Earn Crypto🇧🇩
الذهاب إلى القناة على Telegram
Assalamualaikum. Welcome to the channel.Here you will find information about online income. Telegram username: @earncripto330 Telegram Group:- https://t.me/earncrypto303 Youtube channel: https://youtube.com/c/EarnCrypto20
إظهار المزيد526
المشتركون
لا توجد بيانات24 ساعات
-17 أيام
-330 أيام
أرشيف المشاركات
+3
বর্তমান সময়ের সবচেয়ে বড় প্রজেক্ট ☠️ যার সামনে Base App ইত্যাদি ইত্যাদি খেতের মুলা 😁
যদিও এখন Testnet এর ভাত নাই, তারপর ও কিছু প্রজেক্টে হয়তো এখন কাজ করলে আগামী তে মার্কেট ভালো হলে মোটামুটি অথবা ভালো পেমেন্ট পাইতে পারো 🙂।
আহামরি কাজ করা লাগবো না শুধু একটু গুঁতা দিবা ৫-৭ দিন পর পর কাজ করবা ??
২০২৬ এ একটা জিনিস শিখতে পারলাম 🙂।
যেই জিনিস যত সহজে আসে তত তাড়াতাড়ি যায় 🫠
এবং ওই জিনিসটা হইতাছে ( টাকা )
Repost from Earn Crypto🇧🇩
Now Focused on New & Early Dex ( Jetbit )
Link:- https://jetbit.com/r/PT5C6NC3
- Connect Your Wallet
- Deposit Fund min 10$ From Wallet
- Complete Others Tasks Earn Points
Now Focused on New & Early Dex ( Jetbit )
Link:- https://jetbit.com/r/PT5C6NC3
- Connect Your Wallet
- Deposit Fund min 10$ From Wallet
- Complete Others Tasks Earn Points
RT Distribution Update
Rewards will be distributed directly to eligible event addresses within 2 hours before-TGE🔥
TGE Date not announced 😐
আরেকটা কথা ~ ওই প্রজেক্ট এর দরকার আপনার Data যেটার বিনিময়ে আপনাকে Reward দিবো
এখন অনেকে বুদ্ধি কইরা নতুন একাউন্ট দিয়ে জয়েন করতাছে,, কিন্তু কথা হইলো এই জিনিস কি তাদের মাথায় আসে নাই ?? তারা কি এইটা মাথায় রাইখা প্রজেক্ট লঞ্চ করে নাই ??
Data ~ তথ্য বিক্রি করে ইনকাম 🤣
বর্তমান যামানায় সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে Data + Privacy , যেটা হয়তো আপনার তেমন গুরুত্বপূর্ণ বিষয় নাও মনে হতে পারে
কিন্তু Billion Billion $ এর কম্পানি , আত্মহত্যা করার মতো পরিস্থিতি এগুলো Data + Privacy এর জন্যই হয়ে থাকে। আর ওইটা সেল দিয়ে কিছু ডলার কামানো কোনো ভাবেই ভালো পদক্ষেপ না
