা যারা ফ্রি Mining বা Airdrop এ কাজ করেন, তারা কেন ভালো ভাবে পেমেন্ট নিতে পারেন না? আপনাদের আসলে কি কি থাকতে হবে, জানতে হবে, যাতে করে আপনারা সকলেই যে কোন প্রজেক্ট থেকে ভালো ভাবে পেমেন্ট নিতে পারেন, সেইটা নিয়ে আপনাদের পরামর্শ দিবো, ইনশাআল্লাহ এটা Follow করলে আপনাদের কারো পিছনে ঘুরতে হবে না
✅প্রশ্ন: আমরা কিভাবে বেশি বেশি ইনকাম করবো আর তারাতারি পেমেন্ট পাবো?
দেখেন সবাই চেষ্টা করবেন, প্রত্যেক টা প্রজেক্ট জয়েন করতে, এমন না সব প্রজক্ট ভালো হবে, কিন্তু আপনি যদি ৩০-৪০ টা প্রজেক্ট এ জয়েন থাকেন
দেখবেন প্রতি মাসে বা 1-2 মাস পর পর কোন না কোন প্রজেক্ট থেকে পেমেন্ট পাচ্ছেন
তাই সবগুলা প্রজেক্ট এ জয়েন থাকবেন
✅ প্রশ্ন : আপনাদের কি কি থাকতে হবে বা জানতে হবে?
Telegram, Twitter,Discord এবং Whatsapp অ্যাপে একাউন্ট থাকতে হবে।।
✅ Metamask, Trust Wallet, Token Pocket, Phantom Wallet এ ধরনের Web3 ওয়ালেট একাউন্ট থাকবে হবে
এগুলা সম্পর্কে ধারণা থাকতে হবে,কারন প্রায় 95% প্রজেক্ট Token বা Coin এগুলাতে Distribution করে থাকে
✅খুবই গুরুত্বপূর্ণ যেটা, সেটা হলো একটা প্রজেক্ট থেকে কয়েন পাইলে আপনারা সেটা Gas Fee এর জন্য, ট্রান্সফার বা Claim করতে পারেন না,
তাই চেষ্টা করবেন, Bnb, eth,ton, বা যে সমস্ত Network Chain এর আন্ডারে কয়েন গুলা দেয় সেগুলার গ্যাস ফি আগে থেকে, 1-2$ ডলার Wallet এ রাখতে
✅কারণ আপনাদের গ্যাস ফি আগে থেকে না থাকলে,অন্যদের কাছে চাইতে চাইতে বা ম্যানেজ করতে কয়েনের দাম করে যায়, পরে সেল করে আপনাদের লস হয়
তাই আগে থেকে সবাই এগুলা Gas fee কালেক্ট করে রাখবেন, এগুলা ফি লাগবেই যে কোন প্রজেক্ট এই
তাই চেষ্টা করভেন সবাই Binance, Mexc, bybit এই Exchange গুলাতে একাউন্ট করে ভেরিফাই করে রাখবেন, dollar ডুকিয়ে রাখবেন, আর যাতে কয়েন লিস্টিং হওয়ার সাথে সাথে আপনারা নিজেরাই সুযোগ বুজে সেল দিতে পারেন
✅প্রশ্ন : কিভাবে আমরা বেশি বেশি কয়েন ইনকাম করতে পারবো রেফার ছাড়া টিম ছাড়া?
আপনাদের প্রথমত ১০০% Active থাকতে হবে, Update গুলা জানতে হবে, আর ১০০% প্রতিদিন নিয়মিত Mining বা Claim করে যেতে হবে
এটা ১০০% সত্য একাউন্ট করে অনেক মানুষ কিন্তু একটিভ থাকে ৩০% মানুষ যারাই ভালো ইনকাম পায়,
দেখা যায় সারা মাস মানুষ একটিভ থাকে না, যখন লিস্টিং এর সময় আসে তখন, পাগল হয়ে যায়
এমন করলে বেশি ইনকাম পাবেন না, ১০০%
✅ভাই আমি নিজেই প্রতিদিন ২০-৩০ টা প্রজেক্ট মাইনিং করি, ভাই কাজ করলে কাজের প্রতি Focus দিতে হবে Dedication থাকতে হবে
আশা করি এগুলা ফলো করলে সবাই ভালো ইনকাম পাবেন
✅সবার জন্য শুভকামনা আর আমার পাশে থাকবেন আমাকে সাপোর্ট করবেন, আপনাদের নিয়ে অনেক দূর যাওয়ার আশা ইনশাআল্লাহ
ধন্যবাদ | 323 |
| 5 | Crypto মাইনিং করে ইনকাম নিয়ে বিস্তারিত ভিডিও আসবে অনেকে এইটা বুজতেছেন না আসলে কেম্নে কি কাজ করে না করে।।
এই বিষয়ে ফুল ভিডিও আসবে অপেক্ষা করুন🥹 | 285 |
| 6 | TapSwap বট এ এখনো যারা একাউন্ট করেন নাই করে নেন পরে আফসোস করবেন not কয়েন এর মতো
✓ যদি আপনি ৩০ তারিখের আগে ১০ মিলিয়ন কয়েন করে রাখতে পারেন। তাহলে ৩০ তারিখ যখন লাঞ্চ হবে তখন আপনি সেটি বিক্রি করে ৩০$ থেকে ৭০$ উপরে ইনকাম করতে পারবেন। যারা এর আগে NoteCoin সম্পর্কে শুনেছিলেন সেম এটির মত।
✔ Start Mining To Click Here
https://t.me/tapswap_mirror_1_bot?start=r_5483455784
Video link যেভাবে কাজ করবেন:
https://www.facebook.com/share/v/TqZBybyn36Vys4NV/?mibextid=oFDknk | 313 |
| 7 | কোনো প্রকার ইনভেস্ট ছাড়াই ফ্রি তেই ৩০মিনিট থেকে ১ ঘন্টা কাজ করে যদি মাসে ১০ থেকে ৫০ হাজার+ টাকা ইনকাম করতে পারেন?
তাহলে কেন আপ্নারা বসে থাকবেন?
কেন আপ্নারা বিভিন্ন কোর্স এর নাম করে প্রতারণার শিকার হবেন??
কেন ট্রেডিং এর মত জুয়া খেলবেন?
কেন বসে বসে শুধু আজাইরা গেইম খেলে নিজের সময় নস্ট করবেন?
কেন অমুক ভাই তমুক ভাইয়ের পা চাটা চাটি করে নিজের ক্যারিয়ার নস্ট করবেন?
আমি আছি আপনাদের সাথে ফুল টাইম সার্পোটে। ১০০% ইনকাম করানো আমার মূল টারগেট।।
so সবাই আজ থেকেই কাজে লেগে পরেন।।
আমাদের অফিশিয়াল চেনেল লিংক:
https://t.me/techtismearnings1 | 327 |
| 8 | TapSwap বট এ এখনো যারা একাউন্ট করেন নাই করে নেন পরে আফসোস করবেন not কয়েন এর মতো
✓ যদি আপনি ৩০ তারিখের আগে ১০ মিলিয়ন কয়েন করে রাখতে পারেন। তাহলে ৩০ তারিখ যখন লাঞ্চ হবে তখন আপনি সেটি বিক্রি করে ৩০$ থেকে ৭০$ উপরে ইনকাম করতে পারবেন। যারা এর আগে NoteCoin সম্পর্কে শুনেছিলেন সেম এটির মত।
✔ Start Mining To Click Here
https://t.me/tapswap_mirror_1_bot?start=r_5483455784 | 26 |
| 9 | কোনো প্রকার ইনভেস্ট ছাড়াই ফ্রি তেই ৩০মিনিট থেকে ১ ঘন্টা কাজ করে যদি মাসে ১০ থেকে ৫০ হাজার+ টাকা ইনকাম করতে পারেন?
তাহলে কেন আপ্নারা বসে থাকবেন?
কেন আপ্নারা বিভিন্ন কোর্স এর নাম করে প্রতারণার শিকার হবেন??
কেন ট্রেডিং এর মত জুয়া খেলবেন?
কেন বসে বসে শুধু আজাইরা গেইম খেলে নিজের সময় নস্ট করবেন?
কেন অমুক ভাই তমুক ভাইয়ের পা চাটা চাটি করে নিজের ক্যারিয়ার নস্ট করবেন?
আমি আছি আপনাদের সাথে ফুল টাইম সার্পোটে। ১০০% ইনকাম করানো আমার মূল টারগেট।।
so সবাই আজ থেকেই কাজে লেগে পরেন।।
আমাদের অফিশিয়াল চেনেল লিংক:
https://t.me/techtismearnings | 26 |
| 10 | canva premium ট্রিক্স ভাইরাল করে দিলাম চান্দুরা এঞ্জয় as much as u can🐸💦
Video link:https://www.facebook.com/share/v/k32XVVJfYumiZDAX/?mibextid=oFDknk | 474 |
| 11 | Canada Vpn:
https://play.google.com/store/apps/details?id=canada.vpn
Duck Duck Go:
https://play.google.com/store/apps/details?id=com.duckduckgo.mobile.android | 430 |
| 12 | Canva Premium Bin
💳 Bin1 :- 546775827774
💳 Bin2 :- 546775827769
🗓 Date :- 07/27
🔐 Cvv :- Random
🌍 IP :- watch video carefully | 414 |
| 13 | রবি এয়ারটেল জিপি বাংলালিংক স্কীটু সিম পারমেন্ট ডেড সারভিস চালু✅
কাজ থাকলে দেন✅
inbox @mrx6t9 | 466 |
| 14 | Adobe Acrobat Reader_v24.4.0.33146.Beta_mod_apkdone.com.apk | 528 |
| 15 | ইন্ডিয়ান Garments এর Cc Tv hacked done✅
ভিডিও:
https://www.facebook.com/share/r/PdLrPXnuAzUKAH2j/?mibextid=oFDknk | 554 |
| 16 | Youtube প্রিমিয়াম নিন ফ্রি তেই:
ভিডিও সেটাপ লিংক:
https://www.facebook.com/share/v/95fcVuMpGkH96bhX/?mibextid=oFDknk | 609 |
| 17 | Duck Duck Go Apk:
https://play.google.com/store/apps/details?id=com.duckduckgo.mobile.android | 640 |
| 18 | YOUTUBE PREMIUM
BIN MULTIFUNCTION
💳 Bin1 :- 546775827774
💳 Bin2 :- 546775827769
🗓 Date :- 07/27
🔐 Cvv :- Random
🌍 IP :- CANADA | 565 |
| 19 | Video link:
https://fb.watch/rYe86eHAO1/?mibextid=4J2JsaAoA4Cm3TUo | 578 |
| 20 | لا يوجد نص... | 536 |
